'আবেদন না বিক্ষোভ?....' সাংবাদিকদের উপর রেগে আগুন শতাব্দী রায়! কেন চটে গেলেন নেত্রী?

ফের মেজাজ হারালেন বীরভুমের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। রেগে গিয়ে বলে উঠলেন, ''আবেদন না বিক্ষোভ', 'কেন বললেন বিক্ষোভ?' 'ওরা বলছে আবেদন', 'আপনি কেন বললেন বিক্ষোভ?'

Anulekha Kar | Published : Apr 16, 2024 5:22 AM IST

ফের মেজাজ হারালেন বীরভুমের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। রেগে গিয়ে বলে উঠলেন, ''আবেদন না বিক্ষোভ', 'কেন বললেন বিক্ষোভ?' 'ওরা বলছে আবেদন', 'আপনি কেন বললেন বিক্ষোভ?' কিন্তু হঠাৎ এই কথা কেন বললেন অভিনেত্রী শতাব্দী রায়।

সংবাদ মাধ্যমের সামনেই গর্জে উঠলেন তিনি। বীরপুরের বাতাসপুর গ্রামের ঘটনা। সোমবার ভোটের প্রচারে ওই এলাকায় যান তৃণমূল নেত্রী। শতাব্দীকে দেখে এলাকার বাসিন্দারা নিজেদের অভাব অভিযোগের কথা জানান। এলাকার বাসিন্দাদের প্রশ্ন করছিল সংবাদ কর্মীরা। আর এখনেই রেগে আগুন হয়ে যান তিনি। সংবাদ কর্মীরা সঠিক প্রশ্ন করেননি বলেই দাবি করেছেন তিনি। "কেন শতাব্দীর গাড়ি আটকে বিক্ষোভ করছেন এলাকাবাসী?" মূলত এই প্রশ্নই ছুঁড়ে দেন এলাকাবাসীরা। আর এতেই চটে যান শতাব্দী রায়। তাঁর দাবি সংবাদ কর্মীরা সঠিক প্রশ্ন করেননি। "কেন বিক্ষোভ করলেন" এই প্রশ্নের পরিবর্তে "কী আবেদন করলেন" এই প্রশ্ন করা উচিত ছিল সাংবাদিকদের।

শতাব্দীর কথা সায় দিয়ে গ্রামের মহিলারাও বলেন, “আবেদন করলাম।” তখন পাল্টা শতাব্দী বলেন, “ওরা আবেদন করেছে। বিক্ষোভ দেখায়নি। এটা বলতে হবে আপনাকে।”

বীরভূমে বেশ কয়েকটি জায়গায় প্রচারে বেড়িয়ে ছিসেন তিনি। সেখানেই তাঁকে নিজেদের অভাব-অভিযোগ জানান এলাকার মানুষজন। রামপুরহাটের খরবোনা গ্রামের নির্বাচনী কর্মীসভায় দলের কর্মীরাও এলাকার পানীয় জলের দাবিতে সরব হয়েছিলেন। সেদিনের ঘটনা ক্যামেরাবন্দি করার সময়ও সংবাদ মাধ্যমের উপর সরব হয়েছিলেন শতাব্দী রায়।

Read more Articles on
Share this article
click me!