ছুটির দিনে শিয়ালদহ মেন লাইনে একগুচ্ছ ট্রেন বাতিল, কোন কোন শাখায় বাতিল কী কী ট্রেন? জানুন

শনিবার অর্থাৎ ২৫ মার্চ রাত ১০টা থেকে রবিবার অর্থাৎ ২৬ মার্চ রাত ৯টা পর্যন্ত ট্রেন পরিষেবায় অনিয়ম চলবে। এই দু'দিন একাধিক লোকাল ট্রেন বাতিল থাকবে শিয়ালদহ মেন শাখায়।

Web Desk - ANB | Published : Mar 25, 2023 12:38 PM IST

সপ্তাহান্তে ফের ভোগান্তিতে পড়তে হতে পারে সাধারণ মানুষকে। নৈহাটি স্টেশনে রেলসেতু রক্ষণাবেক্ষণের কাজ চলার জন্য ছুটির দিনেও বাতিল একাধিক ট্রেন। শনি ও রবিবার দু'দিনই শিয়ালদহ মেন শাখায় একগুচ্ছ ট্রেন বাতিল থাকবে বলে জানাচ্ছে রেল। রেল সূত্রে খবর, শনিবার অর্থাৎ ২৫ মার্চ রাত ১০টা থেকে রবিবার অর্থাৎ ২৬ মার্চ রাত ৯টা পর্যন্ত ট্রেন পরিষেবায় অনিয়ম চলবে। এই দু'দিন একাধিক লোকাল ট্রেন বাতিল থাকবে শিয়ালদহ মেন শাখায়।

শনিবার শিয়ালদহ-নৈহাটি, শিয়ালদহ-রানাঘাট এবং শিয়ালদহ-শান্তিপুর সেকশনে বাতিল থাকবে ট্রেন। রেল সূত্রে খবর শনিবার রাত ১০টার পর থেকে তিন জোড়া লোকাল ট্রেন বাতিল হবে। শিয়ালদহ-নৈহাটি, শিয়ালদহ-রানাঘাট এবং শিয়ালদহ-শান্তিপুর সেকশনে এক জোরা করে ট্রেন বাতিল করা হবে। রবিবার শিয়ালদহ এবং নৈহাটির মধ্যে বাতিল থাকবে ৫ জোড়া ট্রেন। শিয়ালদহ এবং রানাঘাটের মধ্যে ৩ জোড়া ট্রেন বাতিল থাকবে এবং শিয়ালদহ এবং কল্যাণী সীমান্ত স্টেশনের মধ্যে ৪ জোড়া ট্রেন বাতিল থাকবে। ২ জোড়া ট্রেন বাতিল থাকবে শিয়ালদহ এবং ব্যারাকপুরের মধ্যে। এক জোড়া করে ট্রেন বাতিল থাকবে শিয়ালদহ-শান্তিপুর, শিয়ালদহ-কৃষ্ণনগর, শিয়ালদহ-গেদে এবং দমদম-ব্যারাকপুরের মধ্যে। এছাড়াও কমপক্ষে তিন জোড়া লোকাল ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। তিন জোড়া ট্রেন চলবে ব্যারাকপুর পর্যন্ত।

শনিবার কোন কোন লাইনে ট্রেন বাতিল?

রবিবার কোন কোন লাইনে ট্রেন বাতিল?

আরও পড়ুন - 

'গত আট বছর একসঙ্গে থাকি না, আমরা কিছুই জানতাম না' নিয়োগ দুর্নীতিতে নাম জড়ানো নিয়ে মুখ খুললেন অয়নেরর স্ত্রী

ধীরে ধীরে চড়ছে তাপমাত্রার পারদ, শনিবারও জেলায় জেলায় বজায় থাকবে বৃষ্টি

'নজর ঘোরাতেই বাম আমলের দুর্নীতির কথা ', ব্রাত্য বসুর মন্তব্যের কড়া জবাব সুজন চক্রবর্তীর

Share this article
click me!