'সন্ত্রাস,মাফিয়া, দুর্নীতির সমার্থক তৃণমূল', জনসভা থেকে শাসকদলকে নিশানা বিজেপি নেতা জেপি নাড্ডার

বাংলা সফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এই রাজ্য তৃণমূল কংগ্রেস সন্ত্রাসের রাজত্ব চালাচ্ছে বলে অভিযোগ তাঁর।

 

Web Desk - ANB | Published : Feb 12, 2023 10:15 AM IST

রবিবার দুটি জনসভা থেকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে চড়া সুরেই আক্রমণ করলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তিনি তৃণমূল কংগ্রেসকে সন্ত্রাস, মাফিয়া আর দুর্নীতি সমার্থক হিসেবে বর্ণনা করেন। পাশাপাশি প্রধানমন্ত্রীর আবাস যোজনার টাকা নয়ছয় হচ্ছে বলেও অভিযোগ করেন।

জেপি নাড্ডা বলেন প্রধানমন্ত্রীর আবাস যোজনায় ব্যাপক অনিয়ম হচ্ছে। তৃণমূল কংগ্রেস বাংলাকে স্থবির করে দিয়েছে। তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের জঙ্গলের রাজত্ব শেষ করবে বিজেপি। এদিন তাঁর ভাষণের অনেকটা জুড়ে ছিল প্রধানমন্ত্রী আবাস যোজনা। তিনি বলেন পশ্চিমবঙ্গে এই যোজনার টাকা নয়ছয় হয়েছে। যাদের বাড়ির প্রয়োজন তারা বাড়ি পাচ্ছে না। কিন্তু যাদের দোতলা বা তিনতলা বাড়ি রয়েছে তারাই বাড়ি পাচ্ছে।

জেপি নাড্ডা আরও বলেন, রাজ্যে একজন মহিলা মুখ্যমন্ত্রী রয়েছে। কিন্তু তারপরেও এই রাজ্য মহিলাদের বিরুদ্ধে অপরাধ এতটাই বেশি শীর্ষ স্থান দখল করেছে। নাড্ডা বলেন তৃণমূল মানেই সন্ত্রাস, মাফিয়া আর দুর্নীতি। পশ্চিমবঙ্গের সর্বত্রই দুর্নীতি হচ্ছে। স্কুল শিক্ষক নিয়োগ হোক বা যে কোনও চাকরি- সর্বত্রই বেনিয়ম রয়েছে। চাকরি বিক্রি করা হচ্ছে বলেও অভিযোগ করেন বিজেপি নেতা। এদিন তিনি পূর্বস্থলীর কালী মন্দিরে পুজোও দেন।

রবিবার পূর্ব বর্ধমান ও পূর্ব মেদিনীপুরে জনসভা করেন তিনি। পূর্বস্থলী ও কাঁথিতে জনসভার পাশাপাশি দলীয় নেতা কর্মীদের সঙ্গে বৈঠকও করেন তিনি। বিজেপি সূত্র্র খবর পঞ্চায়েত ভোট ও ২০২৪ সালের লোকসভা নির্বাচনের হোমওয়ার্ক শুরু করে দিয়েছে গেরুয়া শিবির। যেকারণে ত্রিপুরায় ভোট প্রচারের ব্য়স্ততার মধ্যেই পশ্চিমবঙ্গে ঝটিকা সফর জেপি নাড্ডার।

কারণ চলতি বছরে এখনও পর্যন্ত এই নিয়ে দুইবার জেপি নাড্ডা এই রাজ্যে এই নিয়ে দুইবার এলেন। বিজেপি সূত্রের খরব রাজ্যের গেরুয়া শিবিরের নেতা কর্মীদের উজ্জীবিত করাই তাঁর প্রধান কাজ। সেই কারণেই পঞ্চায়েত ভোটের আগে তাঁর এই রাজ্যসফর রীতিমত গুরুত্বপূর্ণ। কবে পঞ্চায়েত নির্বাচন হবে তা এখনও স্পষ্ট নয়। কিন্তু তার আগে থেকেই দলীয় নেতা কর্মীদের নিয়ে রণকৌশল ঠিক করছে বিজেপি। গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলেছিল। বলেছিল তৃণমূল মনোনয়ন দাখিল করতে দেয়নি অর্ধেক সিটে। এবার যাতে সেই ঘটনা না ঘটে তারই চেষ্টা করছে গেরুয়া শিবির।

আরও পড়ুনঃ

মহাশিবরাত্রিতেই চন্দ্রকে মাথায় ধারণ করেছিলেন শিব, পুরাণ অনুযায়ী এই দিনের মাহাত্ম্য অনেক

২৫ বছরের বাম জমানার থেকে বেশি ক্ষতি ৫ বছরের বিজেপির রাজত্বে, ত্রিপুরায় অন্যসুর অভিষেকের

'কেরলে কুস্তি ত্রিপুরায় দোস্তি', ত্রিপুরায় কংগ্রেস-সিপিএমকে একযোগে আক্রমণের নতুন স্লোগান মোদীর

Share this article
click me!