TMC: অবশেষে মুখোমুখি কেষ্ট-কাজল, আধ ঘণ্টার বৈঠকের পর কী বললেন অনুব্রত মণ্ডল

সম্প্রতি তিহার জেল থেকে বীরভূমে ফিরেছেন অনুব্রত মণ্ডল। সঙ্গে ফিরেছেন তাঁর মেয়ে সুকন্যাও। অনুব্রত ফেরার পর থেকেই তাঁর বাড়ি ফেরার পর থেকেই তাঁর বাড়িতে ছোটবড় তৃণমূল নেতার ভিড় ছিল।

 

Saborni Mitra | Published : Sep 28, 2024 2:35 PM IST

অবশেষে মুখোমুখি দেখা হল কাজল-কেষ্টর। বীরভূমের যুযুধান দুই তৃণমূল কংগ্রেস নেতা। যদিও প্রকাশ্যে তারা একে অপরের সমালোচনা করেন না। কিন্তু বীরভূমের লালমাটি জানে যাদের পারস্পরিক বিবাদ। শনিবার বিকেলে বোলপুরের তৃণমূল কংগ্রেস কার্যালয়- অনুব্রত মণ্ডলের খাস তালুকেই তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কাজল শেখ। আধ ঘণ্টা তাদের কথাবার্তা হয়। কিন্তু কী কথা হল -তাই নিয়ে জেলার রাজনীতিতে জল্পনা তুঙ্গে।

সম্প্রতি তিহার জেল থেকে বীরভূমে ফিরেছেন অনুব্রত মণ্ডল। সঙ্গে ফিরেছেন তাঁর মেয়ে সুকন্যাও। অনুব্রত ফেরার পর থেকেই তাঁর বাড়ি ফেরার পর থেকেই তাঁর বাড়িতে ছোটবড় তৃণমূল নেতার ভিড় ছিল। তৃণমূলের কার্যালয়েও অনেকে তাঁর সঙ্গে দেখা করতে গেছেন। এই অবস্থায় শনিবার অনুব্রতর কাছে গেলেন বীরভূমের জেলা সভাধিপতি কাজল শেখ। যাওয়ার আগেই তিনি সাংবাদিকদের জানিয়েছিলেন, 'দাদার সঙ্গে দেখা করতে এসেছি।' যেদিন অনুব্রত ফেরেন সেদিন তিনি বলেন, দাদার সঙ্গে ভাই যাবে দেখা করতে তাতে ঢাক ঢোল বাজানোর কিছু নেই। তৃণমূল সূত্রের খবর প্রায় আধ ঘণ্টা তাদের কথা হয়। কিন্তু কী কথা। বৈঠক শেষে দুজনের মুখেই ছিল হাসি। কিন্তু কেউ কিছু বলেননি। তৃণমূল সূত্রের খবর তাঁদের মধ্যে রাজনীতি নিয়ে আলোচনা হয়নি। স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতাদের কথায় অনুব্রতর শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে এসেছিলেন। অনুব্রতর শারীরিক অবস্থা নিয়ে কাজল শেখ উদ্বেগ প্রকাশ করেছে বলেও জানান স্থানীয় নেতারা। স্থানীয় এক তৃণমূল নেতার কথায় এবার অনুব্রতর বাড়ির কালীপুজো ভাল করে হবে বলেও জানিয়েছেন তিনি।

Latest Videos

কাজল শেখ জানিয়েছেন, অনুব্রতর শারীরিক অবস্থা ভাল নয়। আগামিকাল, রবিবার তিনি কলকাতা যাবেন। তবে রাজনীতি প্রসঙ্গে কাজল শেখ বলেছেন, 'অনুব্রত আমাদের সভাপতি পদে রয়েছেন। আগামী দিনে আমাদের একসঙ্গে কাজ করতে দেখা যাবে। তাড়াতাড়ি কোরকমিটির বৈঠক ডাকা হবে। সেখানে সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন অনুব্রত মণ্ডল। '

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন