TMC News: তৃণমূল সাংসদের দুর্ব্যবহারের জন্য টোলকর্মীর কাছে ক্ষমা চাইলেন তৃণমূল বিধায়ক

দলের প্রধান নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা স্মরণে রেখে এই ভুল সংশোধন করে নিতে চাইলেন বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।

Sahely Sen | Published : Aug 5, 2023 2:04 PM IST

তৃণমূল সাংসদের হয়ে ক্ষমা চাইলেন তৃণমূলেরই এক বিধায়ক, বঙ্গ রাজনীতিতে এমনই ভিন্ন নিদর্শন দেখলেন বাংলার মানুষ। বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের পালসিটে টোল প্লাজার এক কর্মীকে মারধর করার অভিযোগ উঠেছিল বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের সাংসদ সুনীল মণ্ডলের বিরুদ্ধে। টোল প্লাজার বাধা সরানোর সময় কয়েক মুহূর্ত দেরি হওয়ায় সুনীলবাবু ওই কর্মীকে গলাধাক্কা দেন বলে অভিযোগ।

সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ে। সাধারণ নেটিজেন থেকে পৌঁছে যায় শাসকের বিরোধী গোষ্ঠীর নেতাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টএও। জানাজানি হতেই তীব্র বিড়ম্বনায় পড়েন তৃণমূলের নেতানেত্রীরা। রাজ্য রাজনীতিতে শুরু হয় শাসক-বিরোধী তরজা। প্রথমে সাংসদ সুনীল মণ্ডল দাবি করেছিলেন যে ওই টোল প্লাজার কর্মী মদ্যপ অবস্থায় ছিলেন। যদিও, তারপর তিনি সংবাদ মাধ্যমের কাছে জানান যে, নিজের এরূপ ব্যবহারের জন্য তিনি অনুতপ্ত। এরকম আচরণ করা তাঁর উচিত হয়নি। তবে, এবার সরাসরি ওই টোল প্লাজাতেই পৌঁছে গেল শাসকদল।

শুক্রবার বিধানসভা থেকে ফেরার পথে পালসিট টোল প্লাজায় দাঁড়িয়ে সেদিনের ঘটনার জন্য ক্ষমা চাইলেন পশ্চিম বর্ধমানের পাণ্ডবশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী, তিনিও তৃণমূলেরই নেতা। যদিও, তিনি উপস্থিত থাকাকালীন টোলপ্লাজার সেই কর্মী, যাঁর নাম উজ্জ্বল সিং সর্দার, তিনি সেখানে উপস্থিত ছিলেন না। বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেছেন, “আমি ওঁর (সুনীল মণ্ডল) হয়ে ক্ষমা চাইছি। আমি একসময় দেওয়াল লিখেছি, গ্রাম পঞ্চায়েতের সদস্য হয়েছি, জেলা পরিষদের সদস্য হয়েছি। মাটি থেকে উঠে এসেছি। সুতরাং মমতা বন্দ্যোপাধ্যায়ের নীতি আর্দশ মেনে আমরা যাঁরা দল করি, তাঁরা কারও সঙ্গে খারাপ ব্যবহার করি না। সবাইকে বলছি কারও সঙ্গে খারাপ ব্যবহার করা উচিৎ নয়। ছেলেটি নেই, ওঁর কাছে আমি ক্ষমা চাইছি।”

তিনি এও জানিয়েছেন, “আমি সাংসদের সঙ্গেও কথা বলে নেব। এই ধরনের আচরণ করা ঠিক হয়নি।” এই বিষয়টি জানার পর সাংসদ সুনীল মণ্ডল বলেছেন, “আমি তো আগেই ক্ষমা চেয়েছি। আমি ওই ঘটনার জন্য অনুতপ্ত। আমিও পালসিট টোল প্লাজায় যেতাম। কিন্তু সময়ের অভাবে যেতে পারিনি। তবে ভালোই হয়েছে।”

আরও পড়ুন-

Mehbooba Mufti News: ৩৭০ ধারা তুলে নেওয়ার ৪ বছর পূর্তি উপলক্ষ্যে গৃহবন্দী করা হল মেহবুবা মুফতি-সহ জম্মু কাশ্মীরের বহু নেতাকে
হাতছাড়া হতে পারে তথ্য জানার অধিকার, কেন্দ্রের ডেটা প্রোটেকশন বিলের তীব্র বিরোধিতা করছে ‘ব্যাঙ্ক বাঁচাও, দেশ বাঁচাও’ মঞ্চ

NASA Pictures: সৌরজগতের অত্যাশ্চর্য ছবি, নাসা-র ক্যামেরায় অসাধ্য সাধন

ইডি-র তলব সম্পর্কে আত্মবিশ্বাসী নুসরত, যশের পাশে দাঁড়িয়ে সাহসী বার্তা

Share this article
click me!