Abhishek Banerjee News: ধর্না শেষ হয়ে যাওয়ার পরেই মমতার বাড়িতে অভিষেক, রাজ্য রাজনীতিতে জল্পনা তুঙ্গে!

রাজধানী থেকে ফিরে এসেই সোজা দলনেত্রীর বাড়িতে পৌঁছে গেলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

Sahely Sen | Published : Feb 6, 2024 8:38 AM IST / Updated: Feb 06 2024, 02:09 PM IST

কেন্দ্রের কাছে বকেয়া পাওনার দাবিতে কলকাতায় ২ দিন ধর্না দিয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) । সেই সময়ে ধর্নামঞ্চে একবারও দেখা যায়নি তৃণমূলের সেকেন্ড-ইন-কম্যান্ড তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এই নিয়ে রাজ্য রাজনীতিতে তৈরি হয়েছিল চাপা উত্তেজনা। অভিষেক আর মমতা একে অপরের প্রসঙ্গে বিরূপ হচ্ছেন কিনা, সেই বিষয়েই প্রশ্ন জাগছিল বাংলার মানুষের মনে। দলের পক্ষ থেকে বলা হয়েছিল যে, অভিষেক নিজের জরুরি প্রয়োজনে দিল্লি গিয়েছেন। আর, এবার সব জল্পনায় ইতি টেনে রাজধানী থেকে ফিরে এসেই সোজা দলনেত্রীর বাড়িতে পৌঁছে গেলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

-

৬ ফেব্রুয়ারি, মঙ্গলবার সকালবেলাই কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে উপস্থিত হতে দেখা গেল অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তার আগে ৫ ফেব্রুয়ারি, সোমবার ধরনা মঞ্চ থেকে প্রস্থান করেছিলেন মমতা। ওই মঞ্চে ডায়মন্ড হারবারের সাংসদের অনুপস্থিতি সম্পর্কে দলের প্রবীণ সাংসদ সৌগত রায় জানিয়েছিলেন যে, শারীরিক অসুস্থতার কারণে আসেননি অভিষেক বন্দ্যোপাধ্যায়। যদিও, পরে জানা গেছিল যে, দিল্লি গিয়েছেন অভিষেক।

-

এই প্রসঙ্গে পরে তৃণমূলের (TMC) তরফে জানানো হয় যে, সংসদে অধিবেশনের কাজে যোগ দিতে দিল্লিতে গিয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাই কলকাতার রেড রোডের ধরনায় যোগ দিতে পারেননি তিনি। তারপরেই আজ, মঙ্গলবার, সকালে মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে যেতে দেখা গেল তাঁকে। 

Read more Articles on
Share this article
click me!