মুর্শিদাবাদে তরুণীদের ‘লেসবিয়ান’ তকমা দিয়ে ধর্ষণের চেষ্টা, যৌনাঙ্গে গরম রডের ছেঁকা

ওই তরুণীর গায়ে মদ ঢেলে দেওয়া হয়। সেইসঙ্গে কারও কাছে মুখ খুললে ভয়ঙ্কর পরিণতির হুমকি দেওয়া হয় বলে দাবি করেছে পরিবার।

Sahely Sen | Published : Nov 9, 2022 11:19 AM IST

দু’জন তরুণী একই ঘরে ঘুমোলে, তাঁরা লেসবিয়ান এবং সমকামী হওয়াটা ‘অপরাধ’, এই যুক্তিতে তাঁদের ধর্ষণ করার চেষ্টা! তিন যুবক মিলে দুই তরুণীকে ধর্ষণের চেষ্টা এবং এক তরুণীর যৌনাঙ্গে গরম রডের ছ্যাঁকা দেওয়ার মতো ঘৃণ্য কাজের অভিযোগ উঠল মুর্শিদাবাদের সাগরদিঘিতে। ঘটনাকে ঘিরে অত্যন্ত ক্ষুব্ধ দুই তরুণীর পরিবার। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই একজন যুবককে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

নির্যাতিতা তরুণীর পরিবারের সদস্যরা দাবি করেছেন, মুর্শিদাবাদের সাগরদিঘির ওই দুই তরুণী অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। দু’জনে মিলে একসঙ্গে বিড়ি বাঁধার কাজ করেন। প্রায়শই একে অপরের বাড়িতে যান। গত ২৫ অক্টোবর বান্ধবীর বাড়িতে শুয়েছিলেন এক তরুণী। দু'জনে ঘুমিয়ে পড়েছিলেন। রাত ১১ টা নাগাদ হঠাতই সদলবলে ওই তরুণীদের ঘরে ঢুকে পড়েছিল তিন যুবক। দরজা ভেঙে ঘরে ঢুকেই দুই তরুণীকে যুবকরা প্রশ্ন করে, কেন দুই তরুণী একঘরে শুয়েছেন? তারপরই দুজনের ওপর ‘সমকামী’-র তকমা জুড়ে দেওয়া হয়। ‘দাওয়াই’ দিতে তরুণীদের ওপর এমন অকথ্য অত্যাচার করা হয় বলে অভিযোগ।

তরুণীরা জানিয়েছেন, ঘরে ঢুকে তাঁদের চূড়ান্ত মারধর করে তিন যুবক। তাঁদের পোশাক খুলে ফেলার চেষ্টা করা হয়। ধর্ষণের চেষ্টা করা হয় বলেও জানিয়েছেন তাঁরা। তাঁদের পরিবারের দাবি, ঘরের মধ্যেই রান্নার গ্যাস জ্বালিয়ে রড গরম করে যুবকরা। তারপর এক তরুণীর যৌনাঙ্গ ও পেটে ছ্যাঁকা দেওয়া হয় বলেও অভিযোগ উঠেছে। পরিবারের সদস্যরা এও জানিয়েছেন যে, ওই তরুণীর গায়ে মদ ঢেলে দেওয়া হয়। সেইসঙ্গে কারও কাছে মুখ খুললে ভয়ঙ্কর পরিণতির হুমকি দেওয়া হয় বলে দাবি করেছে পরিবার।

স্থানীয় সূত্রে জানা গেছে, যে তরুণীর যৌনাঙ্গ ও পেটে ছ্যাঁকা দেওয়া হয়েছিল, তাঁকে সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করা হয়। এক সপ্তাহ পরে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তারই মধ্যে অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে সরব হয়েছেন নির্যাতিতার পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, লিখিতভাবে অভিযোগ দায়ের করা হয়েছে। তারপর এক সপ্তাহ কেটে গেলেও কাউকে গ্রেফতার করা হয়নি। যদিও স্থানীয় পুলিশ জানিয়েছে যে, ইতিমধ্যেই এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন-
তৃণমূল কর্মীদের দ্বারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল নদিয়ায়, গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত এলাকা

ভুয়ো ডাক্তারের শংসাপত্রে ছেয়ে গেছে মধ্যপ্রদেশ, হাই কোর্টের রিপোর্টে উঠে এল চাঞ্চল্যকর তথ্য
‘অর্থনৈতিক গণহত্যা’, ‘অপরাধমূলক কাজ’, ‘সংগঠিত লুঠ’, মোদী সরকারের নোট বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে একের পর এক তোপ

Share this article
click me!