জমি নিয়ে বিবাদ! কোচবিহারে প্রকাশ্য রাস্তায় মহিলাকে মার এক ব্যক্তির

আবারও এক নৃশংস ঘটনার সাক্ষী থাকল পশ্চিমবঙ্গ (West Bengal)। এমনিতেই কোথাও চোর সন্দেহে কিংবা আবার কোথাও ছেলেধরা আতঙ্কে, গোটা রাজ্যজুড়ে মারধরের ঘটনা ঘটছে।

Subhankar Das | Published : Jul 12, 2024 2:06 PM IST

আবারও এক নৃশংস ঘটনার সাক্ষী থাকল পশ্চিমবঙ্গ (West Bengal)। এমনিতেই কোথাও চোর সন্দেহে কিংবা আবার কোথাও ছেলেধরা আতঙ্কে, গোটা রাজ্যজুড়ে মারধরের ঘটনা ঘটছে।

প্রতিটি ক্ষেত্রেই পুলিশ-প্রশাসন কড়া পদক্ষেপ নিচ্ছে। কিন্তু তাও বন্ধ হচ্ছে না এইধরনের ঘটনা। এবার এক মহিলাকে প্রকাশ্যে মারধরের ঘটনা প্রকাশ্যে এল। ঘটনাটি ঘটেছে কোচবিহারের (Coochbehar) মাথাভাঙায়। সেখানকার হাজরাহাট গ্রামের এক মহিলাকে সবার সামনে প্রহারের ঘটনা ঘটেছে।

Latest Videos

এমনকি, সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জমি নিয়ে বিবাদের জেরেই এই ঘটনা বলে জানা যাচ্ছে। দেখা যাচ্ছে, আক্রান্ত মহিলার দিকে তেড়ে গিয়ে তাঁকে একের পর এক লাথি মারছেন অভিযুক্ত ব্যক্তি।

বেদম মারে গুরুতর জখমও হন ওই মহিলা। আহত অবস্থায় এখন তিনি মাথাভাঙা হাসপাতালে ভর্তি রয়েছেন। এই ঘটনায় অভিযোগ উঠেছে হাসিম আলির ভাই এরশাদ আলির বিরুদ্ধে। তিনি আবার হাজরাহাট-২ নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান। ঐ ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত মহিলা। যদিও এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তে এমনধরনের ঘটনা ঘটছে। বেশিরভাগ ক্ষেত্রেই কড়া পদক্ষেপ নিচ্ছে পুলিশ। এমনকি, নবান্ন থেকেও কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হচ্ছে। সেইসঙ্গে, প্রশাসনের তরফ থেকে বারবার আইন হাতে তুলে না নেওয়ার অনুরোধও করা হচ্ছে।

তবুও কিছুতেই যেন আটকানো যাচ্ছে না এই ধরনের ঘটনা। এবার কোচবিহারে মহিলাকে মারধরের ঘটনা সামনে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। যা নিয়ে রীতিমতো রাজনৈতিক ঝামেলাও শুরু হয়ে গেছে। যদিও বিষয়টি জমি নিয়ে স্থানীয় স্তরের বিবাদ বলেই জানা যাচ্ছে। ইতিমধ্যেই আক্রান্ত মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors