তৃণমূলের বিরুদ্ধ বিস্ফোরক মন্তব্য, '১০ বছরের মধ্যে বাংলা মুসলিম রাষ্ট্রে পরিণত হবে', দাবী বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র

টিএমসিকে অত্যধিক মুসলিম তুষ্টির জন্য অভিযুক্ত করে তিনি বলেছেন যে, মুসলিম রাষ্ট্রের শাসন বাংলায় শুরু হয়েছে... এটিই সবচেয়ে বড় সমস্যা

deblina dey | Published : Jul 3, 2024 7:22 AM IST

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ মঙ্গলবার লোকসভার কার্যপ্রণালী চলাকালীন টিএমসি-র উপর তীব্র আক্রমণ শুরু করেছিলেন, সতর্ক করে দিয়েছিলেন যে, সঠিক ব্যবস্থা না দিলে পশ্চিমবঙ্গ বাংলাদেশের অংশ হতে পারে। তিনি টিএমসিকে অত্যধিক মুসলিম তুষ্টির জন্য অভিযুক্ত করে তিনি বলেছেন যে, দশ বছরে, টিএমসি এমপিরা সংসদে ফিরতে পারবেন না। "মুসলিম রাষ্ট্রের শাসন বাংলায় শুরু হয়েছে... এটিই সবচেয়ে বড় সমস্যা," তিনি আরও বলেন, পশ্চিমবঙ্গের হিন্দুরা "জয় শ্রী রাম" বলতে বা সরস্বতী ও কালী পূজা করতে পারবে না বলে অভিযোগ করেছেন। যে বর্তমান সরকার মুসলিম তুষ্টিতে জড়িত এবং জেলা কালেক্টর এবং ব্লক ডেভেলপমেন্ট অফিসাররা প্রশাসনের সঙ্গে যোগসাজশ করছে।"

তিনি দাবি করেছিলেন যে ভোট গণনার সময়, বিজেপির পোলিং এজেন্টদের কেন্দ্রে প্রবেশ করতে নিষেধ করা হয়েছিল। তিনি জোর দিয়েছিলেন যে সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে এই কর্মকর্তাদের অপসারণ করা উচিত, অন্যথায় "হিন্দু ভারত থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে।"

একটি ভয়াবহ ভবিষ্যতের ভবিষ্যদ্বাণী করে, সৌমিত্র খাঁ বলেছিলেন যে কয়েক বছরের মধ্যে পশ্চিমবঙ্গ থেকে হিন্দুরা বিলুপ্ত হতে পারে এবং এক দশকের মধ্যে রাজ্যে মুসলিম শাসন থাকবে। তিনি জোর দিয়েছিলেন যে লোকসভা এবং বিধানসভা নির্বাচন ছাড়া পশ্চিমবঙ্গের নির্বাচনগুলি কেন্দ্রীয় বাহিনী ছাড়া হবে না। “পশ্চিমবঙ্গে, লোকসভা এবং রাজ্য বিধানসভা নির্বাচন ছাড়া অন্য কোনও নির্বাচন হয় না। পশ্চিমবঙ্গে এটি একটি ঐতিহ্য হয়ে দাঁড়িয়েছে যে তারা রাজ্যপাল, রাষ্ট্রপতি এবং আদালতের কথা শুনবে না... পশ্চিমবঙ্গে নির্বাচন হতে পারে না। নির্বাচন কমিশন বা কেন্দ্রীয় বাহিনীর অনুপস্থিতিতে পশ্চিমবঙ্গে পঞ্চায়েত বা পৌরসভা নির্বাচন হয় না,”

সৌমিত্র খাঁ মন্তব্য করেন বিজেপি কর্মীদের বিরুদ্ধে সহিংসতার জন্য টিএমসিকে অভিযুক্ত করেছেন, দাবি করেছেন যে ২০০ জনেরও বেশি নিহত হয়েছে। তিনি একটি ঘটনা বর্ণনা করেছেন যেখানে সাম্প্রতিক নির্বাচনের পরে একজন বিজেপি যুব মোর্চা কর্মীকে হত্যা করা হয়েছিল এবং আরেকটি ঘটনা যেখানে বিজেপিকে সমর্থন করার জন্য কোচবিহারে একজন মহিলাকে নগ্ন করে প্যারেড করা হয়েছিল, প্রশ্ন করেছিলেন যে এটি টিএমসির সংস্কৃতি?

তিনি উত্তর দিনাজপুর জেলার চোপড়ার ইস্যুও উত্থাপন করেছিলেন, যেখানে একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে একজন মহিলাকে প্রকাশ্যে মারধর করা হচ্ছে। "টিএমসি কোচবিহারে একজন মহিলাকে নগ্ন করে প্যারেড করেছিল। টিএমসি বিধায়ক বলেছিলেন যে এটি একটি মুসলিম জাতি এবং একজন মহিলাকে রাস্তায় মারধর করা যেতে পারে। তারা রাস্তার মাঝখানে একজন মহিলাকে মারধর করেছে। এটি গতকাল চোপড়ায় ঘটেছে,"

"একটি মুসলিম দেশে এই ধরনের ঘটনা ঘটে। আমাকে বলুন, ভারত কি একটি মুসলিম জাতি? পশ্চিমবঙ্গ কি বাংলাদেশের মত হয়ে যাবে? আমি সংসদে আমার আওয়াজ তুলেছিলাম যাতে দেশ এটিকে নোট করতে পারে,"।

Share this article
click me!

Latest Videos

Mamata Banerjee : 'আমাকে না জানিয়েই দাম বাড়িয়েছে CESC' বিদ্যুতের দাম নিয়ে সাফাই মমতার
Rath Yatra 2024 : সম্প্রীতি রথ যাত্রা বারাসাতে, হিন্দু মুসলিম হাত মিলিয়ে রথ টানলো
'বোমা তৃণমূলের ভিত্তি' ধুয়ে দিলেন শমীক #shorts #samikbhattacharya
MD Selim on Chopra : চোপড়াকান্ডে FIR মহম্মদ সেলিম-এর বিরুদ্ধে, দেখুন কী বললেন মহম্মদ সেলিম
বাপ রে! ৩৪ হাজার টাকা ধার, জীবন কতটা দুর্বিষহ হতে পারে! দেখুন | New Barrackpore | Bangla News |