বাংলায় কেন মুখ থুবড়ে পড়ল বিজেপি? বিস্ফোরক তথ্য ফাঁস করে দিলেন সুকান্ত মজুমদার

গেরুয়া শিবিরের আদি একাংশের মতে, সুকান্ত একেবারে সঠিক কথা বলেছেন। কেন্দ্রীয় এজেন্সির হাতে TMC-র কে গ্রেফতার হবে এই দিয়ে দলের সংগঠন বৃদ্ধি পাবে না।

Parna Sengupta | Published : Jun 18, 2024 2:22 PM IST

বাংলায় কার্যত ধস নেমেছে বিজেপি শিবিরে। শুধু পশ্চিমবঙ্গে নয়, গোটা ভারতবর্ষ সেই বিজেপি তথা এনডিএ শিবিরের ফলাফল বেশ খারাপ। আর এমন খারাপ ফলাফল নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে শুরু হয়ে গিয়েছে চুলচেরা বিশ্লেষণ। এবার বিস্ফোরক তথ্য ফাঁস করলেন বঙ্গ বিজেপির প্রধান সুকান্ত মজুমদার।

অর্ধেকের বেশি আসনে পদ্ম ফোটানোর ডাক শোনা গেলেও রেজাল্ট বেরনোর পর দেখা যায় মাত্র ১২টি আসনেই জিতেছে গেরুয়া শিবির। কিন্তু কেন এই পরিস্থিতি! আসল কারণ ফাঁস করলেন সুকান্ত। তিনি বলেন ED, CBI-এর ওপর ভরসা করে চলবে না। সব জিনিসে দিল্লির মুখাপেক্ষা থাকবেন না। আত্মনির্ভর হতে হবে। বুথকে শক্তিশালী করার প্রয়োজন আছে। তাহলেই তৃণমূল কংগ্রেসের মোকাবিলা করা সম্ভব'।

গেরুয়া শিবিরের আদি একাংশের মতে, সুকান্ত একেবারে সঠিক কথা বলেছেন। কেন্দ্রীয় এজেন্সির হাতে TMC-র কে গ্রেফতার হবে এই দিয়ে দলের সংগঠন বৃদ্ধি পাবে না। এছাড়া কথায় কথায় যেভাবে বিরোধী দলনেতা ED, CBI-কে হাতিয়ার করছেন, সেই বিষয়টিকেও অনেকে ভালোভাবে নিচ্ছেন না বলে ময়। এর ফলেও দলের আদতে ক্ষতি হচ্ছে বলে মত BJP-র পুরনো নেতাদের একাংশের।

BJP সূত্রে জানা যাচ্ছে, সোমবার সল্টলেকের দলীয় কার্যালয়ে 'রুদ্ধদ্বার' বৈঠক হয়েছে। গতকাল সল্টলেকে যে দলীয় বৈঠক হয়েছে, সেখানে ছিলেন না রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু। তবে হাজির ছিলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সংগঠনের সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী, সতীশ ধন্দ, জোন এবং জেলা ইনচার্জ, রাজ্য পদাধিকারী ও বিভিন্ন মোর্চার সভাপতিরা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Hawker Eviction : মুখ্যমন্ত্রীর সময় দেওয়ার পরও, কৃষ্ণনগরে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হল ফুটপাতের দোকান
Daily Horoscope Live: ২৯ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Nadia Bomb Blast: শান্তিপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় পুলিশের জালে গ্রেফতার এক অভিযুক্ত
Suvendu Adhikari : 'বিজেপি লিড পেলেই তৃণমূলের অত্যাচার শুরু' গুরুতর অভিযোগ শুভেন্দুর
Viral Polao Kaku : চাকরি হারিয়ে পোলাও-মাংস বিক্রি, জানেন মধ্যমগ্রামের সন্দীপের জীবন যুদ্ধের কাহিনী?