রাজারহাটের বিলাসবহুল পার্টিতে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণ, আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়ছেন তরুণী

বন্ধুদের সঙ্গে জন্মদিনের আসরে গিয়েছিলেন ওই তরুণী। বেশ কয়েকজন মিলে তাঁকে মাদক খাইয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

Sahely Sen | Published : Nov 12, 2022 9:14 AM IST

রাজারহাট বৈদিক ভিলেজে জন্মদিন পালনে বিলাসবহুল পার্টি। তাতে যোগ দিতে এসেই বিপদ ঘটল তরুণীর। উৎসবের ভিড়ের মধ্যেই তাঁকে মাদকজাতীয় দ্রব্য খাইয়ে দিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল একাধিক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত চার যুবককে গ্রেফতার করেছে রাজারহাট থানার পুলিশ। ১২ নভেম্বর ধৃত ৪ যুবককে বারাসত আদালতে হাজির করানো হবে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ৯ নভেম্বর, বৃহস্পতিবার রাতে জন্মদিনের পার্টি চলছিল রাজারহাটের ওই রিসর্টে। প্রায় ২০-২৫ জন তরুণ-তরুণী উপস্থিত ছিল সেই অভিজাত আসরে। পার্টি চলাকালীন যুবতীকে মাদক খাইয়ে প্রথমে সংজ্ঞাহীন করে দেয় অভিযুক্ত যুবকরা। এরপরই তাঁর ওপর প্রচণ্ড নির্যাতন চালানো হয়। একাধিকবার ওই যুবতীকে গণধর্ষণ করা হয়েছিল বলে জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা। বর্তমানে ওই তরুণী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

অভিজাত রিসর্টের কর্তৃপক্ষের ভূমিকা নিয়েও জেগেছে সন্দেহ। ঘটনা প্রসঙ্গে তদন্ত শুরু হওয়ার পর রাজারহাট থানার পুলিশকর্মীদের কাছে অভিযুক্তদের বিষয়ে কোনওরকম তথ্য দিতে পারিনি ওই রিসর্ট কর্তৃপক্ষ, কারা উপস্থিত ছিল সেই পার্টিতে, সেই বিষয়টি যথেষ্ট ধোঁয়াশাপূর্ণ ছিল তদন্তকারীদের কাছে। পুলিশ তদন্তে নেমে প্রথমেই ওই রিসর্টের একটি ঘর সিল করে দেয় বলে খবর।

ঘটনার পরদিন ১০ নভেম্বর রাজারহাট থানায় অভিযোগ জানায় নির্যাতিতা তরুণীর পরিবার। তদন্ত করে ১১ নভেম্বর শহরের ভিন্ন ভিন্ন জায়গা থেকে চার যুবককে আটক করে পুলিশ। ধৃতদের নাম যোগেশ মিশ্র, শুভম পারলিয়াল, ঋষিক কুমার এবং মাধব আগরওয়াল। এদের মধ্যে একজন আইটি কর্মী ও বাকি তিন জন ছাত্র বলে জানিয়েছে পুলিশ। বিস্তারিত জিজ্ঞাসাবাদ করে তারপর তাঁদের গ্রেফতার করা হয়। শনিবার রাজারহাট থানায় ধৃতদের জেরা করা হয়েছে। চার ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (২) (জি) ধারায় গণধর্ষণের অভিযোগ এবং ৩২৮ ধারায় মাদক মিশিয়ে সংজ্ঞাহীন করার অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। আসল ঘটনা কী ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। বৈদিক ভিলেজের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন-
পার্থ-ঘনিষ্ঠ প্রসন্নর কাছে রাখা ছিল দিলীপ ঘোষের দলিল, চাঞ্চল্যকর ঘটনায় এবার মুখ খুললেন বিজেপি সাংসদ
৫৫ লক্ষ ভোটারের হাতে নির্ধারিত হবে ৪১২ জন ভোটপ্রার্থীর ভাগ্য, হিমাচলে বিজেপি বনাম কংগ্রেসের জোর টক্কর
অনুব্রতর ছায়াসঙ্গী সায়গল কি আর ফিরছেন না আসানসোল জেলে? তিহার জেল থেকেই ভার্চুয়াল হাজিরার নির্দেশ
রাজ্য সরকারের তরফে বীরভূমে ‘আয়ুষ্মান ভারত’-এর প্রশিক্ষণ, কেন্দ্রীয় প্রকল্পের নাম নিয়ে কেন্দ্র-রাজ্য সুসম্পর্কের জল্পনা

Share this article
click me!