পরকীয়ার জেরে খুন, তরুণীর দেহ কেটে ৩১ টুকরো করে পুঁতে রাখা হল জঙ্গলে, গ্রেফতার দম্পতি

রাইগড়ে এক তরুণীতের খুন করে তার দেহ ৩১ টুকরো করা হল। পুলিশের চোখে ধুলো দিতে সেই সকল দেহাংশ জঙ্গলে চাপা দিয়ে রাখা হল।

Sayanita Chakraborty | Published : Nov 27, 2023 2:44 AM IST

এক চাঞ্চল্যকর ঘটনা ঘটল ওডিশায়। ওডিশার নবরংপুর জেলার ঘটনা। সেখানের রাইগড়ে এক তরুণীতের খুন করে তার দেহ ৩১ টুকরো করা হল। পুলিশের চোখে ধুলো দিতে সেই সকল দেহাংশ জঙ্গলে চাপা দিয়ে রাখা হল। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, নবরংপুর জেলার রাইগড় পুলিশ লিমিটসের অন্তর্গত মুরুমাডিহির জঙ্গলে পোঁতা ছিল সেই দেহাংশ। শনিবারই উদ্ধার হয়েছে তরুণীর দেহ। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তরুণীর দেহের ৩১টি খন্ড উদ্ধার হয়েছে। ঘটনায় গ্রেফতার হয়েছে দম্পতি। গ্রেফতার হয়েছে চন্দ্র রাউত ও স্ত্রী শিয়া রাউত। জানা গিয়েছে, চন্দ্র রাইতের সঙ্গে ওই তরুণীর সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কের কারণে খুন করা হয়েছে তাকে। এমনই অনুমান করা হচ্ছে বলে জানান, পাপাদাহান্ডির এসডিপিও আদিত্য সেন।

জানা গিয়েছে, তরুণীর সঙ্গে গত ২ বছর ধরে সম্পর্ক ছিল চন্দ্র রাউতের। তরুণী বিয়ের জন্য ক্রমাগত চাপ দিত। এদিকে চন্দ্র রাউত আগে থেকেই ছিল বিবাহিত। এই ত্রিকোণ প্রেমের কারণেই খুন হতে হয় তরুণীকে। জানা গিয়েছে, বুধবার রাতে তরুণী চন্দ্র রাউতের বাড়ি গিয়েছিল। বিয়ের জন্য কথা বলতেই যায়। তারপর দুপক্ষের বচসা শুরু হয়। এরপর স্ত্রীর সঙ্গে ওই আদিবাসী তরুণীকে খুন করে চন্দ্র রাউত। খুন করে তরুণীর দেহ নিয়ে যায় ৩০০ মিটার দূরের জঙ্গলে। সেখানে ধারালো অস্ত্রের সাহায্যে দেহ টুকরো টুকরো করে দেয়। তারপর সেই দেহ ৩১ টুকরো করে। এমনকী পুলিশের চোখে ধুলো দিতে মাটি দিয়ে চাপা দিয়ে আসে সেই ৩১টি টুকরো। এমনই জানান পাপাদাহান্ডির এসডিপিও আদিত্য সেন। খুনে ব্যবহৃত ছুরি উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। বর্তমানে চলছে তদন্ত।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 
আরও পড়ুন

Weather Updates: ঘূর্ণাবর্ত ও পশ্চিমি ঝঞ্ঝার প্রভাবে কি বাড়বে ঠান্ডা? জেনে নিন কেমন থাকবে সোমবারের আবহাওয়া

কলকাতা : পাঁচ হাসপাতাল, ১২ ঘণ্টা হয়রানি! 'রেফার' রোগের ফাঁসে বৃদ্ধা

 

Share this article
click me!