Asianet News BanglaAsianet News Bangla

আগামী বছরে কেমন হবে মিথুন রাশির কর্মজীবন, জেনে নিন

  • জীবনে সাফল্য পেতে বহু বাধা বিপত্তি অতিক্রম করতে হয়
  • নানান সমস্য়া ও প্রতিকূলতা কাটিয়ে উঠে তবে একজন ব্যক্তি সাফল্যের মুখ দেখেন
  • বহু ব্যক্তি আছেন যাঁরা প্রতিনিয়ত বাধা বিপত্তি সম্মুখিন হয়েও জীবনে সফল হয়
  • রাশি ভেদে আমাদের ভাগ্যে নির্ধারণ করা থাকে আমাদের কর্মজীবন কেমন হবে
Gemini career will be in the new year according to astrology
Author
Kolkata, First Published Dec 21, 2019, 9:17 AM IST

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

আরও পড়ুন- শনিবার সারাদিন কেমন কাটবে আপনার, দেখে নিন আপনার রাশিফল

প্রতিটি মানুষেরই জীবনে সাফল্য পেতে বহু বাধা বিপত্তি অতিক্রম করতে হয়। নানান সমস্য়া ও প্রতিকূলতা কাটিয়ে উঠে তবে একজন ব্যক্তি সাফল্যের মুখ দেখেন। তবে এমন বহু ব্যক্তি আছেন যাঁরা প্রতিনিয়ত বাধা বিপত্তি সম্মুখিন হয়েও জীবনে সফল হতে পারছেন না। জ্যোতিষশাস্ত্রের মতে, ভাগ্য অনুযায়ী জীবনে নানা ঘটনা বা বিভিন্ন অনুকূল ও প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হয়। রাশি ভেদে আমাদের ভাগ্যে নির্ধারণ করা থাকে আমাদের কর্মজীবন কেমন হবে। 

আরও পড়ুন- বাস্তুর নিয়ম মেনে এই শীতে কীভাবে পরিবারকে ভাল রাখবেন, জেনে নিন

আমাদের জীবনে নানা ধরনের শুভ বা অশুভ ঘটনা, যা আমাদের ভাগ্যে পূর্ব নির্ধারিত হয়ে রয়েছে তা জানা যায় এক মাত্র জ্যোতিষশাস্ত্র অনুসারে। রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না।  সেভাবেই আজ জেনে নেওয়া যাক, ২০২০ সালে মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মজীবন কেমন হবে।

আরও পড়ুন- পৌষ মাসে সামান্য এই উপাদান, সহজেই কাটিয়ে নিন শনির দোষ

এই রাশির মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এই রাশী আগামী বছরে অনেক প্রতিকূলতার সম্মুখীন হতে হবে। নানান কারণে মানসিক আশান্তি ভোগ করতে হতে পারে। আগামী বছরে আয় ও ব্যয়ের সমতা রাখতে গিয়ে সমস্যা পড়তে হবে। এমনকি একাধিক বার ঋণও নিতে হতে পারে। কর্মক্ষেত্র বদলের জন্য ভালো সুযোগ আসতে পারে। জীবিকার বিষয়ে পুরোপুরি নজর রাখতে হবে। যারা ব্যবসায় সঙ্গে যুক্ত তাঁদের সমস্যাপ পরিমান একটু বেশি হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios