প্রত্যেকটি মানুষেরই আলাদা আলাদা রকমের চারিত্রিক বৈশিষ্ট্য রয়েছে। পাশাপাশি এও বলা হয় যে, একজন মানুষের ভাগ্য নির্ভর করে গ্রহ নক্ষত্রের অবস্থানের ওপর। জ্যোতিষ শাস্ত্র মতে, জন্মবার অনুসারে একজন মানুষেকর চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হবে তা বোঝা যায়। দেখে নিন বৃহস্পতিবারে জন্মগ্রহণকারী ব্যক্তিরা কেমন ব্যক্তিত্বের অধিকারী হন। 

এই দিন জন্মানো ব্যাক্তি অত্যন্ত বিচক্ষন ও সাহসী বলে মনে করা হয়ে থাকে। যে কোনও কাজেই এগিয়ে থাকেন। যেকোনও কাজেই অত্যন্ত সাহসিকতার সঙ্গে কাজ করেন এরা। তবে এরা খুব তাড়াতাড়ি অন্য ব্যাক্তির দ্বারা প্রভাবিত হয়ে থাকে।জীবনের কয়েকটি নির্দিষ্ট বয়সে এসে এরা কিছু কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যায়। এরা খুবই আজকের দিনে বাঁচতে ভালবাসে। ভবিষ্যতে কী হবে সেই নিয়ে একেবারেই চিন্তা করেন না। 

জানেন কি সোমবার জন্ম হলে, আপনি কোন বিশেষ গুণের অধিকারী

মঙ্গলবার দিনে জন্ম হলে জেনে রাখুন আপনার বিষয়ে এই অজানা তথ্য

এইদিনে জন্মানো মেয়েরা ঈশ্বরের প্রতি একটু  বেশিই বিশ্বাসী ও আস্থাশীল হয়ে থাকে। এরা পুজো-অর্চনার বিশেষ মনোযোগী হয়ে থাকে। মানসিকভাবে এরা হয় খুব আধুনিক চিন্তাশীল নয়। তবে অন্যএর উপকার করতে এদের জুরি মেলা ভার। এই বারে জন্মানো সকল জাতক-জাতিকা সমৃদ্ধিশালী হয়ে থাকেন। কিছু কিছু ক্ষেত্রে এরা লালসার শিকার হয়ে থাকেন। শরীর-স্বাস্থ্য নিয়ে এদের খুবই দুশ্চিন্তা থাকে, কারণ এরা ভোগেন অনেক বেশি। এদের দাম্পত্য জীবনও খুবই