Asianet News BanglaAsianet News Bangla

বাড়িতে অশুভ শক্তির উপস্থিতি, বুঝে নিন এই সহজ উপায়ে

  • মৃত্যুর পরবর্তী জগৎ নিয়ে অনেকেই ভিন্ন ভিন্ন মত পোষন করেছেন
  • তবে যারা আত্মা বা অশুভ শক্তি নিয়ে গবেষণা করেছেন, তাঁদের মতে মৃত্যুর পরেও রয়েছে অন্য একটি জীবন
  • অনেকেই এই শক্তি বিশ্বাস করেন আবার অনেকেই ভ্রান্ত বলে মনে করেন
  • বাড়িতে অশুভ শক্তির উপস্থিতি রয়েছে কি না তা বুঝে নিন সহজেই 
simple way to understand the presence of negative energy at home
Author
Kolkata, First Published Dec 4, 2019, 3:20 PM IST

মৃত্যুর পরবর্তী জগৎ নিয়ে অনেকেই ভিন্ন ভিন্ন মত পোষন করেছেন। তবে যারা আত্মা বা অশুভ শক্তি নিয়ে গবেষণা করেছেন, তাঁদের মতে মৃত্যুর পরেও রয়েছে অন্য একটি জীবন। তবে অনেকের কাছেই এই ধারণা ভ্রান্ত আবার অনেকেই আছেন যাঁরা রীতিমতো স্বজ্ঞানে এই অলৌকিক শক্তি উপলদ্ধি করেছেন। তাঁদের মতে, এই সমস্ত শক্তির উপস্থিতি আমাদের মধ্যেই বর্তমান রয়েছে। তবে আপনার বাড়িতে এই অশুভ শক্তির উপস্থিতি রয়েছে কি না তা সহজেই বোঝার জন্য রয়েছে বিশেষ এই নিয়ম। 

আরও পড়ুন- পছন্দের খাবার থেকেই জেনে নিন, ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য

একটি পরিষ্কার কাঁচের গ্লাসে এক তৃতীয়াংশ নিন সি সল্ট। গ্লাসের বাকি অংশ ভর্তি করুন ভিনিগার দিয়ে। তবে সল্ট ও ভিনিগার যেন মিশে না যায়। সে ভাবেই ঢালতে হবে। একইসঙ্গে কাঁচের গ্লাসের যেন আপনার হাতের ছাপও না পড়ে, সেভাবেই ধরুন। এবারে এই গ্লাসটি সূর্যের আলোর উপস্থিতিতে বাড়ির এমন জায়গায় রাখুন যেখানে সহজে এই গ্লাসে কোনও ধাক্কা বা ছোঁয়া লাগবে না। 

আরও পড়ুন- এই রাশির পুরুষদের বেশি পছন্দ করেন মহিলারা, জেনে নিন কারণগুলি

২৪ ঘন্টা পর যদি দেখেন গ্লাসে থাকা ভিনিগার পরিষ্কার রয়েছে কোনও পরিবর্তন হয় নি, তবে জানবেন আপনার বাড়িতে কোনও নেগেটিভ শক্তির উপস্থিতি নেই। আর যদি দেখেন ভিনিগারের রং এর পরিবর্তন হয়েছে তবে জানতে হবে ঘরে অশুভ শক্তির উপস্থিতি রয়েছে। তবে পুরও বিষয়টিই নির্ভর করছে বিশ্বাসের উপর। অনেকেই অশুভ শক্তির উপস্থিতি বিশ্বাস করেন না।  

Follow Us:
Download App:
  • android
  • ios