Asianet News BanglaAsianet News Bangla

ধনু থেকে মিথুন- এই তিন রাশি মদ্যপানে ওস্তাদ, যে কোনও পার্টিতে সকলকে ছাপিয়ে যান

ধূমপান ও মদ্যপানের মতো খারাপ অভ্যেস তো আছেই। মদ্যপান আমাদের লিভারের মারাত্মক ক্ষতি করে জেনেও তা ত্যাগ করতে পারছেন না অনেকে। এতে বাড়ছে আরও সমস্যা। আজ রইল তিন রাশির কথা। ধনু থেকে মিথুন- এই তিন রাশি মদ্যপানে ওস্তাদ, যে কোনও পার্টিতে সকলকে ছাড়িয়ে যান। 

3 zodiac sign who master in alcohol drinking in party ABSC
Author
Kolkata, First Published Jul 23, 2022, 1:26 PM IST

ডায়াবেটিস, প্রেসার, কোলেস্টেরল ও হার্টের রোগ এখন সাধারণ বিষয়। এই সকল রোগের প্রধান কারণ অস্বাস্থ্যকর জীবনযাত্রা। আধুনিকতার দৌড়ে যোগ দিতে গিয়ে বদল ঘটেছে প্রত্যেকের জীবনযাত্রায়। কাজের চাপে সারাদিন ৫ থেকে ৬ ঘন্টা ঘুমাচ্ছেন অনেকে, তেমনই সারাদিন চলছে দোকানের খাবার খাওয়ার এর সঙ্গে ধূমপান ও মদ্যপানের মতো খারাপ অভ্যেস তো আছেই। মদ্যপান আমাদের লিভারের মারাত্মক ক্ষতি করে জেনেও তা ত্যাগ করতে পারছেন না অনেকে। এতে বাড়ছে আরও সমস্যা। আজ রইল তিন রাশির কথা। ধনু থেকে মিথুন- এই তিন রাশি মদ্যপানে ওস্তাদ, যে কোনও পার্টিতে সকলকে ছাড়িয়ে যান। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা পার্টি করতে খুবই পছন্দ করেন। আর সেখানে মদ্যপান করে থাকে এরা। এরা সব পার্টিতে মদ্যপান করেন। সঙ্গে অন্যকে মদ্যপানে উৎসাহ দেন।  

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েরা মদ্যপানে আসক্ত হন। সকলের চোখের আড়ালে মদ্যাপান করেন। এরা মদ্যপান কতটা ক্ষতিকর তা সারাক্ষণ মনে করেন, তা সত্ত্বেও মদ্যপান করেন এরা। যে কোনও ইভেন্টে বা পার্টিতে গিয়ে আগে খোঁজেন সেখানে কী কী লিকার আছে। তাই এদের থেকে সতর্ক থাকুন। এদের এই অভ্যেসের কারণে অনেকে এদের পছন্দ করেন না।   

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। বাকি দুই রাশির সঙ্গে এদের মিল বিস্তর। এই রাশির ছেলে মেয়েরা মদ্যাপান করতে পছন্দ করেন। এরা এমন মানুষের সঙ্গে মেলামেশা করেন, যারা মদ্যপানে আগ্রহী হন। এই রাশির ছেলে মেয়েরা উভয়ই পার্টি করতে পছন্দ করেন আর সেখানে গিয়ে মদ্যপান করেন।  
শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এমন তফাত। আমাদের মধ্যে কেউ দয়াবান, কেউ পরোপকারী। তেমনই কেউ স্বার্থপর। তেমনই সকলের পছন্দ আলাদা। কেউ মদ্যপান পছন্দ করেন না, স্বাস্থ্য সচেতন। তো কেউ স্বাস্থ্যের ক্ষতি হচ্ছে জেনেও মদ্যপান করে থাকেন। 
 

আরও পড়ুন- সহজে লোককে আপন করেন এরা, ফলস্বরূপ দুঃখ পান এই চার রাশির ছেলে মেয়েরা

আরও পড়ুন- শ্রাবণ মাসে যদি এই নিয়মগুলি মানতে পারেন, বাস্তু মতে বাড়িতে কখনও আসতে পারে না আর্থিক সমস্যা

আরও পড়ুন- আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Follow Us:
Download App:
  • android
  • ios