Asianet News BanglaAsianet News Bangla

Toxic Lover কে ছাড়তে চান না এরা, একা থাকার ভয় সঙ্গীর সব ভুল মেনে নেন

Toxic Lover কে ছাড়তে চান না এরা, একা থাকার ভয় সব সঙ্গীর সব দোষ মেনে নেন। দুজনের মানসিকতার মিল নেই জেনেও সম্পর্ক টিকিয়ে রাখেন এরা। সম্পর্কের ভবিষ্যত নেই জেনেও জোড় করে সম্পর্ক টিকিয়ে রাখে এই তিন রাশি। শাস্ত্র মতে, এর প্রধান কারণ ব্যক্তির রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশি। এই সকল রাশির ছেলে মেয়েদের মানসিকতা আলাদা।

3 zodiac signs who always hold Toxic Lover hand because they afraid to stay alone ABSC
Author
Kolkata, First Published Aug 13, 2022, 1:00 PM IST


এক কিংবা একাধিকবার প্রেম এসেছে সকলের জীবনেই। কারও প্রেম পরিণতি পায় তো কারও প্রেম থেমে যায় মাঝ পথেই। প্রেম নিয়ে সকলে জীবনে আলাদা আলাদা কাহিনি। তেমনই মানসিকতা ভিন্ন। কেউ সঙ্গীর ওপর নিজের কর্তৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথাভ ভাবেন তো কেউ সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান। তেমনই কেউ প্রেম টিকিয়ে রাখতে অনেকেই নানান পদ্ধতি মেনে চলেন। আজ রইল তিন রাশির কথা। প্রেম নিয়ে এদের মত আলাদা। Toxic Lover কে ছাড়তে চান না এরা, একা থাকার ভয় সব সঙ্গীর সব দোষ মেনে নেন। দুজনের মানসিকতার মিল নেই জেনেও সম্পর্ক টিকিয়ে রাখেন এরা। সম্পর্কের ভবিষ্যত নেই জেনেও জোড় করে সম্পর্ক টিকিয়ে রাখে এই তিন রাশি। শাস্ত্র মতে, এর প্রধান কারণ ব্যক্তির রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশি। এই সকল রাশির ছেলে মেয়েদের মানসিকতা আলাদা।

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। Toxic Lover কে ছাড়তে চান না এরা, একা থাকার ভয় সব সঙ্গীর সব দোষ মেনে নেন। দুজনের মানসিকতার মিল নেই জেনেও সম্পর্ক টিকিয়ে রাখেন এরা। সঙ্গীর সকল দোষ ক্ষমা করে দেন এরা।  

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা একা থাকতে ভয় পান। সে কারণে প্রেম টিকিয়েরাখতে এরা সব রকম প্রচেষ্টা চালান। Toxic Lover-এর সঙ্গ ছাড়েন না। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা প্রেম টিকিয়ে রাখতে চান যে কোনও ভাবে। সম্পর্কের উন্নতিতে এরা সব রকম প্রচেষ্টা চালান। Toxic Lover-এর সঙ্গ ছাড়েন না। সঙ্গী যতই খারাপ হোক তার সঙ্গে ছাড়েন না। হাজার সমস্যাতেই সম্পর্ক টিকিয়ে রাখেন। এমনকী, সম্পর্কের ভবিষ্যত নেই জেনেও এরা সম্পর্ক থেকে বের হতে চান না। একেবারে অন্যরকম হন এরা। চিনে রাখুন এদের। Toxic Lover কে ছাড়তে চান না এরা, একা থাকার ভয় সব সঙ্গীর সব দোষ মেনে নেন।
 

আরও পড়ুন- ভাদ্র মাসে ধন-সম্পদ লাভের সুবর্ণ সুযোগ, ময়ূরের পালক বদলে দেবে ভাগ্য

আরও পড়ুন- মেষ থেকে মীন শনিবারে কেমন থাকবে আপনার লাভ লাইফ, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

আরও পড়ুন- এই মাসে দাম্পত্য কলহ বৃদ্ধির যোগ রয়েছে, জেনে নিন অগাষ্ট মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর

Follow Us:
Download App:
  • android
  • ios