Asianet News BanglaAsianet News Bangla

সাবধান এই চার রাশির থেকে, সব সময় প্রতিশোধের নেশায় মেনে থাকেন এরা, দেখে নিন তালিকা

রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এদের থেকে সাবধান থাকা দরকার। এদের একটি বদ অভ্যেস সকলের ক্ষতি করতে পারে। এরা সব সময় প্রতিশোধ নিতে চান। এরা সব সময় নিজের কথা ভাবে। কারও থেকে সামান্য আঘাত পেতে তা থাকে ফিরিয়ে দিতে চান। দেখে নিন তালিকায় কে কে আছেন।

4 zodiac signs who always want to take revenges ABSC
Author
Kolkata, First Published Aug 14, 2022, 12:38 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, ব্যক্তির চারিত্রিক ও মানসিকতার মধ্যে আছে তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। আমাদের সকলেন মানসিকতা ভিন্ন। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এদের থেকে সাবধান থাকা দরকার। এদের একটি বদ অভ্যেস সকলের ক্ষতি করতে পারে। এরা সব সময় প্রতিশোধ নিতে চান। এরা সব সময় নিজের কথা ভাবে। কারও থেকে সামান্য আঘাত পেতে তা থাকে ফিরিয়ে দিতে চান। দেখে নিন তালিকায় কে কে আছেন।

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, এরা স্বার্থপর স্বভাবের। এদের মাথায় সব সময় প্রতিশোধের নেশা ঘোরে। কারও থেকে সামান্য আঘাত পেলে তা রিটার্ন দিতে চান এরা।  

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা সব সময় নিজের স্বার্থের কথা ভাবেন। এদের সঙ্গে কেউ ভুল করলে সব সময় প্রতিশোধ নিতে চান এরা। এদের এই স্বভাব সকলের থেকে এদের দূরে করে দেয়। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। প্রতিশোধের নেশায় বিভোর থাকে সিংহ রাশি। নিজের ছাড়া কারও কথা ভাবেন না এরা। সব ক্ষেত্রে নিজের স্বার্থের কথা চিন্তা করেন। এই রাশির ছেলে মেয়েদের সাথে ভুলেও বন্ধুত্ব করবেন না। এতে বিপদে পড়ত পারেন। 

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। যে কারণে অনেকেরই অপছন্দের তালিকায় থাকেন এরা। কারও থেকে দুঃখ পেলে সব সময় প্রতিশোধ নিতে চান এরা। কাউকে ক্ষমা করতে পারেন না বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। এদের থেকে দূরে থাকুন। সব সময়।  
 

আরও পড়ুন- এই একাদশী ব্রত পালন করলে অশ্বমেধ যজ্ঞ করার মতো পুণ্য লাভ হয়, জেনে নিন ব্রত পালনের নিয়ম

আরও পড়ুন- Secret Relationship থাকে এদের, বন্ধুরা ভুলেও টের পান না এই তিন রাশির প্রেমের কথা

আরও পড়ুন- জন্মাষ্টমীর দিন গোপাল পুজায় এইগুলি রাখুন, না হলে অসম্পূর্ণ থেকে যাবে পুজো

Follow Us:
Download App:
  • android
  • ios