Asianet News BanglaAsianet News Bangla

কোন পেশায় যেতে চান তা এরা সহজে ঠিক করতে পারেন না, রইল চার রাশির মনের হদিশ

আমাদের সকলের মানসিকতা ও ভাবনার মধ্যে রয়েছে তফাত। কেউ নিজের সিদ্ধান্তে অটুট তো কেউ নন। কেউ নিজের জীবন নিয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন তো কেউ ছোট ছোট ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেন না। তেমনই, কেউ সৎ তো কেউ স্বার্থপর। কেউ শুধু নিজের কথা ভাবেন তো কেউ সকলকে নিয়ে চলতে পছন্দ করেন।

4 zodiac signs who confused about their career ABSC
Author
Kolkata, First Published Jul 15, 2022, 12:49 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির হদিশ। সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমাদের সকলের মানসিকতা ও ভাবনার মধ্যে এত তফাত। কেউ নিজের সিদ্ধান্তে অটুট তো কেউ নন। কেউ নিজের জীবন নিয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন তো কেউ ছোট ছোট ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেন না। তেমনই, কেউ সৎ তো কেউ স্বার্থপর। কেউ শুধু নিজের কথা ভাবেন তো কেউ সকলকে নিয়ে চলতে পছন্দ করেন। শাস্ত্র মতে, আমাদের জীবনে গ্রহের ভূমিকা বিস্তর। আর এই গ্রহের কারণের সকল মধ্যে এমন তফাত। আজ রইল তিন রাশির কথা। এরা নিজেদের কেরিয়ার নিয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন না। 

বৃষ- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা নিজেদের কেরিয়ার নিয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন না। এরা কোন পেশায় যাবেন তা নিয়ে বিভ্রান্ত থাকেন। এদের কেরিয়ার নিয়ে মানসিক ভাবে লড়াই করতে থাকেন। বিভিন্ন পেশায় কাজ করে থাকেন। 

তুলা- এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের স্কুল ও কর্মজীবনে নানা রকম অভিজ্ঞতা হয়ে থাকে। এই রাশির ছেলে মেয়েরা নিজেদের কেরিয়ার নিয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন না। এই রাশির ছেলে মেয়েরা কোন পথে পা বাড়াবেন তা স্থির করতে পারেন না। এরা নানা রকম পেশায় কাজ করে থাকেন। 

কর্কট- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রশির ছেলে মেয়েরা শিল্প ও ডিজাইনিং এর কাজে দক্ষ হয়ে থাকেন। এরা পেশা নিয়ে নানা রকম প্রশ্নের মুখে পড়েন। কোন পেশা এদের জন্য উপযুক্ত তা এরা ঠিক করতে পারেন না। তেমনই নানা রকম পেশায় কাজ করতে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা নিজেরা কী চান, তা ঠিক করতে পারেন না। মেষ থেকে মীন- সকল রাশির ব্যক্তির মধ্যে রয়েছে বিস্তর ফারাক। প্রতিটি মানুষের নিজস্ব কিছু প্রতিভা থাকে। আর সঠিক পথে চালিত হলে এই প্রতিভার বিকাশ ঘটবে। চিনে নিন এই তিন রাশিকে।  কোন পেশায় যেতে চান তা এরা সহজে ঠিক করতে পারেন না। 
 

আরও পড়ুন- খরচ নিয়ন্ত্রণ করুন এই তারিখের জাতক-জাতিকারা, না-হলে বাড়বে বিপদ, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- ভাইয়ের হাতে রাখি বাঁধার আগে বোনেরা মনে রাখুন এই নিয়মগুলি

আরও পড়ুন- অতীতের কোনও ঘটনা সামনে আসায় স্ত্রী আঘাত পেতে পারেন, দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে

Follow Us:
Download App:
  • android
  • ios