Asianet News BanglaAsianet News Bangla

সামান্য ঘটনাতে আতঙ্কিত হওয়া ও চাপ নেওয়া এই চার রাশির স্বভাব, রইল তালিকা

শাস্ত্র মতে, এই সকলের গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে ব্যক্তির খারাপ ও ভালো সময় শুরু হয়। সে যাই হোক, আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ব্যক্তিরা ছোটখাটো বিষয় আতঙ্কিত হয়ে পড়ে। সামান্য ব্যাপারে বেশি চাপ নিয়ে ফেলেন। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

4 zodiac signs who get panic easily ABSC
Author
Kolkata, First Published Jul 6, 2022, 2:36 PM IST

আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। আলাদা সকল ব্যক্তির চরিত্র, আলাদা সকলের মানসিকতা। শাস্ত্র অনুসারে, এই পার্থক্যের কারণ ব্যক্তির রাশি। বৈদিক শাস্ত্র উল্লেখ আছে ১২টি রাশি রাশির। মেষ থেকে মীন এই সব কয়টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন সে কারণে সকলে সকলের থেকে আলাদা। শাস্ত্রের বিভিন্ন গ্রহের ভূমিকা বিস্তর। শাস্ত্র মতে, এই সকলের গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে ব্যক্তির খারাপ ও ভালো সময় শুরু হয়। সে যাই হোক, আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ব্যক্তিরা ছোটখাটো বিষয় আতঙ্কিত হয়ে পড়ে। সামান্য ব্যাপারে বেশি চাপ নিয়ে ফেলেন। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। তবে, এদের প্যানিক করা স্বভাব আছে। এরা সামান্য ঘটনাতে চিন্তিত হয়ে পড়েন। অল্পতেই চাপ নিয়ে ফেলেন। এদের এই স্বভাবের জন্য অনেক সময় ঠিক সিদ্ধান্ত নিতে পারেন না। 

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। সামান্য সমস্যায় পড়লেই আতঙ্কে ভোগেন এরা। সমস্যা থেকে উদঘাটনের পথ খোঁজার আগে এরা আতঙ্ক করতে ব্যস্ত থাকেন। সতর্ক থাকুন এদের থেকে।  

মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। সামান্য ঘটনাতে আতঙ্কিত হওয়া ও চাপ নেওয়াতে এরা সকলকে টেক্কা দিতে পারে। কোনও সমস্যায় পড়লেই এরা ভয়ে পেয়ে যান। অল্পতেই আতঙ্কিত হয়ে পড়েন। তেমনই এরা চাপে ভুগতে থাকেন। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। তবে, যতই নির্ভীক হোন না কেন, সামান্য সমস্যায় পড়লেই এদের চরিত্রের পরিবর্তন হয়। এরা সিদ্ধান্ত নিতে পারেন না। এরা অল্পতেই বেশি চাপ নিয়ে ফেলেন। সতর্ক থাকুন এই চার রাশির থেকে। আপনার ঘনিষ্ঠ কারও এই রাশি হলে তার প্রতি খেয়াল রাখুন। তার এই স্বভাব প্রসঙ্গে অবগত থাকুন। এরা সামান্য ঘটনাতে আতঙ্কিত হওয়া ও চাপ নিয়ে ফেলেন। 


আরও পড়ুন- রোজ সকালে ঘুম থেকে উঠে এই বিশেষ কাজ করুন, দূর হবে চাকরির বাধা, রইল জ্যোতিষ মত

আরও পড়ুন- এই তিনটি জিনিস দেখলে সতর্ক হন, চলতে থাকা শনির অশুভ দশা কেটে যেতে পারে

আরও পড়ুন- সম্পত্তি সংক্রান্ত পরিকল্পনা করতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Follow Us:
Download App:
  • android
  • ios