এদের মনের কথা বোঝা কঠিন, নিজেদের আবেগ লুকিয়ে রাখেন এই পাঁচ রাশির ছেলে-মেয়েরা

| Apr 20 2022, 07:24 PM IST

এদের মনের কথা বোঝা কঠিন, নিজেদের আবেগ লুকিয়ে রাখেন এই পাঁচ রাশির ছেলে-মেয়েরা

সংক্ষিপ্ত

আজ রইল পাঁচটি রাশির খোঁজ। এরা নিজেদের আবেগ সকলের থেকে লুকিয়ে রাখতে এক্সপার্ট। তাই এই পাঁচ জনকে কখনও আঘাত দেবেন না। এরা কোনও কথা দুঃখ পেলে তা আপনার পক্ষে বোঝা কঠিন। চিনে নিন এই পাঁচ রাশিকে। 

আমরা প্রত্যেকেই একে অন্যের থেকে আলাদা। কেউ জেদী তো কেউ শান্ত। কেউ আবেগপ্রবণ তো কেউ বাস্তববাদী। আজ রইল পাঁচটি রাশির খোঁজ। এরা নিজেদের আবেগ সকলের থেকে লুকিয়ে রাখতে এক্সপার্ট। তাই এই পাঁচ জনকে কখনও আঘাত দেবেন না। এরা কোনও কথা দুঃখ পেলে তা আপনার পক্ষে বোঝা কঠিন। চিনে নিন এই পাঁচ রাশিকে। 

কন্যা রাশি- উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হয়ে থাকেন কন্যা রাশির ছেলে মেয়েরা। এদের মনের কথা বোঝা বেশ কঠিন। এরা নিজেদের আবেগ ও অনুভূতি সকলের থেকে আড়াল করতে এক্সপার্ট। তাই কোন বিষয় এদের খারাপ লাগল, তা বোঝার চেষ্টা করুন।
 
তুলা রাশি- রাশি চক্রের সপ্তমরাশি হল তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা বিলাস প্রিয়, ভাবপ্রবণ মানসিকতার অধিকারী হন। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হন। তবে, এরা নিজেদের আবেগ সকলের থেকে আড়াল করতে পারে। 

Subscribe to get breaking news alerts

মকর রাশি- এরা মনে করেন এদের আবেগ কারও সঙ্গে ভাগ করে নিলে তাতে এদের কাজ ব্যহত হতে পারে। সে কারণে সব সময় নিজেদের আবেদ আড়াল করে মকর রাশির ছেলে মেয়েরা। এরা নিজেদের মনের অনুভূতি কখনও ছড়িয়ে পড়তে দেন না। এরা মনের কথা মনে রাখতেই পছন্দ করে থাকেন। ফলে, এদের মনের কথা বোঝা বেশ কঠিন। তাই মকর রাশির প্রেমে পড়লে, তাদের মনের কথা বোঝার চেষ্টা করুন। 

বৃশ্চিক রাশি-  এরা সব কাজে উদ্যোগী থাকেন। এর প্রভাব পড়ে সম্পর্কে। জ্যোতিষ মতে, বৃশ্চিক রাশির মেয়েরা তেজী, নির্ভীক হন। ফলে, একবার কোনও সম্পর্কে গেলে, তা রাখার জন্য সব রকম পদ্ধতি অবলম্বন করতে পারেন এরা। যে কারণে সঠিক ব্যক্তির সঙ্গে সম্পর্কে এরা খুশি থাকেন। তবে এদের মনে কী চলছে তা বোঝা কঠিন। এই রাশির ছেলে মেয়েরা নিজেদের আবেদ সব সময় আড়াল করে থাকে। 

বৃষ রাশি- রাশি চক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা শিল্পরসিক মানসিকতার হয়ে থাকে। সহজে বিপরীত লিঙ্গের মন জয় করতে পারে বৃষ রাশির ছেলে মেয়েরা। এরা নিজেদের আবেগ লুকিয়ে রাখতে এক্সপার্ট। এদের মনে কী চলছে, তা সহজে ধরতে পারে না কেউই। তাই এই রাশির সঙ্গে সম্পর্কে জড়ালে এদের মনের কথা বোঝার চেষ্টা করুন।  

আরও পড়ুন- রইল চার জোড়া রাশির কথা, ভুলেও এদের বিয়ে দেবেন না, দাম্পত্য জীবন অশান্তিতে কাটবে

আরও পড়ুন- শনি মহারাজের প্রকোপ থেকে মুক্তি পেতে মেনে চলুন নারকেলের টোটকা, জেনে নিন কী করবেন

আরও পড়ুন- সিংহ রাশির সঙ্গে ডেটিং করছেন? সচেতন থাকুন, সম্পর্ক ভেঙে যায় তাদের এই তিন ভুলে