Asianet News BanglaAsianet News Bangla

মহিলারা ত্যাগ করুন এই তিন বদঅভ্যেস, শাস্ত্র মতে হতে পারে অমঙ্গল

গ্রহের অবস্থান শুভ হলে জীবনে ঘটে উন্নতি। আবার অবস্থান খারাপ হলে হতে পারে অবনতি। আবার আমাদের আচরণে জীবনে নেমে আসে দুর্ভোগ। আজ রইল মহিলাদের কয়টি আচরণের কথা। আপনাদের মধ্যে এমন তিন স্বভাব থাকলে হতে পারে দুর্ভোগ। জেনে নিন কী কী।  

According to astrology those 3 bad habits of women may be the causes of various problems ABSC
Author
First Published Sep 12, 2022, 7:33 PM IST

বৈদিক শাস্ত্র মতে, বিভিন্ন গ্রহের প্রভাব পড়ে আমাদের জীবন। মেষ থেকে মীন-রয়েছে ১২টি রাশি। এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। এই সকল গ্রহ ক্রমাগত তাদের অবস্থার পরিবর্তন করে চলেছেন। এর প্রভাব পড়ে আমাদের জীবনে। গ্রহের অবস্থান শুভ হলে জীবনে ঘটে উন্নতি। আবার অবস্থান খারাপ হলে হতে পারে অবনতি। আবার আমাদের আচরণে জীবনে নেমে আসে দুর্ভোগ। আজ রইল মহিলাদের কয়টি আচরণের কথা। আপনাদের মধ্যে এমন তিন স্বভাব থাকলে হতে পারে দুর্ভোগ। জেনে নিন কী কী।  

শাস্ত্র মতে, মহিলাদের সব সময় বাড়ি পরিষ্কার করা উচিত। অপরিষ্কার রাখবেন না চার পাশ। এতে রাহুর খারাপ প্রভাব পড়ে। শাস্ত্র মতে, যে সকল মহিলারা বাড়ি পরিষ্কার করতে পছন্দ করেন না। বা ঘর গোছান না তাদের প্রতি অসন্তুষ্ট হন রাহু। এতে তাদের জীবনে নেমে আসে দুর্ভোগ।  

রাগ নিয়ন্ত্রণ করা উচিত প্রতিটি মহিলার। রাগ প্রতিটি মহিলার জীবনে খারাপ প্রভাব ফেলে। অধিক রাগের কারণে আপনি যেমন খারাপ হতে পারে সকলের সামনে তেমনই আপনার জীবনে পড়তে পারে মঙ্গলের খারাপ প্রভাব। তাই নিজেক রাগ নিয়ন্ত্রণে রাখুন। প্রয়োজনে মেডিটেশন করতে পারেন। কিংবা অন্য কোনও জ্যোতিষ টোটকা মেনে চলতে পারেন। এতে ঘটবে উন্নতি। 

অলসতা আপনার ক্ষতির কারণ হতে পারে। অসল ব্যক্তির প্রতি অসন্তুষ্ট হন শনি দেবতা। শাস্ত্র মতে, যে সকল ব্যক্তি অলস তাদের ওপর শনির কুনজর পড়তে পারে। তাই আপনার এমন স্বভাব থাকলে তা বদল করুন। জীবনে উন্নতি করতে চাইলে ছেলে মেয়ে সকলে নিজের অলস স্বভাবের পরিবর্তন আনুন। তা না হলে হতে পারে ক্ষতি। মেনে চলুন এই বিশেষ টোটকা। এতে ঘটবে উন্নতি। সকল খারাপ থেকে মিলবে মুক্তি। 

জ্যোতিষ শাস্ত্রের ওপর মানুষের ভরসা যুগ যুগ ধরে। আগে শুধু বিয়ের সময় জ্যোতিষ শাস্ত্রে ওপর ভরসা করতেন সকলে। হবু বর ও বউয়ের কুষ্ঠি মিলিয়ে দেখা হয়। কিন্তু, এখন নানা কারণে জ্যোতিষের ওপর ভরসা করেন সকলে। শাস্ত্রে রয়েছে নানান টোটকার হদিশ। সেই সকল টোটকা মেনে চললে ঘটে উন্নতি। শাস্ত্র রয়েছে ব্যক্তির জীবনে সকল জটিলতা থেকে মুক্তির উপায়। এবার জেনে নিন কোন কোন আচরণের কারণে হতে পারে ক্ষতি।  
 

আরও পড়ুন- বাড়িতে পূর্বপুরুষের ছবি রাখার আগে এই বিশেষ জিনিসগুলি মাথায় রাখুন, না হলে সমস্যা বাড়বে

আরও পড়ুন- খুবই মুডি হন, সহজে বিরক্ত হয়ে যান এই চার রাশির ছেলে মেয়েরা, সাবধান থাকুন এদের থেকে

আরও পড়ুন- মদ্যপান করলেও আচরণে কোনও পরিবর্তন হয় না, নিজেদের আবেগের ওপর অবাধ নিয়ন্ত্রণ এদের

Follow Us:
Download App:
  • android
  • ios