Asianet News BanglaAsianet News Bangla

খুবই মুডি হন, সহজে বিরক্ত হয়ে যান এই চার রাশির ছেলে মেয়েরা, সাবধান থাকুন এদের থেকে

কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা। তেমনই পার্থক্য আচরণে। কেউ নম্র, কেউ উদ্ধত। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা বড্ড মুডি হয়ে থাকেন। এরা দ্রুত বিরক্ত হয়ে যান ছোটখাটো ব্যাপারে। ধৈর্য এদের বড্ড কম হয়। 

Those 4 zodiac signs are too moody and they quickly get irritate ABSC
Author
First Published Sep 12, 2022, 6:34 PM IST

বৈদিক শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির। জন্ম সময় হিসেব নিকেশ করে এই রাশি নির্ধারণ করা হয়। সেই অনুসারে, মেষ থেকে মীন এই সকল রাশির কোনওটির তালিকায় আসি আমরা। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা। তেমনই পার্থক্য আচরণে। কেউ নম্র, কেউ উদ্ধত। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা বড্ড মুডি হয়ে থাকেন। এরা দ্রুত বিরক্ত হয়ে যান ছোটখাটো ব্যাপারে। ধৈর্য এদের বড্ড কম হয়। 

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা খুব মুডি হয়। অল্পতে রেগে যায়। পছন্দ মতো কিছু না হলেই বিরক্ত হয়ে যান এরা। এদের থেকে সাবধান থাকুন। এই রাশির ছেলে মেয়েদের থেকে থাকুন সতর্ক। 


মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা বড্ড মুডি হয়ে থাকেন। এরা দ্রুত বিরক্ত হয়ে যান ছোটখাটো ব্যাপারে। ধৈর্য কম। সে কারণে অনেকের অপছন্দের মানুষ হন এরা।   


কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। তবে, এদের থেকে সাবধান থাকুন। এই রাশির ছেলে মেয়েরা খুব মুডি হয়ে থাকেন। নিজেদের মেজাজের ওপর একেবারে নিয়ন্ত্রণ নেই। এদের অপছন্দের কিছু হলে তৎক্ষণাত মেজাজ হারিয়ে ফেলেন। সে কারণে অনেকের সঙ্গে অশান্তি হয় এদের। রাশির কারণে আমাদের সকলের সঙ্গে সকলের আচরণে এমন তফাত রয়েছে।  

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এদের মেজাজ থাকে বিস্তর। এই রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকুন। এদের মেজাজ থাকে সব সময় তিরিক্ষে।  

 

আরও পড়ুন- মদ্যপান করলেও আচরণে কোনও পরিবর্তন হয় না, নিজেদের আবেগের ওপর অবাধ নিয়ন্ত্রণ এদের

আরও পড়ুন- জীবন বদলে দিতে পারে নীলা, তবে এই সাত রাশিকে তছনছ করে দিতে পারে এই রত্ন

আরও পড়ুন- বাড়ির দরজা খুললে যেন কখনই এই জিনিসগুলি চোখে না পড়ে, খেয়াল রাখা জরুরি

Follow Us:
Download App:
  • android
  • ios