Asianet News BanglaAsianet News Bangla

এই চার রাশির Teenagers খুবই সরল হন, শান্ত স্বভাবের হন এরা, রইল তালিকা

জন্ম সময় অনুসারে আমরা এক এক জন, এক এক রাশির। আর এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে কারণে আমাদের মধ্যে আছে এমন তফাত। আজ রইল চার রাশির টিনেজারের কথা। এই চার রাশির কিশোর শান্ত স্বভাবের হন। এরা খুবই সরল স্বভাবের। দেখে নিন তালিকা।

According to astrology those 4 zodiac signs of teenagers are coolest and simple ABSC
Author
First Published Sep 9, 2022, 11:08 AM IST

রাশি অনুসারে আমরা সকলে আলাদা। কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চতুর তো কারও বুদ্ধি কম। শাস্ত্র মতে, এমন পার্থক্যের কারণ আমাদের রাশি। বৈদিক শাস্ত্র মতে, সকল রাশির জাতক জাতিকার মধ্যে রয়েছে তফাত। মেষ থেকে মীন ১২টি রাশি রয়েছে আমাদের রাশি চক্রে। জন্ম সময় অনুসারে আমরা এক এক জন, এক এক রাশির। আর এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে কারণে আমাদের মধ্যে আছে এমন তফাত। আজ রইল চার রাশির টিনেজারের কথা। এই চার রাশির কিশোর শান্ত স্বভাবের হন। এরা খুবই সরল স্বভাবের। দেখে নিন তালিকা। 

তুলা রাশি
এই রাশির কিশোররা খুবই সরল ও শান্ত স্বভাবের হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা আবেগপ্রবণ হয়। এরা সব সময় ইতিবাচক চিন্তা থাকেন। সে কারণে সব ক্ষেত্রে সফল হন। 

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা প্রতিজ্ঞ, দয়াবান ও সরল স্বভাবের হয়ে থাকেন। তবে এরা শান্ত হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা কৌতুরপূর্ণ স্বভাবের হয়ে থাকেন। এরা মজার মানুষ হন। এই রাশির কিশোরদের এই স্বভাবের জন্য অনেক বন্ধু থাকে। 

মীন রাশি 
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির কিশোররা শৈল্পিক মানসিকতার হয়ে থাকেন। এরা কৌতুকপূর্ণ হন। এৎা সৃজনশীল মানসিকতার মানুষ হন। এই রাশির কিশোররা শান্ত ও সররল হয়ে থাকেন।  

ধনু রাশি 
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির কিশোররা খোলা মনের ও আত্ম প্রিয় মানুষ হয়ে থাকেন। এরা শান্ত স্বভাবের হয়ে থাকেন। এরা কঠোর পরিশ্রমী হন। সে কারণে পড়াশোনায় ভালো ফল করে থাকেন। এরা হতাশাবাদী লোকেদের থেকে দূরে থাকতে পছন্দ করেন।  

আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। তেমনই পার্থক্য রয়েছে সকলের পছন্দের। কেউ বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন তো কেউ আসক্ত থাকেন বিভিন্ন গ্যাজেটের প্রতি। তেমনই ঘুরতে কেউ ভালোবাসে, তো কেউ নয়। গ্রহের কারণে হয় এমন তফাত। তেমনই কেউ সরল হন, শান্ত স্বভাবের হন। 

 

আরও পড়ুন- জেনে নিন অনন্ত চতুর্দশীর মাহাত্ম্য, এই বিশেষ তিথিতে পাঠাতে পারেন এই কয়টি শুভেচ্ছা বার্তা

আরও পড়ুুন- শ্বশুরবাড়ির লোকের কাছে নালিশ করা এই রাশির ছেলেদের স্বভাব, স্ত্রীর সঙ্গে ঝামেলা হলেই এমন করে এরা

আরও পড়ুন- এই তিন কারণে মকর ও কুম্ভ রাশির দাম্পত্য সম্পর্ক হয় সুখের, জেনে নিন কী কী


 

Follow Us:
Download App:
  • android
  • ios