Asianet News BanglaAsianet News Bangla

শ্বশুরবাড়ির লোকের কাছে নালিশ করা এই রাশির ছেলেদের স্বভাব, স্ত্রীর সঙ্গে ঝামেলা হলেই এমন করে এরা

নালিশ করা এদের স্বভাব। দেখে নিন এই তিন রাশিকে। কারা ব্যক্তিগত সমস্যা অন্যের সঙ্গে আলোচনা করেন। স্ত্রীর সঙ্গে ঝামেলা হলে অভিযোগ জানান শ্বশুরবাড়ির লোকেদের কাছে। সমস্যা সমাধানের বদলে অভিযোগ করে এরা শান্তি পান।

Those 3 zodiac signs complain their spouse parents rather than solve it ABSC
Author
First Published Sep 8, 2022, 8:35 PM IST

দাম্পত্য জীবনে অশান্তি নতুন কথা নয়। দুজনের মতের মিল না-ই হতে পারে। এই কারণে ঝামেলা হওয়া স্বাভাবিক কথা। প্রতিটি দাম্পত্য সম্পর্কে এমন সমস্যা প্রায়শই হয়। সমস্যা সমাধানে সকলে ভিন্ন পথ অনুসরণ করেন। কেউ কথা বলে মিটিয়ে নেন, কেউ অভিমান করে থাকেন। আবার এমন অনেকে আছেন, যারা স্ত্রীর সঙ্গে সামান্য কোনও রকম সমস্যা হলে তা অভিভাবকে জানান। নালিশ করা এদের স্বভাব। দেখে নিন এই তিন রাশিকে। কারা ব্যক্তিগত সমস্যা অন্যের সঙ্গে আলোচনা করেন। স্ত্রীর সঙ্গে ঝামেলা হলে অভিযোগ জানান শ্বশুরবাড়ির লোকেদের কাছে। সমস্যা সমাধানের বদলে অভিযোগ করে এরা শান্তি পান। দেখে নিন শাস্ত্র মতে এরা এমন স্বভাবের মানুষ হয়ে থাকেন। বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের মধ্যে এমন তফাত।

মেষ রাশি
দাম্পত্য সমস্যা সমাধানের ওপর পরিবারের ওপর নির্ভর করেন। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এদের দাম্পত্য কোনও সমস্যা হলে তা নিজেরা কথা বলে মেটাবনোর বদলে পরিবারের কাছে অভিযোগ করেন। শ্বশুরবাড়িতে অভিযোগ করেন এরা। এদের স্ত্রীর সঙ্গে দূরত্ব তৈরি হয় অনেক সময়।  

মীন রাশি
মীন রাশির ছেলে মেয়েরা বড্ড সংবেদনশীল হয়ে থাকেন। রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। দাম্পত্য সম্পর্কে ছোটখাটো অশান্তি এরা মেনে নিতে পারেন না। এদের দাম্পত্য নিয়ে এরা বাড়িদের বড়দের সঙ্গে আলোচনা করেন সব সময়। এরা মনে করেন, তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপে এদের সমস্যা সমাধান হবে। এমনকী এরা সব সময় শ্বশুরবাড়িতে অভিযোগ করেন। 
  

সিংহ রাশি   
অহংকার এদের সব থেরে বড় ক্ষতির কারণ। এরা সহজে মাথা নত করতে পছন্দ করেন না। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। তবে, নিজেদের ভুল দেখার পরিবর্তে স্ত্রীর দোষ খুঁজতে ব্যস্ত থাকে। সব সময় স্ত্রীকে দোষারোপ করেন এরা। দাম্পত্য জীবনে কোনও সমস্যা দেখা দিলে এরা স্ত্রীর বাড়িতে অর্থাৎ শ্বশুরবাড়িতে অভিযোগ করেন। 
 

আরও পড়ুন- এই তিন কারণে মকর ও কুম্ভ রাশির দাম্পত্য সম্পর্ক হয় সুখের, জেনে নিন কী কী

আরও পড়ুন- অফিসের টেবিলটা সাজান এই ভাবে, চাকরি-ব্যবসায় বাড়বে আয়

আরও পড়ুন- বৃহস্পতিবার শুভ ফল মিলবে এই জিনিসগুলির দানে, পরিবারে আসবে শান্তি

Follow Us:
Download App:
  • android
  • ios