Asianet News BanglaAsianet News Bangla

দেরি করে সন্তান ধারণ করতে চান এরা, চিনে নিন এই তিন রাশির মহিলাদের

সন্তান ধারণ বা গর্ভবস্থা নিয়েও রয়েছে জ্যোতিষ মত। আজ রইল তিন রাশির মহিলাদের কথা। এই তিন রাশির মেয়েরা দেরিতে গর্ভধারণ করতে চান। দেখে নিন তালিকায় কে কে আছে।   

According to astrology those three zodiac signs of women who delayed motherhood ABSC
Author
First Published Aug 29, 2022, 12:44 PM IST

গর্ভধারণের পর থেকে সময়টা প্রতিটি মেয়ের জীবনে সব থেকে সুন্দর সময়। এই সময় প্রতিটি পদক্ষেপে থাকতে হয় সতর্ক। এই সময় বিশেষ নজর দিতে হয় খাদ্যগ্রহণে। এই সময় এমন খাবার খাওয়া প্রয়োজন যা শরীরে পুষ্টি জোগাবে। তেমনই সব খাবার এই সময় নিরাপদ নয়। নানান শারীরিক জটিলতার মধ্যে দিয়ে সন্তানের জন্ম দিয়ে থাকে প্রতিটি মেয়ে। জানেন কি, এই সন্তান ধারণ বা গর্ভবস্থা নিয়েও রয়েছে জ্যোতিষ মত। আজ রইল তিন রাশির মহিলাদের কথা। এই তিন রাশির মেয়েরা দেরিতে গর্ভধারণ করতে চান। দেখে নিন তালিকায় কে কে আছে।   

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির মেয়েরা দেরি করে সন্তান ধারণ করতে চান। এরা সঠিক পুরুষ খুঁজে না পাওয়া পর্যন্ত বিয়ে করে না। সে কারণে এদের জন্ম দিতে অনেক সময় দেরি হয়।  

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা মাতৃত্বে দেরি করতে চান, কারণ তারা আগে পরিবারের সকল সদস্যদের সঙ্গে সম্পর্ক মজবুত করতে চান। এরা স্বামীর সঙ্গে সন্তানের দায়িত্ব খুব ভালো করে ভাগ করে নিয়ে থাকেন। 

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা মনে করেন সন্তান ধারণ করলে নিজেদের স্বাধীনতা খর্ব হতে পারে। নিজেদের স্বাধীনতা নষ্ট হবে এই ভেবে এরা সন্তান ধারণে দেরি করে থাকেন। 

বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। এমনই ভিন্ন ধারণা রয়েছে সন্তান ধারণ নিয়ে। শাস্ত্র মতে, রাশি ভিন্ন হওয়ায় এই তিন রাশির মহিলাদের সন্তান ধারণ নিয়ে ভিন্ন মত।   

আরও পড়ুন- আর্থিক সমস্যা হবে দূর করতে, গণেশ-কে এই নিয়মে দূর্বা অর্পণ করুন এবং এই মন্ত্র জপ করুন

আরও পড়ুন- সোমবার শিবের পুজো করার সঙ্গে এই কয়টি টোটকা পালন করুন, খুলবে ভাগ্যের তালা

আরও পড়ুন- গণেশ চতুর্থীর দিন এই ৬ টোটকা কাজে লাগান, রাতারাতি বদলে যাবে ভাগ্য

Follow Us:
Download App:
  • android
  • ios