দীপাবলির পরেই গুরু বৃহস্পতি এই চারটি রাশির জন্য উজ্জ্বল হতে পারে, মিলবে কর্মক্ষেত্রের সুখবর

| Sep 26 2022, 05:32 PM IST

দীপাবলির পরেই গুরু বৃহস্পতি এই চারটি রাশির জন্য উজ্জ্বল হতে পারে, মিলবে কর্মক্ষেত্রের সুখবর

সংক্ষিপ্ত

এই সময়ে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি এই সময়ের মধ্যে আপনার আয়ের নতুন উৎসও তৈরি হবে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। এছাড়াও, একটি বড় ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত করা ভাল লাভ দিতে পারে। 
 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে স্থানান্তর ও স্থানান্তরিত হয় এবং মার্গী হওয়ার ফলে মানুষের জীবন এবং পৃথিবীতে প্রভাব পড়ে। আসুন আমরা আপনাকে বলি যে বৃহস্পতি গ্রহটি ১২ বছর ধরে তার নিজস্ব রাশি মীন রাশিতে পিছিয়ে গেছে। যেখানে আগামী ২৪ নভেম্বর তিনি মার্গী হতে চলেছেন। বৃহস্পতি পথিক হওয়ার প্রভাব সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে চারটি রাশি রয়েছে যা এই সময়ের মধ্যে ব্যবসা এবং কর্মজীবনে প্রত্যাশিত সাফল্য পেতে পারে। আসুন জেনে নিই এই রাশিগুলো কোনগুলো। 

বৃষ রাশি: বৃহস্পতি গ্রহের পথে চলার সাথে সাথে আপনি কর্মজীবন এবং ব্যবসায় অসম সাফল্য পাবেন। কারণ বৃহস্পতি গ্রহটি আপনার ট্রানজিট রাশিফল থেকে ১১ তম ঘরে গমন করতে চলেছে। যা আয় এবং লাভের মূল্য হিসাবে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি এই সময়ের মধ্যে আপনার আয়ের নতুন উৎসও তৈরি হবে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। এছাড়াও, একটি বড় ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত করা ভাল লাভ দিতে পারে। 

Subscribe to get breaking news alerts

১২ বছর পর, মীন রাশিতে গুরু গ্রহ বৃহস্পতির প্রবেশ, এই রাশিগুলির জন্য সৌভাগ্য আনতে পারে

আপনি এই সময়ে একটি যানবাহন এবং সম্পত্তি কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। এছাড়াও, বৃহস্পতি আপনার অষ্টম বাড়ির অধিপতি। তাই এই সময়ে গবেষণার ক্ষেত্রে যারা যুক্ত আছেন তারা এই সময়ে উপকারী প্রমাণিত হতে পারেন। এছাড়াও, এই সময়ে আপনি যে কোনও দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন।

মিথুন: বৃহস্পতি গ্রহ মীন রাশিতে যাওয়ার সাথে সাথে আপনার জন্য শুভ দিন শুরু হতে পারে। কারণ গুরু বৃহস্পতি আপনার দশম ঘরে হতে চলেছেন। যা চাকরি, ব্যবসা ও কর্মক্ষেত্র হিসেবে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও আপনি এই সময়ে পদোন্নতি পেতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে নতুন অর্ডার আসার কারণে আপনি ব্যবসায় ভাল লাভ করতে পারেন। এছাড়াও, এই সময়ে নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হতে পারে এবং ব্যবসা প্রসারিত হতে পারে।

আরও পড়ুন- ভালোবাসার মানুষের Attention পেতে রাগ করার ভান করেন এরা, চিনে নিন তিন রাশিকে

কর্কট রাশি: বৃহস্পতি গ্রহের পথ চলার কারণে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কারণ গুরু বৃহস্পতি আপনার নবম ঘরে হতে চলেছেন। যা ভাগ্যের ঘর এবং বিদেশ ভ্রমণ বলে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। এছাড়াও, বৃহস্পতি গ্রহ পথে আসার সাথে সাথে আপনার আটকে থাকা কাজও হয়ে যাবে। একই সময়ে, আপনি ব্যবসার ক্ষেত্রেও ভ্রমণ করতে পারেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে।

অন্যদিকে, যাদের ব্যবসা বিদেশের সাথে সম্পর্কিত তাদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি একটি মুন স্টোন বা মুক্তা পরতে পারেন, যা আপনার জন্য ভাগ্যবান হতে পারে। 

কুম্ভ: বৃহস্পতি গ্রহের পথিক হওয়া আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে। কারণ বৃহস্পতি গ্রহ আপনার দ্বিতীয় ঘরে থাকতে চলেছে। যাকে বলা হয় অর্থ ও বক্তৃতার স্থান। অতএব, আপনি এই সময়ে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এছাড়াও যাদের কর্মজীবন বক্তৃতা এবং বিপণনের সাথে সম্পর্কিত। যেমন- (শিক্ষক, মার্কেটিং কর্মী, মিডিয়া) এই সময়টা এই মানুষদের জন্য দারুণ প্রমাণিত হতে পারে। এছাড়াও, এই সময়ে আপনি কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন।

null