Asianet News BanglaAsianet News Bangla

বিবাহের পরিকল্পনা করতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Numerology Predictions of 22nd July 2022 Friday by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jul 22, 2022, 9:00 AM IST

ধীরে ধীরে জ্যোতিষের ওপর ভরসা বাড়ছে মানুষের। দিন কেমন কাটতে সকলে জ্যোতিষের ওপর ভরসা করেন। জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গত কয়েকবার আপন আপনার অভ্যন্তরীণ শক্তি বোঝার চেষ্টা করছেন, আপনাপ আচরণে খুব ইতিবাচক পরিবর্তন আনবে। অন্যদের দুঃখ-কষ্টে সাহায্য করা অপনার বিশেষ গুণ হবে। আপনি যদি সম্পত্তি বা যানবাহন সম্পর্কিত কোনও ঋণ নেওয়ার পরিকল্পনা করছেন। তবে, আজ এটি এড়াতে ভালো হবে। মাথা ব্যথার সমস্যায় ভুগতে পারেন। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
বাড়িতে ঘনিষ্ঠ আত্মীয়রা আসবেন। আপনার আইডিয়া শেয়ার করলে বাড়ির পরিবেশ আনন্দদায়ক থাকবে। কোনও বিশেষ সমস্যাও বিবেচনা করা যেতে পারে। তরুণরা বয়স্ক ব্যক্তির উপস্থিতিতে তাদের সমস্যার সমাধান খুঁজে পাবে। কর্মক্ষেত্রে কোনও কর্মচারীর অবহেলার কারণে বড় কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালোভাবে বজায় থাকবে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ বিকেলে পরিস্থিতি আপনাকে কিছু সুবিধা বয়ে আনবে। আদালতে মামলা চলমান থাকলে আজ সিদ্ধান্ত আপনার পক্ষেই হবে। আয়ের পাশাপাশি ব্যয়ও হবে। আপনার অপ্রয়োজনীয় খরচ সীমিত, আপনার কোনও পরিকল্পনা কারো কাছে প্রকাশ করবেন না। অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। মার্কেটিং এর কাজগুলো সাবধানে করুন। পারিবারিক পরিবেশ সুখী হবে। স্বাস্থ্য ভালো থাকবে। 


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ সারাদিন পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার গুরুত্বপূর্ণ কাজগুলো অগ্রাধিকার দিন। ভাইয়ের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। নেতিবাচক কাজের সঙ্গে যুক্ত লোকেদের থেকে দূরে থাকুন। নতুন কাজ শুরু করার জন্য উপযুক্ত দিন নয়। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ রুটিন বাদ দিয়ে ধর্মীয় স্থানে কিছু সময় কাটান। এটি আপনাকে আধ্যাত্মিক ও মানসিক শান্তি এনে দেবে। আজ সব ধরনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এড়িয়ে চলুন। পারিবারিক ব্যয় বাড়বে। ভুল খরচের ওপর নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন। ব্যবসায়িক ব্যবস্থা ও কর্মকাণ্ডে পরিবারের সদস্যদের সহযোগিতা থাকবে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন আজকের দিনটি মিশ্র কাটবে। কোনও কিছুতে চাপ না নিয়ে বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। আপনার ব্যক্তিহত কোনও কাজে ব্যঘাত ঘটলে মানসিক চাপ বাড়বে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে দিনটি সঠিক নয়। বাড়ির কোনও সদস্যের বিবাহের পরিকল্পনা করতে পারেন। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও কাজ করার আগে বাড়ির একজন অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। সন্তানের কাছ থেকে ভালো সংবাদ পেতে পারেন। স্ট্রেসের সমস্যা উপেক্ষা করবেন না। দাম্পত্য সম্পর্ক মধুর হবে।  

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আর্থিক উন্নতি ঘটবে। আজ সব কাজে সফল হবেন। গুরুজনের আশীর্বাদ ও স্নেহে আপনার উন্নতি ঘটবে। কর্মক্ষেত্রে বর্তমান কাজে মন দিন। পরিবারের সদস্যদের কাজ নিয়ে বেশি কথা বলবেন না। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে বেশি সময় ব্যয় হবে। মন সতেজ ও চাপমুক্ত রাখুন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। বাইরের লোকের সঙ্গে যোগাযোগ না করাই ভালো। ব্যবসায় জায়গায় আপনার উপস্থিতি প্রয়োজন। স্বাস্থ্য ভালো থাকবে। 



আরও পড়ুন- দিনের শুরুতে এই পাঁচ জিনিস দেখলে দিন কাটবে আনন্দে, রইল জ্যোতিষ টোটকা

আরও পড়ুন- শ্রাবণ শিবরাত্রি ২০২২ এদিনে নিষ্ঠাভরে পালন করুন মহাদেবের পুজো, কেটে যাবে জীবনের সকল বাধা

আরও পড়ুন- মীন থেকে তুলা- উদ্ভত কারণে সঙ্গী বদল করতে চান এরা, সম্পর্কের ক্ষেত্রে উদাসীন হন এরা

Follow Us:
Download App:
  • android
  • ios