Asianet News BanglaAsianet News Bangla

পর পর পাঁচটি শনিবার পালন করুন এই টোটকা, কাটবে শনির দোষ, জেনে নিন কীভাবে

শাস্ত্র মতে, অজান্তে করা ভুলের কারণে অনেকেই দেবতার রোষে পড়েন অনেকে। তেমনই গ্রহের কারণে কারও জীবনে নেমে আসে খারাপ সময়। সেই সময় কাটিয়ে ওঠা কঠিন হয়ে দাঁড়ায় সব সময়। বিশেষ করে কেউ যদি শনির দোষে পড়েন, তার জীবন তছনছ হয়ে যায়। শনি দেবতা অশুভ দৃষ্টি পড়লে সংসার ধ্বংস হয়ে যয়া অনেকের। এর থেকে মুক্তি পাওয়া বেশ কঠিন। এবার শনির রোষ থেকে বাঁচতে পালন করুন টোটকা। পর পর ৫টি শনিবার এই টোটকা পালনে মিলবে উপকার।

Astrological tips for Saturday to solve sani dosh ABSC
Author
Kolkata, First Published Aug 13, 2022, 4:21 PM IST

হিন্দু শাস্ত্র, ১৩৩ কোটি শক্তির পুজোর উল্লেখ আছে। এই সকল দেব দেবতাদের পুজোর জন্য আলাদা আলাদা তিথি, আলাদা আলাদা দিনের কথা উল্লেখ আছে শাস্ত্রে। তেমনই উল্লেখ রয়েছে বিভিন্ন টোটকার। শাস্ত্র মতে, অজান্তে করা ভুলের কারণে অনেকেই দেবতার রোষে পড়েন অনেকে। তেমনই গ্রহের কারণে কারও জীবনে নেমে আসে খারাপ সময়। সেই সময় কাটিয়ে ওঠা কঠিন হয়ে দাঁড়ায় সব সময়। বিশেষ করে কেউ যদি শনির দোষে পড়েন, তার জীবন তছনছ হয়ে যায়। শনি দেবতা অশুভ দৃষ্টি পড়লে সংসার ধ্বংস হয়ে যয়া অনেকের। এর থেকে মুক্তি পাওয়া বেশ কঠিন। এবার শনির রোষ থেকে বাঁচতে পালন করুন টোটকা। পর পর ৫টি শনিবার এই টোটকা পালনে মিলবে উপকার। 

শনির দোষ কাটাতে তেলের টোটকা পালন করতে পারেন। একটি কাঁসার বাটিতে তেল ও কয়েন নিন। এবার সেই তেলে নিজের প্রতিবিম্ব দেখুন। তারপর এই বাটি কাউকে দান করে দিন। দান না করতে চাইলে তা শনি মন্দিরে রেখে আসুন। নিজের প্রতিবিন্ব দেখার পর তাতে তেল গিয়ে শনিবারের দিনে বাটিটি শনি মন্দিরে রেখে আসুন। পর পর পাঁচটি শনিবার পালন করুন এই টোটকা। কেটে যাবে খারাপ সময়। 

শাস্ত্র মতে, এমন কিছু জিনিস আছে যা কেনার কারণে শনি দেবতা রুষ্ট হতে পারেন। শাস্ত্র মতে, শনিবার সরষের তেল ও কালো তিল কিনবেন না। রান্না ঘরের এই দুই উপকরণ সব সময় প্রয়োজন হয় রমণীদের। যে কোনও পদ রাঁধতে এই দুই উপকরণ মাস্ট। আর তা ফুরিয়ে গেলেই সকলে তৎক্ষণাত যান দোকানে। এবার থেকে আগে থেকে দেখে রাখুন কী ফুরিয়ে যাচ্ছে। শেষ হয়ে গেলেও শনিবার ভুলেও কিনবেন না সরষের তেল ও কালো তিল। এতে পরিবারের সকল সদস্যদের অমঙ্গল হতে পারে। 

অজান্তে আমরা সকলেই এমন কিছু ভুল করে ফেলি যার কারণে জীবনে দুর্ভোগ দেখা দেয়। তাই সময় থাকতে সতর্ক হন। আর শনির দোষ লাগলে টোটকা পালন করুন। শনিবার করে মাথায় সরষের তেল মাখতে পারেন। এতে শনির দোষ কেটে যাবে। শাস্ত্রে রয়েছে একাধিক টোটকার কথা। জীবনের সকল দুর্ভোগ কেটে যেতে পারেন সঠিক ভাবে টোটকা পালনে। এবার থেকে পর পর পাঁচটি শনিবার পালন করুন তেলের টোটকা। এতে কাটবে শনির দোষ।  
 

আরও পড়ুন- জন্মাষ্টমীতে গোপালকে ফুল অর্পণ করুন রাশি অনুযায়ী , জীবনের সকল সমস্যা দূর হবে

আরও পড়ুন- Toxic Lover কে ছাড়তে চান না এরা, একা থাকার ভয় সঙ্গীর সব ভুল মেনে নেন

আরও পড়ুন- দীর্ঘায়ু ও সুখ-সমৃদ্ধি লাভের জন্য জন্মাষ্টমীর উপবাসে এভাবে রাখুন, জেনে নিন এই গুরুত্বপূর্ণ বিষয়গুলো

Follow Us:
Download App:
  • android
  • ios