Asianet News BanglaAsianet News Bangla

বাতিল করুন এই তিনটি জিনিস, বাস্তু মতে দূর হবে আর্থিক জটিলতা, জেনে নিন কী করবেন

টাকা নিয়ে প্রতিটি মানুষের জীবনে রয়েছে নানান সমস্যা। যা থেকে মুক্তি পাওয়া অধিকাংশ সময় কঠিন হয়ে দাঁড়ায়। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে এবার অনুসরণ করুন জ্যোতিষ পথ। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অংশ হল বাস্তু। শাস্ত্র মতে, ঘর থেকে আজই এই তিনটি জিনিস বাতিল করুন। দূর হবে আর্থিক সমস্যা। 

Do not keep those 3 things in house it can be cause of financial loss ABSC
Author
Kolkata, First Published Aug 9, 2022, 5:10 AM IST

আর্থিক স্বাচ্ছন্দ্য সকলের কাম্য। কিন্তু, সারা বছর চলতে থাকে আর্থিক সমস্যা। প্রতি মাসে হিসেব বহির্ভূত খরচ। অর্থ আসতে বাধা, এর মাঝে অর্থিক ক্ষতি কিংবা পাওনা টাকা আদায়ে সমস্যা। টাকা নিয়ে প্রতিটি মানুষের জীবনে রয়েছে নানান সমস্যা। যা থেকে মুক্তি পাওয়া অধিকাংশ সময় কঠিন হয়ে দাঁড়ায়। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে এবার অনুসরণ করুন জ্যোতিষ পথ। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অংশ হল বাস্তু। শাস্ত্র মতে, ঘর থেকে আজই এই তিনটি জিনিস বাতিল করুন। দূর হবে আর্থিক সমস্যা। 

বাড়িতে ভুলও রাখবেন না পুরনো কাগজ। অধিকাংশই বাড়িতে পুরনো খবরের কাগজ জমিয়ে রাখেন। জানেন কি এর থেকে তৈরি হয় নেতিবাচক এনার্জি। ঘরে এই নেগেটিভ এনার্জি করে। যার কারণে আর্থিক ক্ষতি হতে পারে। 

তেমনই পুরনো জং ধরা তালা রাখবেন না। এতে বাস্তুদোষ তৈরি হয়। যার কারণে আর্থিক ক্ষতি হতে পারে। মেনে চলুন এই বিশেষ টিপস। জং ধরা তালা থাকলে তা ফেলে দিন। তা না হলে আর্থিক জটিলতা তৈরি হবে। 
রাখবেন না পুরনো ছেঁড়া পোশাক। পুরনো পোশাক থেকে নেগেটিভ এনার্জি তৈরি হয়। যা পরিবারের খারাপ প্রভাব ফেলে। শাস্ত্র মতে, ছেঁড়া পোশাক জমিয়ে রাখলে তৈরি হয় বাস্তু দোষ। যা আর্থিক জটিলতা সৃষ্টি হয়। মেনে চলুন এই বিশেষ টিপস। এবার থেকে ভুলেও রাখবেন না ছেঁড়া কাপড়। বিশেষ করে খাটের তলায় এই জিনিস রাখা উচিত নয়। এতে সমস্যা তৈরি হতে পারে। 

একটা সময় বাস্তুর ওপর মুষ্টিমেয় মানুষের ভরসা ছিল। কিন্তু, বর্তমানে বাস্তুর ওপর মানুষের ভরসা ক্রমে বৃদ্ধি পাচ্ছে। অনেকে যেমন বাস্তু মেনে ঘর তৈরি করছেন, তেমনই এই শাস্ত্র মেনে ঘর সাজাচ্ছেন অনেকে। আজ রইল বিশেষ মত। শাস্ত্র মতে, ঘরে নেগেটিভ এনার্জি থাকলে তা একাধিক সমস্যা তৈরি করে। তাই এবার থেকে এমন কিছু জিনিস রাখবেন না যা এমন শক্তি তৈরি করতে পারে। মেনে চলুন এই বিশেষ টোটকা। এতে যেমন দূর হবে আর্থিক জটিলতা কিংবা আর্থিক ক্ষতি তেমনই পরিবারের সকলে উন্নতি হবে। স্বাস্থ্যহানী, পারিবারিক অশান্তি, উন্নতিতে বাধা হতে পারে এই কারণে মেনে চলুন এই টোটকা। আজ বাতিল করুন এই তিনটি জিনিস। 
 

আরও পড়ুন- শ্রাবণ মাসের শেষ মঙ্গলবার বজরঙ্গবলীর প্রিয় ৩টি রাশি পাবে বিশেষ উপকার

আরও পড়ুন- ভুলেও মঙ্গলবার আর অমাবস্যায় নতুন বাড়িতে পা রাখবেন না, রীতিমত সংকটে পড়ে যাবেন আপনি

আরও পড়ুন- নাড়িদোষের কারণে বিয়ে-সন্তান লাভে আসতে পারে বাধা, দূর করুন এই কার্যকরী উপায়ে

Follow Us:
Download App:
  • android
  • ios