কুম্ভ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজোর মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর

| Sep 29 2022, 07:40 AM IST

কুম্ভ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজোর মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর
কুম্ভ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজোর মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। শনি গ্রহের এই জাতকরাও একা থাকতে ভালবাসে। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। এদের জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। এরা সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। এই রাশির প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কুম্ভ রাশির উপর পুজোর মাসে মাসের প্রভাব-
কর্মজীবনের ক্ষেত্রে চমৎকার ফলাফল অর্জন করা যেতে পারে, নতুন এবং আকর্ষণীয় সুযোগ পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে, যার কারণে আয় বৃদ্ধি পাবে। কম পরিশ্রমেও বেশি লাভ পেতে পারেন। যারা বিদেশে ব্যবসা করছেন তারা লাভবান হবেন। যারা শেয়ার বাজার বা অর্থ খাত বা আমদানি-রপ্তানি করছেন তারা অনুকূল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হবে, যার কারণে আর্থিক অবস্থা ভালো থাকবে। এই সময়ের মধ্যে নতুন ব্যবসাও স্থাপন করা যেতে পারে। খুব শীঘ্রই নতুন ব্যবসায় অগ্রগতি হবে এবং যখন অর্থ আসবে, আপনি একটি নতুন সম্পত্তি কেনার কথা বিবেচনা করতে পারেন। যেসব যুবক বিদেশে উচ্চশিক্ষা নিতে চায়, তাদের আশা পূরণ হতে পারে। প্রেম জীবন আনন্দদায়ক হবে এবং সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। উভয়কেই একে অপরের কর্মক্ষেত্রে সহযোগিতা করতে দেখা যায়।

Subscribe to get breaking news alerts

পরিবারে নতুন অতিথি আসবে
পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে। ঘরের পরিবেশও হবে সুখ শান্তিতে ভরপুর। পরিবারে নতুন অতিথির আগমন ঘটবে, যা বাড়িতে উৎসবমুখর পরিবেশ তৈরি করবে। পরিবারে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে বা পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে আরও ভালো সমন্বয় দেখা যাবে এবং আপনারা দুজনেই একে অপরের অনুভূতি বুঝতে সক্ষম হবেন। একে অপরের সঙ্গে আরও ভাল সমন্বয় থাকবে। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

১০ অক্টোবরের পরে স্বাস্থ্যের যত্ন নিতে হবে
১০ অক্টোবরের পর স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আশঙ্কা করা হচ্ছে এই সময়ে আপনাকে বিষণ্ণতার সমস্যায় ভুগতে হতে পারে। মনে নেতিবাচক চিন্তা বাড়তে পারে, কিন্তু আসা থেকে বিরত থাকুন। মাথাব্যথা, চোখ এবং শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগতে পারেন। এই মাসে আপনার চোখের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। পরিবারের সাহায্য বা সহায়তায় আপনি বাড়ি বা সম্পত্তির সুবিধা অর্জন করতে পারেন, যার কারণে আপনার পরিবারে পারস্পরিক সম্পর্ক আরও মধুর হবে।

Read more Articles on