Asianet News BanglaAsianet News Bangla

কর্কট রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Durga Puja 2022 Puja Month how will effect on Cancer according to astrology BDD
Author
First Published Sep 21, 2022, 7:35 AM IST

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। বালকের মতোই এর কার্যকরিতা এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। এই রাশির মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাবের খেলা চলে। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। এরা চিন্তাশীল কিন্তু কথা বেশি বলে। কিন্তু কোন কাজ করবে বা কোন কাজ করবে না তা সব সময় ঠিক করতে পারে না। এরা কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। এরা কখনও বিশ্বাস করে তো কখনও সন্দেহ করে। রাশির জাতকরা কখনও কুটিল, কখনও সরল। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের এক বৈশিষ্ট্য, কিন্তু এরা কাজ পাগল। চন্দ্র চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। একই সঙ্গে কাউকে ভালবাসে, আবার ঘৃণাও করে। এই এদের প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগে, তোষামোদ প্রিয়। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কর্কট রাশির উপর পুজোর মাসে মাসের প্রভাব-
কর্কট রাশির জাতকদের জন্য পুজোর মাসের শুরুটা কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। মাসের শুরুতে, শুধু বাড়ি নয়, কাজের সঙ্গে সম্পর্কিত দায়িত্বের বোঝা আপনার উপর থেকে যাবে। এটি পূরণ করতে, বন্ধু বা আত্মীয়দের সাহায্য খুব কমই পাওয়া যাবে। এমন পরিস্থিতিতে অন্যের ওপর নির্ভর না করে নিজেকেই সামলাতে হবে। পুজোর মাসের শুরুতে, যদিও সমস্যাগুলি আপনার জন্য আরও বেশি হবে, তবে আপনি আপনার বোঝাপড়ার সঙ্গে সমাধান করতে সক্ষম হবেন। 

মাসের মাঝামাঝি সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে এবং আপনি দেখতে পাবেন যে আপনার জীবন আবার ট্র্যাকে ফিরে এসেছে, তবে এর মধ্যে আপনাকে আপনার কথাবার্তা এবং আচরণ নিয়ন্ত্রণ করতে হবে এবং একসঙ্গে কাজ করতে হবে। 
মাসের দ্বিতীয় সপ্তাহে, আপনি ব্যবসায় প্রত্যাশার তুলনায় কিছুটা কম লাভ পাবেন, যদিও ধীরে ধীরে কিন্তু আপনি অগ্রগতি করবেন। সেপ্টেম্বরের প্রথমার্ধের তুলনায় শেষেরটি আপনার জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। এই সময়ে, আপনার কাজ সময়মতো সম্পন্ন হবে এবং আপনার সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় পদ বা সম্মান পেতে পারেন। এই সময়ে আপনি সক্রিয়ভাবে সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। 

যারা বিদেশে ক্যারিয়ার বা ব্যবসা খুঁজছিলেন, তাদের ইচ্ছা পূরণ হবে। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস হয়ে উঠবে। পুজোর মাসের শুরুটা প্রেমের সম্পর্কের দিক থেকে ভালো বলা যাবে না কারণ এই সময়ে আপনাকে আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে দেখা করতে সব ধরনের সমস্যার সম্মুখীন হতে হতে পারে। 
 

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর


কোনও বিষয়ে ভুল বোঝাবুঝিও হতে পারে। যাইহোক, এই ধরনের পরিস্থিতি বেশি দিন থাকবে না এবং মাসের মাঝামাঝি সময়ে সমস্ত বিবাদ মিটে যাবে এবং প্রেমিক সঙ্গীর সঙ্গে প্রেম ও বিশ্বাস বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের হবে। মাসের মাঝামাঝি সময়ে আপনার স্ত্রীর সঙ্গে কোনও ধর্মীয় স্থানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ছোটখাটো সমস্যা ত্যাগ করলে স্বাস্থ্য স্বাভাবিক বলে বিবেচিত হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios