Asianet News BanglaAsianet News Bangla

সিংহ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে সিংহ রাশির উপর

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Durga Puja 2022 Puja Month how will effect on Leo according to astrology BDD
Author
First Published Sep 22, 2022, 7:35 AM IST

রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারির সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। তবে জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

সিংহ রাশির উপর পুজোর মাসে মাসের প্রভাব 
পুজোর মাসটি সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল হতে পারে। কর্মজীবনে ইতিবাচক ফলাফল আসবে এবং আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধি ও পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পুলিশ, কোর্ট, আর্মি সেক্টরে কর্মরতদের জন্য সময়টা ভালো যাবে। কর্মজীবনে সাফল্য পেতে হলে প্রয়োজনের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে। যারা বদলি করতে চান, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। যারা জমি, সম্পত্তি বা বিল্ডিং নির্মাণের কাজ করেন তারা একটি বড় প্রকল্প পাবেন, আর্থিক অবস্থার একটি ভাল বৃদ্ধি হবে, যা আয় বৃদ্ধি করবে।

পারিবারিক জীবন আনন্দদায়ক হবে 
এই মাসে ছাত্র ও যুবকদের শিক্ষাক্ষেত্রে আরও ভালো পারফর্ম করতে দেখা যাবে। প্রেমময় যৌবন একটি আনন্দদায়ক জীবনযাপন করবে এবং একে অপরের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আপনি পরিবারের সঙ্গে একটি আনন্দদায়ক সময় কাটাবেন, যার কারণে আপনার মন খুশি হবে। আপনি পারিবারিক সম্পত্তি থেকেও লাভ অর্জন করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ব ও সম্প্রীতির অনুভূতি বৃদ্ধি পাবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার হৃদয়ের কথা বলতে সক্ষম হবেন। উভয়ের বিশ্বাস একে অপরের প্রতি বাড়বে, যার কারণে আপনার মধ্যে আরও ভাল সমন্বয় দেখা যাবে। পাশাপাশি নিজেদের মধ্যে বসে চলমান বিরোধ মেটাতেও সফলতা আসবে।

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

জয়েন্টে ব্যথা হতে পারে
স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কোনও সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন। জয়েন্টের ব্যথায় অস্থির হতে পারেন। এই মাসে এই রাশির জাতকদের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে গাড়ি চালানো বা রাস্তা পার হওয়ার সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়েছে। রোগ প্রতিরোধ ক্ষমতাও দুর্বল থাকার সম্ভাবনা থাকে। এমন পরিস্থিতিতে পরিবর্তিত আবহাওয়া উপেক্ষা না করে যতটা সম্ভব বাইরের খাবার এড়িয়ে চলুন। আপনার দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম এবং ব্যায়াম অন্তর্ভুক্ত করে, আপনি আপনার অনাক্রম্যতা উন্নত করতে পারেন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে সময় ভালো যাবে এবং আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনি ভবিষ্যতের জন্য অর্থ যোগ করতেও সক্ষম হবেন। সরকারি খাত থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার ব্যক্তিগত প্রচেষ্টা আপনাকে আর্থিক উন্নতি এনে দেবে।

Follow Us:
Download App:
  • android
  • ios