তুলা রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর

| Sep 25 2022, 07:40 AM IST

তুলা রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর
তুলা রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

দুর্গা পুজার মাস পুজোর মাসে। পাশাপাশি রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল— এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। এরা খেতে খাওয়াতে খুব ভালবাসে। 

এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। বিচার বিশ্লেষণ শক্তি প্রবল। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন  রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। এরা চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। তবে জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Subscribe to get breaking news alerts

তুলা রাশির উপর পুজোর মাসে মাসের প্রভাব-
তুলা রাশির জাতকদের জন্য পুজোর মাসটি কর্মজীবনের দিক থেকে ইতিবাচক হতে চলেছে। চাকরিজীবীরা কিছু ভাল ফল পাবেন, পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। নতুন চাকরিপ্রার্থীদের সন্ধান সম্পূর্ণ হবে এবং বেকাররা চাকরি পেতে পারেন। যারা বিদেশী কোম্পানিতে কাজ করছেন তারাও লাভবান হবেন। আত্মবিশ্বাস বাড়বে এবং কর্মজীবনের দৃঢ় সিদ্ধান্ত গ্রহণের মাধ্যমে আপনি নতুন উচ্চতা অর্জন করবেন। যারা বিদেশে ব্যবসা করছেন তাদের জন্য সময় ভালো যাবে। মাসটি আমদানি-রপ্তানিকারকদের জন্য লাভজনক প্রমাণিত হবে। ব্যবসায়ীদের যে কোনও বড় চুক্তি চূড়ান্ত করা যেতে পারে, এটি তাদের ব্যবসার অগ্রগতির জন্য সহায়ক হবে। এই সময়ে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আর্থিক জীবনে ভাগ্যও পাওয়া যেতে পারে।

প্রেমিক-প্রেমিকার বিয়ের পরিকল্পনা করতে পারেন-
ছাত্র ও যুবকদের উচিত এখানে-সেখানে আলোচনা থেকে মুখ ফিরিয়ে নিয়ে শুধুমাত্র তাদের লক্ষ্য অর্জনে মনোযোগ দেওয়া। প্রেমিক-প্রেমিকারা বিয়ের পরিকল্পনা করতে পারেন, পরিবারের সদস্যদের সামনে বিয়ের ইচ্ছা প্রকাশ করে তাদের সম্মতি পাওয়া যেতে পারে। পরিবারে কিছু শুভ কর্মসূচী হতে পারে, যাতে আপনাকে ভাল অর্থ ব্যয় করতে হতে পারে, তবে এই মাসে বিবাহিত জীবনে বিবাদের সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে ছোটখাটো বিষয়ে বিবাদ হতে পারে, যার কারণে মন অসুখী থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে মানিয়ে নিতে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার স্ত্রীর জিনিসগুলি বোঝার চেষ্টা করুন এবং ভালবাসার সঙ্গে ব্যাখ্যা করুন। 

আরও পড়ুন- মিথুন রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশি

আরও পড়ুন- মেষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশি

আরও পড়ুন- বৃষ রাশি কেমন কাটবে দুর্গা পুজা, জেনে নিন পুজো মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

স্বাস্থ্য ভালো থাকবে, পুরনো রোগ থেকে মুক্তি মিলবে-
মাসের শুরুতে স্বাস্থ্য ভালো হওয়ার সম্ভাবনা থাকলেও অর্ধেক মাস পরে ছোটখাটো সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। যে কোনও দীর্ঘস্থায়ী রোগে আক্রান্ত ব্যক্তিরা স্বস্তি পাবেন। রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যাওয়ার সম্ভাবনা থাকে। পরিবর্তনশীল আবহাওয়ার বিশেষ যত্ন নিন এবং প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন। পরিবারের একজন বয়স্ক সদস্যের স্বাস্থ্যেরও উন্নতি হতে পারে, যার কারণে আপনি মানসিক শান্তি অনুভব করবেন। এই সময়ে, আপনার মধ্যে অহংকার বৃদ্ধি পেতে পারে, যার কারণে আপনার কথাবার্তায় অহংকার দেখা দেবে এবং এটি আপনার স্বভাবকে নষ্ট করে দেবে, যার কারণে অন্যান্য লোকের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। এই সময়ে, আপনার রাগ নিয়ন্ত্রণ করুন এবং ভদ্র ভাষা ব্যবহার করুন। 

Read more Articles on