Asianet News BanglaAsianet News Bangla

Astrological Tips: দাম্পত্য অশান্তি চরমে পৌঁছেছে, ডিভোর্স আটকাতে মেনে চলুন জ্যোতিষ টোটকা

বিয়ে ভাঙাটা খুবই সহজ। কিন্তু, তা টিকিয়ে রাখা বেশ কঠিন। দাম্পত্য জীবন সুখের করতে জ্যোতিষ টোটকা (Astrological Tips) মেনে চলুন। দাম্পত্য সুখ বজায় থাকবে জ্যোতিষ মতে।

follow this astrological tips to avoid divorce
Author
Kolkata, First Published Nov 27, 2021, 1:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিয়েটা প্রেম করে। দু-বছরের প্রেম, তারপর বিয়ে। প্রথম তিনটে বছর ভালোই ছিল। তারপর থেকে সব কেমন পালটে গিয়েছে। দুজনেই কর্মরত (Working)। অফিসের কাছে ফ্ল্যাটে (Flat) থাকে। দুজনের সংসার, তাতেই প্রায়ই ঝগড়া হচ্ছে। রোজই কোনও না কোনও বিষয় নিয়ে অশান্তি চলছে। ঝামেলার সঠিক কোনও কারণ নেই। তবে, রোজই দুজনের ঝগড়া হচ্ছে। এখন অশান্তি এমন জায়গায় পৌঁছে গিয়েছে, যে ডিভোর্সের (Divorce) সিদ্ধান্ত নিয়েছে দুজনে। এমন সমস্যা অনেকেরই হয়। সুখী দাম্পত্য জীবন পাওয়া চারটি খানি কথা নয়। বিয়ের শুরুতে সব ঠিক থাকলেও পরে অশান্তি শুরু হয় অনেকেরই। আর আজকাল অশান্তি মানেই ডিভোর্স। বিয়ে ভাঙাটা খুবই সহজ। কিন্তু, তা টিকিয়ে রাখা বেশ কঠিন। দাম্পত্য জীবন সুখের করতে জ্যোতিষ টোটকা (Astrological Tips) মেনে চলুন। দাম্পত্য সুখ বজায় থাকবে জ্যোতিষ মতে। 

কখনোই সঙ্গীকে কালো (Black) ও নীল (Blue) রঙের কিছু উপহার দেবে না। এই দুই রং দাম্পত্য অশান্তি ডেকে আনে। দাম্পত্য কলহ দূর করতে এই টোটকা অবশ্যই মেনে চলুন। কালো রং অনেকক্ষেত্রেই অশুভ মনে করা হয়। আবার অনেকের কাছে এই কালো রংই শুভ। কিন্তু, জ্যোতিষ (Astrological) মতে কালো ও নীল রং এড়িয়ে চলা উচিত। দাম্পত্য কলহ দূর করতে কালো ও নীল রঙের কিছু উপহার দেবেন না। এতে সংসারে অশান্তি বাড়বে।  

আরও পড়ুন: Daily Horoscope: শনিবারে ৩ রাশির রয়েছে আর্থিক উন্নতির যোগ, দেখে নিন আজকের রাশিফল

দাম্পত্য কলহ দূর হবে পাতিলেবুর (Lemon) গুণে। একটা পাতিলেবু চার টুকরো করে নিন। এই টুকরোগুলো বাড়ির চার দিকে রাখুন। টানা ৪০ দিন এভাবে লেবুর টুকরো রাখুন। দেখবেন দাম্পত্য কলহ দূর হবে। এছাড়াও মেনে চলতে পারেন আরও একটি টোটকা। ঘর মোছার (Clean) সময় নুন জল ব্যবহার করুন। নুন জল দিয়ে ঘর মুছলে দাম্পত্য কলহ দূর হয়। শাস্ত্র মতে,  বাড়িতে নেগেটিভ শক্তি উৎপন্ন হলে তার খারাপ প্রভাব পড়ে সম্পর্কে। এক্ষেত্রে নুন জলে ঘর মুছলে উপকার পাবেন। 

আরও পড়ুন: Astrology News- ডিসেম্বর মাস থেকেই এই ৩ রাশির হাতে আসবে প্রচুর টাকা, বাড়বে ধন-সম্পদও

ঈশ্বরের কৃপায় দাম্পত্য জীবন সুখের (Happy) হয়। এক্ষেত্রে কৃষ্ণর পুজো করুন। রাধা-কৃষ্ণের কৃপায় দাম্পত্য জীবন সুখের হবে। ডির্ভোস আটকানো সম্ভব। দাম্পত্য কলহ চরম পর্যায় পৌঁছালে রোজ রাধা-কৃষ্ণের পুজো করুন। কৃষ্ণকে হলুদ ফুল দিয়ে পুজো করুন। এই জ্যোতিষ টোটকা (Astrological Tips) মেনে ডিভোর্স আটকানো সম্ভব। প্রতিদিনই কৃষ্ণ ঠাকুরের পুজো করতে পারেন।   
 

Follow Us:
Download App:
  • android
  • ios