Asianet News BanglaAsianet News Bangla

Astrological Tips: বার বার বাধা আসছে স্বপ্ন পূরণে, জ্যোতিষ টোটকা মেনে চলুন

জ্যোতিষ (Astrology) মতে, গ্রহের ফেরে চাকরি ক্ষেত্রে বাধা আসে কিংবা মনের অন্য কোনও ইচ্ছে পূরণ হয় না। এমন হলে জ্যোতিষ টোটকা মেনে চলুন।     

astrological tips- follow astrological tips to fulfil dreams
Author
Kolkata, First Published Nov 24, 2021, 9:45 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পড়াশোনা শেষে ভালো চাকরি (Job) সকলেরই কাম্য। সুন্দর কেরিয়ার গড়ার স্বপ্ন সকলেই দেখে থাকেন। এই স্বপ্ন (Dreams) পূরণের জন্য চলে বিস্তর প্রচেষ্টা, কঠোর পরিশ্রম। কিন্তু, সব সময় যে সকল প্রচেষ্টা সফল হয় এমন নয়। এমন বহু মানুষ আছে, যারা হাজার চেষ্টা করেও ভালো চাকরি পান না। একের পর এক চাকরির পরীক্ষায় ব্যর্থ হন। মনের মতো চাকরি পান না। ভালো কোম্পানিতে (Company) চাকরি পেলেও পছন্দসই বেতন হয় না। কখনও ভালো বেতনের চাকরি পেলেও অফিসের পরিবেশ পছন্দ হয় না। মনের ইচ্ছে পূরণ হওয়া বেশ কঠিন। জ্যোতিষ (Astrology) মতে, গ্রহের ফেরে চাকরি ক্ষেত্রে বাধা আসে কিংবা মনের অন্য কোনও ইচ্ছে পূরণ হয় না। এমন হলে জ্যোতিষ টোটকা মেনে চলুন।     

তুলসী তলায় প্রদীপ দিন- 
প্রতিদিন তুলসী (Tulsi) তলায় প্রদীপ জ্বালান। হিন্দু ধর্মে তুলসী পুজোর কথা উল্লেখ আছে। প্রতিদিন সন্ধ্যার সময় তুলসী তলায় প্রদীপ জ্বালিয়ে মনের ইচ্ছের কথা জানান। প্রদীপ জ্বালিয়ে মনের ইচ্ছে জানালে মনষ্কামনা পূরণ হবে। এছাড়াও, দিনের শুরুতে তুলসী মায়ের পুজো করুন। 

আরও পড়ুন: Astrological Tips: চাকরি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা, জ্যোতিষ টোটকা মানলে মিলবে ভালো চাকরি

আকন্দ ফুল দিয়ে পুজো করুন- 
আকন্দ ফুল পুজোর কাজে ব্যবহার হয়। এই বেশ শুভ মনে করা হয়। প্রতি সোমবার আকন্দ ফুল দিয়ে পুজো করুন। দেখবেন সকল মনের ইচ্ছে পূরণ হবে। কোনও শুভ কাজে যাওয়ার আগে আকন্দ ফুল (Flower) দিয়ে পুজো করুন। প্রতি সোমবার এই ফুল দিয়ে পুজো করলে মনের ইচ্ছে পূরণ হবে। সকল কাজে সাফল্য লাভ করবেন। 

আরও পড়ুন: Astrological News- এই চার রাশি প্রেমের ক্ষেত্রে প্রচুর সমস্যার সম্মুখীন হতে হয়

রুদ্রাক্ষ দিয়ে শিবের আরাধনা-
শিবের আরাধনা করলে মনের ইচ্ছে পূরণ হয়। রুদ্রাক্ষ দিয়ে শিবের (Lord Shiv) আরাধনা করুন। শিবকে তুষ্ট করতে পারলে সকল মনের ইচ্ছে পূরণ হবে। এছাড়া, প্রতি মাসে প্রদোষ ব্রত পালন করুন। শিবকে তুষ্ট করতে পারলে মনের সকল ইচ্ছে পূরণ হবে।  

মাছে রুটি খাওয়ান-
মাছকে (Fish) রুটি খাওয়ালে পূণ্য লাভ হয়। আটি দিয়ে ছোট ছোট রুটি তৈরি করুন। এই রুটি মাছকে খাওয়ান। এতে সকল মনের ইচ্ছে পূরণ হবে। এছাড়া, গোরুকে ঘাস খাওয়ান। ইন্টারভিউ (Interview) দিতে যাওয়ার আগে গোরুকে ঘাস খাওয়ান দেখবেন সফল হবেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios