Asianet News BanglaAsianet News Bangla

Vastu Tips: দাম্পত্য কলহ দূর করতে ঘরে বিশেষ ছবি লাগান, বাস্তু টোটকায় দূর হবে অশান্তি

গৃহসজ্জায় (Home decoration) অনেকেই ছবি ব্যবহার করি। ঘরের দেওয়ালে লাগানো সুন্দর সুন্দর ছবি বদলে দেয় ঘরের ভোল। এবার গৃহসজ্জার জন্য ছবি কিনতে মেনে চলুন বাস্তু টোটকা (Vastu Tips)। এমন একটি ছবি কিনুন, যা দাম্পত্য জীবনের সুখ বজায় রাখবে।

Vastu Tips- follow this vastu tips to solve problems between husband-wife
Author
Kolkata, First Published Nov 22, 2021, 2:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সদ্য চার বছর পূর্ণ হল অঙ্কন ও মেঘার দাম্পত্য জীবন। বিয়েটা (Marriage) প্রেম করেই। কলেজে পড়াকালীন দেখা। প্রথমে বন্ধুত্ব (Friendship) তারপর প্রেম। পড়াশোনা (Education) শেষ হতেই দুজনে কর্মজীবনে প্রবেশ করে। এরপর বেশি দেরি করেনি ওরা। দুই পরিবারের পক্ষ থেকেই মত ছিল। তাই চটজলদি বিয়ে সেরে ফেলে। প্রথম ৬ মাস সব ঠিক থাকলেও, তারপর থেকে শুরু হয়েছে অশান্তি। দুজনে সংসার। সারাদিন দুজনেই কাজ নিয়ে ব্যস্ত। তা সত্ত্বেও লেগে আছে অশান্তি। 

বিয়ের পর স্বামী-স্ত্রীর মধ্যে মিল হওয়া বেশ মুশকিল। দুটো আলাদা মানুষ এক ছাদের তলায় মানিয়ে নিয়ে থাকা, সংসার করা সহজ কথা নয়। দুজনের মতের মিল যে হবে না, তাই স্বাভাবিক। তবে, থাকতে মানিয়ে। আবার অনেকের ক্ষেত্রে এই সমীকরণ খাটে না। এমন অনেক দম্পতি আছে, যাদের একে অন্যের সঙ্গে মানিয়ে নিতে সমস্যা হয় না। তবে, চিরকাল যে সব সমান থাকবে এমন নয়। দাম্পত্য কলহ, অশান্তি হবে তা তো স্বাভাবিক। জেনে নিন এই সমস্যা থেকে মুক্তি পাবেন কী করে। 

আরও পড়ুন: Vastu Tips- পরিবারে সুখ শান্তি বজায় রাখতে চান, রাতে ঘুমতে যাওয়ার আগে সচেতন হন

বাস্তু শাস্ত্রে এমন অনেক উপায় বা টোটকার (Tips) কথা বলা আছে যাতে সংসারে অশান্তি দূর হবে। বাস্তু মতে, বর্ণিত উপায় মেনে চললে ঘরে সুখ-শান্তি বজায় থাকবে। আর্থিক সমস্যা (Financial Problem) দূর হবে। তেমনই দাম্পত্য কলহ দূর করতে মেনে চলতে পারেন এই টোটকা। সুখী দাম্পত্য জীবন সকলেরই কাম্য। বিয়ের প্রথম প্রথম সব ঠিক থাকলেও, পরে শুরু হয় অশান্তি। বাস্তু শান্ত্রে একটি বিশেষ রঙের ছবির উল্লেখ আছে।  যা শোওয়ার (Bedroom) ঘরে লাগালে, দাম্পত্য জীবন সুখের হয়। 

আরও পড়ুন: Vastu Tips: বাচ্চার পড়াশোনায় মনোযোগ বাড়াতে এই ছবি লাগান, বাস্তু মতে ছবির গুণে পড়ায় উন্নতি হবে

গৃহসজ্জায় (Home decoration) অনেকেই ছবি ব্যবহার করি। ঘরের দেওয়ালে লাগানো সুন্দর সুন্দর ছবি বদলে দেয় ঘরের ভোল। এবার গৃহসজ্জার জন্য ছবি কিনতে মেনে চলুন বাস্তু টোটকা (Vastu Tips)। এমন একটি ছবি কিনুন, যা দাম্পত্য জীবনের সুখ বজায় রাখবে। বাস্তু মতে, দম্পতির ঘরে লাল (Red) বা গোলাপী (Pink) রঙের ছবি লাগান। এই রঙের ছবি শেষ শুভ। এই ছবি দাম্পত্য জীবনের সকল কলহ দূর করে এই শুভ রং। ঘরে লাল ও গোলাপী রঙের দেওয়াল চিত্র লাগান, দেখবেন সংসারে শুভ বজায় থাকবে। এই রঙের যে কোনও দেওয়াল চিত্র লাগাতে পারেন।     
  
 

Follow Us:
Download App:
  • android
  • ios