Asianet News BanglaAsianet News Bangla

Astrological Tips: চাকরি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা, জ্যোতিষ টোটকা মানলে মিলবে ভালো চাকরি

ভালো চাকরি সকলেরই কাম্য। এমবার ভালো চাকরি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা (Astrology Tips)।

Astrology Tips- Astrology tips for getting good job
Author
Kolkata, First Published Nov 21, 2021, 6:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পড়াশোনার (Education) জীবনটা ভালোই কেটেছে। প্রতি বছরই পরীক্ষায় ভালো নম্বর হত। বোর্ডের পরীক্ষাতেও ফলাফল ছিল বেশ ভালো। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় পার করেই শুরু হল সমস্যা। চাকরি (Job) খুঁজতে গিয়ে নানা রকম সমস্যা সম্মুখীন হতে হয় সকলকে। চাকরি পাওয়া যেমন কঠিন, তেমনই কঠিন তা ধরে রাখা। চাকরির পরীক্ষা ভালো করলেই যে চাকরি মিলবে এমন নয়। একাধিক প্রত্যাখ্যানের (Rejection) পর একটা চাকরি মেলে। আর চাকরি পেলেই সব ঠিক হল, তাও নয়। কর্মক্ষেত্রে প্রবেশের পর বোঝা যায় সেখানের আসল চিত্রটা। সে যাই হোক, ভালো চাকরি সকলেরই কাম্য। এমবার ভালো চাকরি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা (Astrology Tips)। 

বাড়ির কোনও জলে কল খারাপ থাকলে তা সারাই করুন। রান্না ঘর, বাথরুম এমনকী অন্য কোনও কল থেকে যেন টপ টপ শব্দ করে জল না পরে। এটা বাস্তু দোষ তৈরি করে। এর জন্য চাকরিতে (Job) বাধা আসে। তাই বাড়ির কোনও জলের জল খারাপ হলে তা সারাই করুন। তাছাড়া, জলের পাইপ খারাপ হলেও একই কাজ করবেন।

চাকরি মানে এক ধরনের পরীক্ষা (Exam)। এই চাকরির পরীক্ষার পড়াশোনা করতে বিশেষ টোটকা (Tips) মানতে হবে। কখনওই খাটে বরসে পড়বেন না। সব সময় কাঠের চেয়ারে বসে পড়াশোনা করুন। এতে চাকরির সুযোগ আসবে। 

যে ঘরে বসে পড়াশোনা করছেন সেখানে যেন স্তূপাকার কিছু না থাকে। স্তূপ করে রাখা জিনিস থেকে নেগেটিভ এনার্জি (Negative Energy) তৈরি হয়। এটা চাকরি পেতে বাধা আসে। তাই যে ঘরে বসে পড়াশোনা  করছেন, সেখানে এমন কিছু রাখবেন না।  বইয়ের তাক সব সময় ধুলো মুক্ত রাখুন। বইয়ের তাকে ধুলো জমলে তার খারাপ প্রভাব পড়ে। 

আরও পড়ুন: Astrological News- অগ্রহায়ণ মাসে জন্ম হলে, আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

সোমবার করে শিবের (Lord Shiv) পুজো করুন। শিবের মাথায় দুধ ঢেলে পুজো করুন। এতে ভগবান শিব তুষ্ট হবেন। এই টোটকা (Tips) মেনে চললে চাকরি পেতে পারেন। এমনকী, প্রতি মাসে প্রদোষ ব্রত রাখতে পারেন। এটা শিবের ব্রত। প্রচিলত আছেষ এই ব্রত পালন করলে সকল মনষ্কামনা পূরণ হয়। 

আরও পড়ুন: Vastu Tips: জেনে নিন বাড়ির কোথায় গণেশ মূর্তি রাখবেন, রইল বাস্তু মতে গণেশ মূর্তি রাখার দিক নির্দেশ

চাকরির পরীক্ষা (Exam) দিতে যাওয়ার আগে গোরুকে ঘাস খাওয়ান। এতে পূণ্য লাভ হয়। বৃহস্পতি ও রবিবার গোরুকে (Cow) ঘাস খাওয়ালে চাকরি ক্ষেত্রে বাধা দূর হবে। তাছাড়া, কাককে রুটি খাওয়াতে পারেন। এই টোটকা মেনে চললে উপকার পাবেন।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios