শুক্রবারে চার রাশির সম্পত্তি প্রাপ্তির যোগ, দেখে নিন আপনার আজকের রাশিফল

২ জুন ২০২৩ শুক্রবার মেষ, বৃষ ও তুলা রাশির জন্য দিনটি খুব ভালো যাবে, থাকছে পদোন্নতির সম্ভাবনা ও । চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল ।

/ Updated: Jun 02 2023, 03:34 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ-
আজ যে কোনও বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুণ। আজ অফিসের কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। পরিবারের কারও খারাপ ব্যবহারের ফলে মন বিষন্ন থাকতে পারে।


বৃষ–
সঙ্গীর কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে। নিকটবর্তী কোনও আত্মীয়কে নিয়ে বাড়িতে অশান্তির আশঙ্কা রয়েছে। ন্যায্য পাওনা আদায় করতে বেগ পেতে হবে। আজ আপনার পরিশ্রম বৃদ্ধি পাবে।

মিথুন–
বিষয় সম্পত্তির প্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর জন্য আজ আপনার ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে আজ দিনটি শুভ নয়। আজ বন্ধু বিচ্ছেদের জন্য মনে কষ্ট বারতে পারে।

কর্কট-
অপ্রিয় সত্যি কথা বলায় আজ আপনার সমস্যা বাড়তে পারে। পিত্তরোগের সমস্যা বৃদ্ধি পেতে পারে। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। সাংসারিক অশান্তি বৃদ্ধি পেতে পারে।

সিংহ–
ভোগবিলাসের যোগ রয়েছে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ।

কন্যা -
সন্তানদের বায়নায় নাজেহাল হবেন। ঘুরতে গিয়ে অপদস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্জ সিদ্ধি হতে পারে।

তুলা–
সংসারে অভার অনটন দেখা দিতে পারে। নতুন উপায়ে উপার্জনের চেষ্টা এখন না করাই ভালো। নিজের কাজ সম্পূর্ণ না করার জন্য সংসারে অশান্তি হতে পারে।


বৃশ্চিক-
আজ কাজে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতির যোগ রয়েছে। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে। রক্তপাতের আশঙ্কা রয়েছে।


ধনু–
গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় প্রতিযোগীতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে দূরে থাকায় কষ্ট বাড়তে পারে। আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে।

মকর-
থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। দুপুরের পড়ে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধির যোগ। ভাল কাজের জন্য কোনও উপহাস জুটতে পারে।

কুম্ভ–
ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তি পাবেন। গান বাজনার থেকে আয় বৃদ্ধি হতে পারে। সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মীন-
অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। স্নায়ুবিক কারণে কষ্ট পেতে পারেন। অসৎ সঙ্গের জন্য পরে অর্থ নাশ হতে পারে।