রবিবারে ৪ রাশির অর্থনাশের আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আজ ১৮ জুন ২০২৩ রবিবার মেষ, বৃষ ও তুলা রাশির জন্য দিনটি খুব ভালো যাবে। আসুন জেনে নেওয়া যাক মেষ থেকে মীন, সকল রাশির জন্য দিনটি কেমন যাবে।

 

/ Updated: Jun 18 2023, 09:12 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ–
সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। নতুন কোনও ব্যবসা করার কথা ভাবতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

বৃষ–
অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমে জট ছেড়ে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। ভাই বোনদের সঙ্গে হঠাৎ ঝামেলার সৃষ্টি হতে পারে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে।

মিথুন–
শারীরিক দুর্বলতায় ভোগান্তি হতে পারে। বিদ্যার্থীরা ভাল কিছু করে দেখানোর সুযোগ পাবেন। যে কোনও প্রতিযোগিতামূলক কাজে জেতার আশা রাখতে পারেন।

কর্কট–
আজ সন্তানের ভাগ্যের ওপর নির্ভর করে কিছু উপার্জন হতে পারে। বাড়িতে বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। তবে মানসিক শান্তি বৃদ্ধি পাবে। দাম্পত্য সুখ বজায় থাকবে।

সিংহ–
অপরের জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল।

কন্যা–
পেটের কোনও সমস্যা দেখা দিতে পারে। মনের কষ্ট বাড়তে পারে। আজ সারাদিন কোনও খরচ বৃদ্ধির আশঙ্কা রয়েছে। বাড়িতে সকলে মিলে ভবিষ্যতে ঘুরতে যাওয়ার আলোচনা হতে পারে।

তুলা–
সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। সিঁড়ি ওঠা-নামার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। গোটা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। আজ পত্নী বিরহের যোগ রয়েছে।

বৃশ্চিক – 
সকাল থেকে সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কাজের উদ্যোগ আরও বৃদ্ধি পাবে। স্ত্রী লোকের দ্বারা কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু–
কোনও অপর ব্যক্তির জন্য সংসারে বিবাদ হতে পারে। ব্যবসার ব্যয় বাড়তে পারে। প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। আজ আপনার কোনও কাজ স্বীকৃতি লাভ করবে।

মকর–
আজ বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। বাড়িতে শুভ সময় আগমনের যোগ রয়েছে। গঠনমূলক কোনও কাজের জন্য চিন্তা ভাবনা করতে পারেন। সমস্যায় জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।


কুম্ভ–
বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের জন্য ব্যস্ততা বাড়তে পারে। বাড়তি কোনও ব্যবসার দিক থেকে আয় বাড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ অবধি যেতে পারে।

মীন–
অফিসে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা হতে পারে। পিঠের ব্যথায় ভুগতে হতে পারে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। বিভিন্ন রোগের উপদ্রব বাড়তে পারে। শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে।