২২ এপ্রিল এই চার রাশির জীবন আবারও রঙিন হতে পারে, জেনে নিন শনিবারের রাশিফল

২২ এপ্রিল শনিবার সিংহ রাশি সম্পূর্ণ নতুন এবং সতেজ রোমান্টিক পরিবেশ উপভোগ করবেন । একই সময়ে তুলা রাশি এমন সাহসী আচরণ করবেন যা সাধারণত কখনও করেন না।

/ Updated: Apr 22 2023, 10:31 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ
আপনার প্রেম জীবনের প্রতি আপনার নরম দৃষ্টিভঙ্গি রয়েছে। তবুও, অনেক সময় আপনাকে এমন পরিস্থিতির মুখোমুখি হতে হয়, যেখানে আপনি মানুষের কথা এবং অনুভূতি সত্য বলে খুঁজে পান না।

বৃষ
আপনি যদি আপনার জন্য নিখুঁত পুরুষ খুঁজে পেতে চান তবে করবেন না। অনেক সময় আমরা চলচ্চিত্রে দেখে এমন ছেলে বা মেয়েদের ছবি আমাদের মনে লালন করি, কিন্তু বাস্তবে এমন মানুষ থাকতে পারে না।

মিথুন
আজ আপনি নতুন বন্ধুত্ব এবং সম্প্রসারণের নতুন উপায় তৈরি করবেন। আপনি একটি প্রফুল্ল মেজাজে থাকবেন এবং আপনার রসবোধও অন্যদের মুগ্ধ করবে।

কর্কট 
শুষ্ক মন্ত্রের পরে আপনার জীবনে প্রেম পুনরায় সক্রিয় হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বয়ফ্রেন্ড কিছু সময়ের জন্য আপনাকে উপেক্ষা করছে, কিন্তু এখন সে তার জন্য তার প্রচেষ্টা দ্বিগুণ করবে।

সিংহ
আজ আপনি সম্পূর্ণ নতুন এবং সতেজ রোমান্টিক পরিবেশ উপভোগ করবেন। আপনার নিকটাত্মীয়দের কাছ থেকে আপনি যে ভালবাসা পাবেন তা হবে আজকের বিশেষত্ব।

কন্যা
আপনাকে অন্য লোকের প্রেম জীবনের নাটকের অংশ হতে বাধ্য করা হয়েছে। আপনার স্পষ্টতই এটি এড়ানো উচিত এবং আপনি যদি এটি এড়াতে না পারেন তবে আপনার কারও পক্ষ নেওয়া উচিত নয়।

তুলা 
আপনি যেভাবে রোমান্টিক বোধ করছেন তা দেখে আপনি অবাক হবেন। আজ এমন সম্ভাবনা রয়েছে যে আপনি এমন সাহসী আচরণ করবেন যা আপনি সাধারণত কখনও করেন না। এতে সবাই অবাক হবেন।

বৃশ্চিক
আপনার মন এখন আগের চেয়ে শান্ত এবং আপনি সেই মেয়েটিকে গোলাপী রঙের চশমা পরে খুঁজে পেতে প্রস্তুত। এই সময় আপনাকে অনিশ্চয়তার অনুভূতি এড়াতে হবে যা প্রতিবার আসে ।

ধনু
আপনি এখন বুঝতে পারবেন আপনার জীবন কাটাতে কী ধরনের সঙ্গীর প্রয়োজন। হ্যাঁ, আপনি ঠিকই ধরেছেন, আপনার যা দরকার তা হল ভালবাসা।

মকর
যারা এখনও অবিবাহিত, তাদের জীবনে নতুন সম্পর্কের আওয়াজ শোনা যায়, কিন্তু অহংকার কারণে এবং দূরের চিন্তা করতে না পারার কারণে এই সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যেতে সমস্যা হতে পারে।

কুম্ভ
আপনি যদি একটি দুর্দান্ত সম্পর্ক বজায় রাখতে চান তবে আপনার অহংকে ছেড়ে দেওয়া খুব গুরুত্বপূর্ণ। আপনার সংকীর্ণ মানসিকতা এবং অহংকার আপনার পারিবারিক জীবনে অনেক সমস্যার সৃষ্টি করতে পারে।

মীন
আপনি যদি অবিবাহিত হন তবে আপনি কারও সঙ্গে সম্পর্ক তৈরি করতে পারেন এবং আপনি যদি ইতিমধ্যে কারও সঙ্গে সংযুক্ত থাকেন তবে আপনি তাকে বিয়ের প্রস্তাব দিতে পারেন। তবে নিজে উদ্যোগ না নিলে বিষয়টি এগোবে না।