২১ মার্চ ৫ রাশির আর্থিক ভাবে শুভ, দেখে নিন মঙ্গলবারের আর্থিক রাশিফল

মঙ্গলবার ২১ মার্চ কুম্ভ রাশিতে চন্দ্রের যোগাযোগ ঘটছে | গ্রহ-নক্ষত্রের প্রভাবে মিথুন রাশির মূল্যবান কিছু পাওয়ার আকাঙ্ক্ষা পূর্ণ হবে, জেনে নেওয়া যাক আর্থিক বিষয়ে আজকের দিনটি কেমন যাবে।

/ Updated: Mar 21 2023, 12:22 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ
মেষ রাশির জাতক জাতিকাদের আজ কোনও কারণে নিজেকে নিয়ন্ত্রণ করতে হতে পারে। আপনার পরীক্ষার পর্ব চলছে, আপনি আপনার কাজে আরও মনোযোগ দিন ভাল।

বৃষ
বৃষ রাশির জাতক জাতিকাদের সারাদিন খুব ব্যস্ত সময়সূচী থাকবে। আপনি সন্ধ্যার মধ্যে সুসংবাদ পাবেন এবং আপনি লাভবান হবেন।


মিথুন
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি উত্তেজনায় পরিপূর্ণ, বিকেলের মধ্যে কেউ টেলিফোন কলের মাধ্যমে কোনও বিশেষ বিষয়ে তথ্য দিতে পারেন।

কর্কট
কর্কট রাশির জন্য আজকের দিনটি বিশেষ প্রমাণিত হতে পারে। একটি কৌশলে কাজ করা যথেষ্ট হবে। আজ কোনও ঝুঁকিপূর্ণ পদক্ষেপ নেবেন না।


সিংহ
সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। আপনার মনে কোনও ধারণা বা নতুন কোনও ধারণা থাকলে সঙ্গে সঙ্গে এগিয়ে যান, অবশ্যই উপকার হবে।

 

কন্যা
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত হবে। মন দিয়ে করা কাজ উপকারী হবে এবং খুশিও হবে। আগের থেকে যে উত্তেজনা চলে আসছে তা কমবে।


তুলা
তুলা রাশির জাতকরা দিনের প্রথম ভাগে ফোন কলের মাধ্যমে কিছু সুখবর পাবেন। অফিসের সঙ্গীরাও টিমওয়ার্কে খুশি হবেন। লেনদেন এবং ব্যবসায় বিপদ হতে পারে |

বৃশ্চিক
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আজকের দিনের প্রথম ভাগে বেশি পরিশ্রম করতে হবে। সন্ধ্যা পর্যন্ত লাভের অনেক সুযোগ থাকবে। যখনই সুযোগ আসে আপনি সর্বদা ভ্রমণের জন্য প্রস্তুত।

 

ধনু
ধনু রাশির জাতক জাতিকাদের আজ ভালো সময় যাচ্ছে, এর পূর্ণ সদ্ব্যবহার করুন। অফিসে সহকর্মীদের সঙ্গে তর্কে জড়াবেন না। আজ আপনার অনেক ইচ্ছা পূরণ হবে।

মকর
আজ কারো সঙ্গে আপনার বিভেদ না হয় সেদিকে খেয়াল রাখুন। কর্মক্ষেত্রে আপনার অবস্থা ভালো হয়ে যাবে। পারিবারিক ব্যবসায় লাভের আশা থাকবে এবং বিবাহিত জীবনে সাফল্য আসবে।

 

কুম্ভ
কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি দলগতভাবে কাজ করার। অফিসে সহকর্মীদের সঙ্গে একসঙ্গে কাজ করলে ভালো ফল পাওয়া যাবে। কথোপকথন থেকে একটি নতুন লাভজনক ধারণা আসতে পারে।


মীন
মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ধীরগতির হতে পারে। ধীরে ধীরে এগিয়ে যাওয়াই উপকারী হতে পারে। চেষ্টা চালিয়ে গেলে আটকে থাকা কাজও হয়ে যাবে। সতর্ক থাকুন এবং আপনার কাজে যুক্ত হোন।