১ এপ্রিল ৫ রাশির আর্থিক উন্নতির যোগ, দেখে নিন শনিবারের আর্থিক রাশিফল

শনিবার ১ এপ্রিল তুলা রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে। মীন ও মিথুন রাশিতে তৈরি শুভ যোগের কারণে ১ এপ্রিল শনিবার মীন রাশির জাতকদের জন্য দিনটি আনন্দদায়ক হতে চলেছে।

/ Updated: Apr 01 2023, 10:55 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ

সন্তানদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা আপনাকে আজ একটু দৌড়াতে পারে। আজ কর্মক্ষেত্রে সহকর্মীদের এবং বাড়িতে তরুণ সদস্যদের সহযোগিতা থাকবে।

বৃষ

বৃষ রাশির জাতক জাতিকাদের মার্চের প্রথম দিনে অফিসে বাধা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হতে পারে, যা সহকর্মীরা আপনাকে কাটিয়ে উঠতে সাহায্য করবে।

মিথুন

মিথুন রাশির জাতকরা বিশেষ কিছু পেতে পারেন যা কিছু দিন আগে হারিয়ে গেছে। অনেক আগে কাউকে দেওয়া ঋণ আজ ফেরত পাবেন।  তবে বিশেষ বিষয় হল এটি ছাড়াও, আপনি সারা দিন অনেক চমক পেতে থাকবেন।

কর্কট

মাসের প্রথম দিন কর্কট রাশির জন্য অনেক রঙ বদলে দেবে। প্রথমদিকে, আপনি নতুন কাজে কিছুটা বাধা বোধ করবেন। তবে দিন যেতে না যেতেই দেখা যাবে কাজ।

সিংহ

মাসের প্রথম দিনে সিংহ রাশির জাতক জাতিকাদের সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান হতে পারে। আয় বাড়বে কিন্তু একই সঙ্গে খরচের অজুহাতও পাওয়া যাবে। লেখক-সাংবাদিকদের মতো মানুষ জনগণের চোখে উঠে যাবে।


কন্যা
কন্যা রাশির জাতক জাতিকাদের দিনটি আজ উত্তেজনায় ভরপুর থাকবে। আপনার সহকর্মীরা স্বস্তিদায়ক মেজাজে থাকবে এবং আগের থেকে বেশি কাজ করার ইচ্ছা প্রকাশ করবে।

তুলা

তুলা রাশির জাতক জাতিকারা, আজ সমাজে আপনার সম্মান বাড়বে, এর জন্য কিছু অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। আপনার প্রেমিক সঙ্গীকে কিছু বিষয়ে আপস করতে হতে পারে ।

বৃশ্চিক
মাসের প্রথম দিনে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা সামাজিক কাজের মাধ্যমে কিছু লক্ষ্য অর্জন করবেন। আজ, অফিসের পরিবেশ কর্মজীবীদের জন্য উপযুক্ত হবে, তবে জুনিয়রদের সঙ্গে তর্ক হতে পারে।

ধনু

ধনু রাশির চাকরিজীবীদের জন্য অফিসের বর্তমান পরিবেশে মনোনিবেশ করা কঠিন হতে পারে। পরিবেশকে প্রাণবন্ত করার জন্য আপনার প্রচেষ্টা সফল হতে পারে যদি আপনার সহকর্মীরা আপনাকে সমর্থন করেন।


মকর
মাসের প্রথম দিনটি মকর রাশির জাতকদের জন্য পরীক্ষার মতো হবে। আপনি কঠোর পরিশ্রমের সঙ্গে যাই করুন না কেন, এটি খুব ভাল ফলাফল বয়ে আনবে।

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটি একটু অস্থিরতার সঙ্গে শুরু হতে পারে। যে কাজই করবেন না কেন, এই অস্থিরতার কারণেই হবে। এমন পরিস্থিতিতে মনে হবে আপনি একদিনে অনেক আটকে থাকা কাজ শেষ করেছেন।

মীন

মীন রাশির জাতক জাতিকাদের মার্চের প্রথম দিনে কোনও লেনদেন বা লেনদেনের সময় টেনশন নেওয়া উচিত নয়। ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ করা খুব কঠিন মনে হবে, তবে সামান্য ইচ্ছাশক্তি থাকলে সবকিছুই সম্ভব।