শুক্রবারে ৪ রাশির বাড়িতে অতিথি আগমনের যোগ রয়েছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

৭ জুলাই ২০২৩ শুক্রবার মেয, বৃষ ও তুলা রাশির জন্য দিনটি খুব ভালো যাবে। আসুন জেনে নেওয়া যাক মেয থেকে মীন রাশির সকল রাশির জন্য দিনটি কেমন যাবে।

/ Updated: Jul 07 2023, 10:18 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ –

ব্যবসার ব্যয় বাড়তে পারে। বাড়িতে কোনও নতুন অতিথির আগমণ হতে পারে। প্রতিযোগীতায় সাফল্য লাভের যোগ রয়েছে। প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে।

বৃষ–

আজ বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। প্রিয়জন সঙ্গের যোগ রয়েছে। বাড়িতে অতিথি আগমনের যোগ রয়েছে। গঠনমূলক কোনও কাজের জন্য চিন্তা ভাবনা করতে পারেন।

মিথুন–

কাজের উদ্যোগ আরও বৃদ্ধি পাবে। স্ত্রী লোকের দ্বারা কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ পেতে পারেন। আজ কোনও কারণে আপনার রাগ বৃদ্ধি পেতে পারে।কর্কট–

আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনও কারণে মনের কষ্ট বাড়তে পারে। ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। আজ সারাদিন কোনও খরচ বৃদ্ধির আশঙ্কা রয়েছে।

সিংহ–

প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। বাড়িতে আত্মীয় সমাগমের যোগ রয়েছে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে প্রতারিত হওয়ার যোগ আছে।

কন্যা -
রাশিচক্রের অধিপতি বুধ কর্কট রাশিতে একাদশ শুক্রের সঙ্গে যোগাযোগ করছেন। বয়স্কদের সেবা ও ভালো কাজে অর্থ ব্যয় করলে মনে সুখ থাকবে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য মাথাব্যথা হয়ে থাকবেন।

তুলা–
তুলা রাশির শিক্ষার্থীরা আজ শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে ভালো সাফল্য পাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। বক্তৃতা আপনাকে বিশেষ সম্মান বয়ে আনবে।

বৃশ্চিক-
রাস্তায় সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা রয়েছে। অন্যমনষ্কতায় ক্ষতির আশঙ্কা রয়েছে। আজ ব্যবসায় প্রচুর লাভ হতে পারে। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন।

ধনু–
রাজনীতির সঙ্গে যুক্তদের আজ সুনাম বৃদ্ধি পাবে। ঝামেলা এড়িয়ে চলুন আইন অবধি যেতে হতে পারে। আজ যে কোনও কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পাবেন। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন।

মকর-
বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। পেটের যন্ত্রনা বাড়তে পারে। অফিস পরিবর্তনের সুযোগ আসতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বিবাদ হতে পারে। দাম্পত্য সুখ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ–
বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে। সঞ্চয় নিয়ে নতুন করে পরিকল্পনা করতে পারেন। প্রেমে অশান্তির জন্য মানসিক অশান্তি বৃদ্ধি পাবে।

মীন-
অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। ফাটকা আয়ের যোগ আছে।