জামাইষষ্ঠীর দিনটি হতে পারে কঠিন, গোটা দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

| May 25 2023, 12:39 PM IST

stress

সংক্ষিপ্ত

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

পালিত হচ্ছে জামাইষষ্ঠী। এই বিশেষ দিনটি সকলেই নিজের মতো করে পালন করে। সকাল থেকে সকলের আছে নানান পরিকল্পনা। কেউ জামাই আসার প্রস্ততি নিচ্ছেন তো কোনও জামাই শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন। তেমনই আবার কারও এই দিনটি রোজের থেকে আলাদা নয়। উৎসবের আনন্দে গা না ভাসিয়ে রোজের মতো অফিস যাচ্ছেন। আজ পরিকল্পনা অনুসারে দিন না কাটলে বিপদ। সব কাজ জমে গেলে দেখা দেয় সমস্যা। তেমনই অনেক সময় গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকে। সেই অনুসারে, দিন কেমন ভাবে কাটবেন তা সকলেই ভেবে নিয়েছেন সকলে। কিন্তু, আপনার দিন যে আপনার পরিকল্পনা মতো কাটবে তার নিশ্চিক করে বলা কঠিন। এর ব্যখ্যা আছে শাস্ত্রে। শাস্ত্র মতে, গ্রহের অবস্থান ঠিক থাকলে গোটা দিন কাটবে ভালো ভাবে। তেমনই গ্রহের অবস্থান ঠিক না থাকলে দেখা দিতে পারে নানান জটিলতা। শাস্ত্র মতে, আজকের দিন তিন রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। তেমনই গোটা দিন কোনও কাজই পরিকল্পনা মতো সফল নাও হতে পারে। আজ কারও আচরণে দুঃখ পেতে পারেন। মেনে চলুন শাস্ত্র মত। দেখে নিন আজ কাদের সতর্ক থাকার পালা। সতর্ক থাকলে সমস্যা থেকে মিলবে মুক্তি। এতে মিলবে আপনারই উপকার।

মেষ রাশি

আজ কোনও কারণে বিভ্রান্ত বোধ করতে পারেন। গ্রহের পরিবর্তনের কারণে দিন হতে পারে কঠিন। আজ যে কোনও কাজ করুন সতর্ক ভাবে। আজ কোনও সমস্যার কুল নাও করতে পারেন। আজ অতীতের কোনও বিষয় আলোচনা না করাই ভালো। সতর্ক থাকলে মিলবে মুক্তি।

মকর রাশি

আজকের দিন কঠিন হতে চলেছে মকর রাশির জন্য। আজ নানান কাজে দেখা দিতে পারে বাধা। নতুন কোনও কাজে আসতে পারে জটিলতা। আজ গোটা দিন কাটতে পারে কঠিন ভাবে। মেনে চলুন শাস্ত্র মত। সতর্ক থাকলে সকল সমস্যা থেকে মিলবে মুক্তি।

কুম্ভ রাশি

আজকের দিন কুম্ভ রাশির জন্য কঠিন দিন। আজ সতর্ক থাকুন। আজ কোনও বিপদ পড়তে পারেন। নিজের আচরণের ওপর নিয়ন্ত্রণ রাখুন। গোটা দিন কাটতে পারেন কঠিন ভাবে। ধৈর্য রাখুন সব বিষয়। এতে কোনও কঠিন পরিস্থিতি থেকে মিলবে মুক্তি। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না।

 

আরও পড়ুন

বৃহস্পতিবার এই রাশিগুলির প্রেমালাপ জমে উঠবে, জেনে নিন ২৫ মে আপনার প্রেমের অবস্থা

বৃহস্পতিবার এই রাশিগুলির মূল্যবান উপহার ও সম্পত্তি লাভের যোগ রয়েছে, জেনে নিন ২৫ মে-এর আর্থিক অবস্থা

কঠোর পরিশ্রমে দিন কাটবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা