১৩ মে এই চার রাশির নতুন চাকুরীর জন্য ভাল সুযোগ আসতে পারে, দেখে নিন শনিবারের রাশিফল

১৩ মে শনিবার সিংহ রাশির জাতক জাতিকাদের সারাদিন অস্থিরতাভাব বজায় থাকবে । একই সময়ে কর্কট রাশির ব্যবসায় প্রচুর লাভের যোগ ।

/ Updated: May 13 2023, 10:11 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ-
আপনার মধুর ব্যবহার সকলের মন জয় করবে। উচ্চবিদ্যায় প্রচুর দূর এগোতে পারবেন। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন।


বৃষ–
আজ নাম-যশ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। তবে সারাদিন মন চঞ্চল থাকবে। চলাফেরার সময় প্রচুর সাবধানতা অবলম্বন করুন। ভাই-বোনদের থেকে কোনও উপহার পেতে পারেন।


মিথুন–
সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ কর্মক্ষেত্রে বঞ্চনার শিকার হতে পারেন। সন্তানদের নিয়ে উদ্বিগ্নতা বৃদ্ধি পাবে।

কর্কট-
আজ ব্যবসায় প্রচুর লাভ হতে পারে। বিদ্যার্থীদের জন্য শুভ সময় ও ভাল ফল পাওয়ার যোগ। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকুন। রাস্তায় সাবধানে চলাফেরা করুন ।

সিংহ–
গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি বৃদ্ধি পাবে। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে পেতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। পেটের যন্ত্রনা বাড়তে পারে।

কন্যা -
প্রতিবেশীদের জন্য হেনস্থা হতে হবে। সন্তানদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হতে পারে। অফিসে কোনও দায়িত্ব বাড়তে পারে। স্বামী-স্ত্রীর মিলিত পরামর্শে ব্যবসায় উন্নতির যোগ রয়েছে।

তুলা–
প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। তবে এমন কিছু সমস্যা দেখা দেবে যা সমাধান করতে গিয়ে নাজেহাল হবেন।


বৃশ্চিক-
কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। অহংকারের ফলে অশান্তি বৃদ্ধি পেতে পারে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।


ধনু–
অফিসে শত্রুর বৃদ্ধি হতে পারে। সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। সাহিত্যচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূল। অনেক দিনের কোনও ইচ্ছে আজ পূরণ হবে।

মকর-
প্রতারিত হওয়ার যোগ রয়েছে। নিজের শরীরের উপর বিশেষ নজর দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে শীঘ্রই সেড়ে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে।

কুম্ভ–
গুরুজনদের বাধ্য হয়ে থাকার চেষ্টা করুন। দেরি হলেও অফিসে আপনার সুনাম বৃদ্ধি পাবে। সঙ্গীর জন্য মন কষ্ট বৃদ্ধি পেতে পারে। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন।

মীন-
ভাইয়ের সঙ্গে অশান্তি বৃদ্ধি পেতে পারে। অস্ত্রপচারের ফলে রোগমুক্তির সম্ভাবনা আছে। ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে। ব্যবসায় লাভের যোগ রয়েছে। উচ্চশিক্ষার জন্য সময়টা শুভ নয় ।