২৫ এপ্রিল ৪ রাশির প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা, দেখে নিন মঙ্গলবারের রাশিফল

২৫ এপ্রিল মঙ্গলবার সিংহ রাশির জাতক জাতিকাদের অতিরিক্ত কাজের জন্য সারাদিন ঘুরতে হতে পারে। একই সময়ে কুম্ভ ব্যবসায়ীদের সহজে কাউকে বিশ্বাস করা এড়াতে হবে।

/ Updated: Apr 25 2023, 10:32 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ -
সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায়, চিন্তা থাকবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। কোনও পশুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে।

বৃষ–
মা-বাবার সঙ্গে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আইনি কাজের জন্য শুভ দিন। সংসারে অযথা কথা না বলাই ভাল, অশান্তি হতে পারে। প্রেম-প্রীতির উন্মেষ ঘটতে পারে।


মিথুন–
পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। অপরের উপকার করে আজ মনে শান্তি পাবেন।


কর্কট-
মানসিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। গুরুজনদের বাধ্য হয়ে থাকার চেষ্টা করুন। ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখুন। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন।

সিংহ–
দুঃস্থ কোনও ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি পাবে। পুরনো কোনও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় সফলতা থাকলেও ব্যয়ও হবে প্রচুর।

কন্যা -
চলাফেরার সময় প্রচুর সাবধানতা অবলম্বন করুন। ভাই-বোনদের থেকে কোনও উপহার পেতে পারেন। নতুন চাকুরীর জন্য ভাল সুযোগ আসতে পারে।

তুলা–
আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে সঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে। ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হবেন।

বৃশ্চিক-
প্রেমে অশান্তির জন্য মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে। ব্যয় নিয়ে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে।

ধনু–
সংসারে কোনও দায়িত্ব থাকলে শীঘ্রই সেড়ে ফেলুন। আজ যে কোনও কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পাবেন। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন।

মকর-
নতুন কোনও বন্ধু সঙ্গে যোগাযোগের সম্ভাবনা রয়েছে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি বৃদ্ধি পাবে। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। পেটের যন্ত্রনা বাড়তে পারে।

কুম্ভ–
চোখের সমস্যায় ভোগান্তির সম্ভাবনা। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভ হতে পারে। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন।


মীন-
আজ অর্থক্ষতির যোগ রয়েছে,বুঝে চলুন। কারও থেকে সু- পরামর্শ পেতে পারেন। সাংসারিক শান্তি বজায় থাকবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের যোগ রয়েছে। সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে।