২৯ জানুয়ারি আপনার আজকের রাশিফল, মেষ থেকে মীন, কেমন যাবে সারাদিন, কি বলছে, দেখুন

২৯ জানুয়ারি ২০২৪ রাশিফল, আয়, সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা, কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল

/ Updated: Jan 29 2024, 11:20 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ রাশি - চন্দ্র পঞ্চম ঘরে থাকবে যা আকস্মিক আর্থিক লাভ বয়ে আনবে। ব্যবসায় আপনার বেশিরভাগ কাজ সম্পন্ন হতে পারে এবং আপনি এর সুফলও পাবেন। তবে আপনি যদি আপনার আর্থিক অবস্থার উন্নতি করার চেষ্টা করেন তবে এটি আরও ভাল হবে। ব্যবসায়ীদের লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে, কারণ প্রদত্ত অর্থ আটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। লক্ষ্মীনারায়ণ এবং শোভন যোগ গঠনের কারণে, কর্মক্ষেত্রে বন্ধুদের সঙ্গেও যে কোনও অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। আপনি একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন।

বৃষ রাশি - চন্দ্র চতুর্থ ঘরে থাকবে যার কারণে আপনি আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে সক্ষম হবেন। ব্যবসায় কোনও কাজ শুরু করার জন্য প্রয়োজনীয় আত্মবিশ্বাসের অভাবও অনুভব করতে পারেন। আর্থিক লাভ বা সুবিধার ব্যাপারেও আপনার মনে একধরনের সন্দেহ থাকতে পারে। ব্যবসায়ীকে তার বক্তৃতা নিয়ন্ত্রণ করতে হবে, কারণ গ্রহের নেতিবাচক অবস্থান আপনার বক্তৃতাকে দূষিত করার সুযোগ খুঁজছে। কর্মক্ষেত্রে আপনাকে এগিয়ে আসতে হবে এবং মানুষের সঙ্গে কথা বলতে হবে। আলোচনা করতে দ্বিধা করবেন না।

মিথুন রাশি - তৃতীয় ঘরে চাঁদ থাকবে যা সাহস ও বীরত্ব বাড়াবে। লক্ষ্মীনারায়ণ এবং শোভন যোগ গঠনের সঙ্গে, ব্যবসার সঙ্গে সম্পর্কিত ভাল গ্রাহক পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি দুর্দান্ত সাফল্য পাবেন। ব্যবসায়ী শ্রেণীকে ব্যবসার ব্যাপারে সতর্ক থাকতে হবে, ব্যবসায়িক বিষয়ে কেউ হস্তক্ষেপ করবে না। শিক্ষার্থীরা তাদের দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবে এবং নতুন প্রজেক্টে অংশগ্রহণের মাধ্যমে তারা নিজেকে সব কিছুতে সেরা হিসেবে প্রমাণ করতে সক্ষম হবে।

কর্কট রাশি - চন্দ্র দ্বিতীয় গৃহে অবস্থান করবে যার কারণে পৈতৃক সম্পত্তি সংক্রান্ত সমস্যা মিটে যাবে। কর্মক্ষেত্রে কাজের তালিকা তৈরি করে দিন শুরু করা উচিত। এতে করে সময় ব্যবস্থাপনা ভালো হবে। ব্যবসায়ীদের ধৈর্য ও আস্থা হারাবেন না, আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন, যা আপনাকে অবশ্যই সাফল্য এনে দেবে। লক্ষ্মীনারায়ণ এবং শোভন যোগ গঠনের কারণে, যে সমস্ত শিক্ষার্থী পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা আরও ভাল ফলাফল পাবেন। সব সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্যের ব্যাপারে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। এমনকি তাদের ছোটখাটো সমস্যার জন্যও চিকিৎসকের পরামর্শ নিয়ে ওষুধ দিন।

সিংহ রাশি - চন্দ্র আপনার রাশিতে থাকবে যা প্রজ্ঞা ও উদ্যমে উন্নতি আনবে। ব্যবসায়ীদের গুণগত মান সম্পর্কে সতর্ক হতে হবে। মানের সঙ্গে কোনওভাবেই আপস করবেন না। মুলতুবি বিল পরিশোধ করা ব্যবসায় আপনার আয় বৃদ্ধি করবে। খরচও বাড়বে। কর্মক্ষেত্রে সহকর্মীরা পুরানো সমস্যাগুলি ভুলে যাবে এবং আপনার কাজে আপনাকে সহায়তা করবে। আপনি তাদের সমর্থন করার মতও অনুভব করবেন। কর্মচারীদের জন্য দিনটি আনন্দে ভরপুর হবে।

কন্যা রাশি - চন্দ্র থাকবে দ্বাদশ ঘরে, তাই খরচ কমানোর চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কাজ সাবধানে সম্পন্ন করতে হবে, কারণ আপনার কাজ পুনরায় পরীক্ষা করা হতে পারে। আমরা যদি একজন কর্মজীবী ​​ব্যক্তির কথা বলি, তাহলে বড় প্রকল্পের বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। একজন ব্যবসায়ীকে ব্যবসা সংক্রান্ত বিষয়ে ভেবেচিন্তে এগিয়ে যেতে হবে, যাতে ভবিষ্যতে তাকে কোনও ধরনের সমস্যায় পড়তে না হয়। লাভ কমে যাওয়ায় দিনটি ব্যবসায়ীদের জন্য কিছুটা উদ্বেগজনক হতে পারে।

তুলা রাশি - চন্দ্র ১১ম ঘরে থাকবে যা লাভ থেকে লাভ বয়ে আনবে। কর্মক্ষেত্রে আপনার প্রেমময় আচরণের কারণে, আপনার উর্ধ্বতন এবং সহকর্মীরা আপনার প্রতি খুশি হবেন, একইভাবে ভবিষ্যতেও তাদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। লক্ষ্মীনারায়ণ এবং শৌবন যোগ গঠনের সঙ্গে সঙ্গে ব্যবসায়ীর নতুন গ্রাহকের সংখ্যা বাড়বে, এতে তাকে খুশি করা উচিত কিন্তু সন্তুষ্ট নয়। একজন ব্যবসায়ীর যদি তার ব্যবসা সম্প্রসারণের জন্য বিনিয়োগের ধারণা থাকে তাহলে তিনি থেকে কেনার পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক রাশি - চন্দ্র দশম ঘরে থাকবে, যা চাকরিতে কিছু পরিবর্তন আনবে। ব্যবসায় আপনি আপনার জ্ঞান এবং পরিচিতি বাড়ানোর চেষ্টা করবেন। এতে আপনিও সফল হবেন। আপনি যদি ব্যবসার জন্য কোথাও থেকে ঋণ নেওয়ার চেষ্টা করেন তবে আপনি অনুমোদন পেতে পারেন। কর্মক্ষেত্রে ভালো কাজ করতে থাকুন। ফল সম্পর্কে চিন্তা করবেন না। কর্মচারীদের যা ঘটছে তা ঘটতে দেওয়া উচিত, তবে আপনার একটি প্রতিরক্ষামূলক পন্থা অবলম্বন করা উচিত।

ধনু রাশি - চন্দ্র নবম ঘরে থাকবে যা আধ্যাত্মিক চেতনা জাগ্রত করবে। ব্যবসায় আনন্দ-বিনোদনে অত্যধিক ব্যয় ক্ষতির কারণ হতে পারে। কর্মক্ষেত্রে কিছু বিষয়ে আপনি অস্থির হয়ে উঠতে পারেন। কর্মচারীদের তাদের কোন কাজ অন্য কারও উপর ছেড়ে দেওয়া উচিত নয়। চাকুরীজীবীদের উচিৎ ভাল পারফরম্যান্স দিয়ে বসকে খুশি রাখা, কাজে ন্যূনতম ভুল করার চেষ্টা করুন, অন্যথায় বস রাগান্বিত হতে পারেন। আপনার স্ত্রী এবং আত্মীয়দের খুশি করার জন্য আপনার অনেক কিছু করা উচিত। পাপড় রোল করতে হতে পারে।

মকর রাশি - চন্দ্র অষ্টম ঘরে থাকবে যার কারণে যাত্রাকালে কারও সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায়ী শ্রেণীর জন্য দিনটি শুভ লক্ষণ নিয়ে আসছে না, ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। ব্যবসার কোনও কাজে তাড়াহুড়া করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। কর্মক্ষেত্রে কিন্তু সারাদিন কাজেই কাটবে। যেকোন বিষয়ে আপনার স্ত্রী এবং আত্মীয়দের সঙ্গে আপনাকে একগুঁয়ে তর্ক এড়াতে হবে। বিষয়টি সমাধান না হওয়া পর্যন্ত শান্ত থাকুন। তাই এটা আপনার জন্য ভালো হবে।

কুম্ভ রাশি - চন্দ্র থাকবে সপ্তম ঘরে, যা স্বামী-স্ত্রীর সম্পর্কে মধুরতা আনবে। লক্ষ্মীনারায়ণ ও শৌবন যোগের কারণে অ্যাকাউন্ট সংক্রান্ত কাজে কর্মরতদের জন্য দিনটি শুভ, পরিশ্রম করে কাজ করে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। একটি নতুন ব্যবসা শুরু করুন। লোকেদের লাভের জন্য একটি নতুন নীতি তৈরি করতে হবে, নীতির ধারণাটি এমন হওয়া উচিত যাতে এটি গ্রাহকদের আকৃষ্ট করতে পারে। ব্যবসায় লোকসান হলে কিছু সময়ের জন্য ধৈর্য ধরতে হবে, সঠিক সময় এলে পরিস্থিতি আবার আগের মতো হয়ে যাবে।

মীন রাশি - চন্দ্র থাকবে ষষ্ঠ ঘরে যা ঋণ থেকে মুক্তি দেবে। লক্ষ্মীনারায়ণ ও শৌবন যোগের কারণে ব্যবসায়ীর কাজে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। একটি ব্যবসায়িক বৈঠকে, কিছু লোক আপনার ধারণা বা আপনার কাজের সঙ্গে একমত হবেন। কর্মজীবনে বড় লোকের পরামর্শ পাবেন। আপনি এগিয়ে যাওয়ার জন্য সিনিয়রদের কাছ থেকে সমর্থন এবং সাহায্য পাবেন। আপনার কর্মচারীদের কাজের বাধা দূর হলে আপনার খুশির সীমা থাকবে না। আপনার সঙ্গে যারা কাজ করছেন তাদের কাছ থেকেও আপনি সাহায্য পেতে পারেন।