রাশিফল ১৪ ফেব্রুয়ারি : আজ সরস্বতী পুজো, দেখে নিন কেমন যাবে আপনার সারাদিন

১৪ ফেব্রুয়ারি ২০২৪ রাশিফল, আয়, সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা, কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল

/ Updated: Feb 14 2024, 10:36 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ – চন্দ্র আপনার রাশিতে থাকবে, যা আত্মসম্মান এবং আত্ম-সাহস বাড়াবে। ব্যবসায় নতুন আর্থিক উদ্যোগ শুরু করার এবং সম্পত্তি বিনিয়োগ ইত্যাদি সম্পর্কিত কাজ করার জন্য এটি আপনার জন্য উপযুক্ত সময়। গজকেশরী যোগ গঠনের সাথে, অফিসে একাধিক কাজের সুযোগ থাকবে। আপনার দক্ষতার কারণে আপনার বেতন বাড়তে পারে। চাকরি সংক্রান্ত বিষয়ে আপনি আরও সক্রিয় হবেন। চাকরিজীবীরা তাদের প্রতিযোগীদের পরাজিত করতে সফল হবেন।

বৃষ – চন্দ্র দ্বাদশ ঘরে থাকবে যার কারণে নতুন বৈদেশিক যোগাযোগের কারণে ক্ষতি হবে। ব্যবসায় আপনার কাছের কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে। যত্ন নিবেন. অর্থ লেনদেনে সতর্ক থাকুন। আপনার মূর্খতা এবং একগুঁয়েমির কারণে আপনি সরকারী চুক্তি ব্যবসায় একটি বড় চুক্তি হারাতে পারেন। কর্মক্ষেত্রে বিরোধীরা আপনার কাজে সমস্যা তৈরি করতে পারে। "কঠিন পথগুলি প্রায়ই সুন্দর গন্তব্যে নিয়ে যায়।" কর্মক্ষেত্রে সময়মতো কাজ শেষ না করার জন্য আপনি আপনার বসের দ্বারা তিরস্কার করতে পারেন।

মিথুন – চন্দ্র একাদশ ঘরে থাকার কারণে লাভ বাড়ানোর চেষ্টা করুন। শুভ গজকেশরী যোগ গঠনের সাথে, আপনি ডিজিটাল জায়গায় নতুন গ্রাহকদের সংস্পর্শে আসবেন এবং আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, দিনটি তাদের জন্য ভাল এবং তারা এই দিকে সাফল্য পাবেন। একটি ভাল বেতন প্যাকেজ পাওয়া আপনার চাকরি পরিবর্তন করার মত অনুভব করতে পারে।

কর্কট – চন্দ্র দশম ঘরে থাকবে যার কারণে আপনি আপনার পিতার আদর্শ অনুসরণ করতে সক্ষম হবেন। ব্যবসায় বড় কোনও আর্থিক সমস্যা থেকে আপনাকে দূরে থাকতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে নিয়ে কাজ করা থেকে আপনি লাভবান হবেন। কর্মচারীদের জন্য অপ্রয়োজনীয় রাজনৈতিক বিতর্ক থেকে নিজেদের দূরে রাখাই ভালো। চাকরিজীবী ও বেকারদের ইন্টারভিউতে খুব সহজেই পাস করবেন। আপনার স্ত্রী এবং আত্মীয়দের সাথে কথা বলার সময়, আপনার অহংকে দূরে রাখুন এবং তাদের সাথে কথা বলুন এবং আপনার জীবনকে সুখী করুন।

কন্যা – চন্দ্র অষ্টম ঘরে থাকবে যার কারণে ভ্রমণে অসুবিধা হতে পারে। ব্যবসায়িক দল এবং কর্মচারীদের অলসতা এবং অসতর্কতার কারণে আপনি ক্ষতির সম্মুখীন হবেন। "যারা অলস তাদের কোন কাজ নেই।" ব্যবসায় আর্থিক বিষয়ে সতর্ক থাকতে হবে। কাগজপত্রে আরও মনোযোগ দিন। জমি-বাড়ি সংক্রান্ত বিষয়ে চাকরিজীবীদের উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে কিছু শুনতে হতে পারে। দাম্পত্য জীবন এবং সম্পর্কের ক্ষেত্রে আপনাকে খারাপ সময়ের মুখোমুখি হতে হতে পারে। দুপুর পর্যন্ত সাবধানে থাকবেন। সন্ধ্যার মধ্যে সময় আপনার অনুকূলে থাকবে।

তুলা – চন্দ্র থাকবে সপ্তম ঘরে, যা স্বামী-স্ত্রীর সম্পর্ককে মজবুত করবে। ব্যবসায় আপনার দ্বারা করা প্রচেষ্টা থেকে আপনি আর্থিক সুবিধা পাবেন। ব্যবসায় আপনার ব্যয় বৃদ্ধি পাবে। অনেক কিছুই আপনার ইচ্ছানুযায়ী হচ্ছে না বলে আপনি চিন্তিত থাকবেন। শুভ, গজকেশরী যোগ গঠন কর্মক্ষেত্রে পছন্দসই স্থানে স্থানান্তরিত করে। একটা সম্ভাবনা থাকতে পারে। কর্মচারীদের মেজাজও বারবার পরিবর্তন হতে থাকবে। স্ত্রী এবং আত্মীয়দের সাথে কথাবার্তায় তিক্ততা এবং বিরক্তি সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক – চন্দ্র থাকবে ষষ্ঠ ঘরে, যা শারীরিক চাপ থেকে মুক্তি দেবে। আপনি যদি মূল ব্যবসার সমান্তরালে একটি নতুন ব্যবসার ভিত্তি স্থাপন করার পরিকল্পনা করুন। আপনি ব্যবসায় আপনার পেশাদার অগ্রগতির দিকে বিশেষ মনোযোগ দেবেন। আপনি মনোযোগ দিতে হবে. চাকরিতে অগ্রগতির ব্যাপারে আপনি আন্তরিক হবেন। কাজে বাধা আসতে পারে। চাকুরীজীবীদের জন্য আরও অফিসিয়াল কাজ হবে, এই বিষয়ে আপনার মনে নেতিবাচক চিন্তা আসতে দেবেন না।

ধনু – চাঁদ পঞ্চম ঘরে থাকবে যার কারণে শিক্ষার্থীরা তাদের পড়াশোনার পদ্ধতি পরিবর্তন করতে পারে। আপনি আপনার ব্যবসায় সুবিধা পাবেন এবং বিকেলে কাজ করবেন যার ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে। বেকাররা তাদের কাজের প্রচেষ্টায় সাফল্য পাবেন। "যে চেষ্টা করে তার পক্ষে কিছুই অসম্ভব নয়।" কর্মচারীরা তাড়াহুড়ো করে কোনও কাজ না করলেই আপনার জন্য ভালো হবে। বিবাহিত জীবন এবং সম্পর্কের মধ্যে রোমান্সের প্রাচুর্যের কারণে, সম্পর্কের জন্য সময়টি ভাল।

মকর – চন্দ্র চতুর্থ ঘরে থাকবে যার কারণে মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। ব্যবসায় এবং পারিবারিক ব্যয় বৃদ্ধির কারণে ব্যবসায় হঠাৎ অর্থের প্রবাহ বন্ধ হওয়ার কারণে আপনি চিন্তিত হবেন। তবে ধীরে ধীরে সময় আপনার অনুকূল হয়ে উঠবে। ব্যবসায়ীদের লেনদেন সংক্রান্ত বিষয়ে সতর্কতা অবলম্বন করা উচিত, অন্যদিকে, আপনার কিছু প্রতিপক্ষ পরোক্ষভাবে উত্তেজনা তৈরি করতে পারে। কর্মক্ষেত্রে সীমিত সম্পদ নিয়ে কাজ করতে হবে। সরকারি ও রাজনৈতিক কাজে চিন্তিত থাকবেন।

কুম্ভ – চন্দ্র তৃতীয় ঘরে থাকার কারণে বন্ধুদের সাহায্য পাবেন। শুভ, গজকেশরী যোগ গঠনের কারণে ব্যবসায় সময় আপনার অনুকূলে থাকবে। ব্যবসায় গৃহীত বেশিরভাগ সিদ্ধান্ত আপনার পক্ষে হবে। কর্মক্ষেত্রে নতুন আবেগের সূচনা হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে খারাপ ব্যবহার করলেও পরে অনুতপ্ত হবেন। একজন কর্মজীবী ​​ব্যক্তিকে অফিসে বিপরীত লিঙ্গের সাথে ভাল টিউনিং বজায় রাখতে হবে, যদি সে আপনার কাছ থেকে কোনও ধরণের সাহায্য আশা করে তবে তা মেনে চলুন।

মীন – চন্দ্র দ্বিতীয় গৃহে অবস্থান করবে যার কারণে পৈতৃক সম্পত্তি সংক্রান্ত সমস্যা মিটে যাবে। ব্যবসায় এমন কাজ শুরু করুন যা দ্রুত শেষ করা যায়। কিন্তু কর্মক্ষেত্রে আপনার বিরোধীরা আপনার কাজের ভুল খুঁজে পাবেন এবং আপনার বসকে বলবেন, তাই আপনার কাজকে আরও উন্নত করার চেষ্টা করা উচিত। "জীবনের প্রতিটি ভুল একটি নতুন পাঠ শেখায়। কর্মচারীদের হঠাৎ করে বিশেষ কিছু কাজ করতে হতে পারে। দাম্পত্য জীবন এবং আত্মীয়স্বজন ও কাজের প্রয়োজনে আপনাকে অনেক সময় দিতে হতে পারে।