Daily Horoscope: ব্যবসার বিষয়ে নতুন কিছু ভাবতে হবে, জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা, কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল

/ Updated: Nov 23 2023, 10:30 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ রাশি– 
মেষ রাশির জাতক জাতিকারা যে নতুন চাকরির জন্য আবেদন করছেন, আপনার নির্বাচনের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। অবৈধ কাজ করে ব্যবসা সম্প্রসারণ করবেন না, এতে আপনাকে ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে পারে। 

বৃষ রাশি–
এই রাশির জাতক জাতিকাদের জ্ঞানের ভান্ডার বাড়ানোর চেষ্টা করা উচিত। সব সময় নতুন কিছু শেখার ইচ্ছা রাখুন, আগামী সময়ে আপনার একই জ্ঞান আপনার ক্যারিয়ার গড়তে কাজে লাগবে। আমদানি-রপ্তানির অনেক বড় অর্ডার পাওয়ার কারণে পরিবহন ব্যবসায়ীরা আজ ভালো মুনাফা পাবেন। 

মিথুন–
পুরানো জ্ঞান বা অভিজ্ঞতা মিথুন রাশির মানুষকে বর্তমান ক্ষেত্রে এগিয়ে যেতে সাহায্য করবে। পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করার পাশাপাশি, চুরির সম্ভাবনা থাকায় ব্যবসায়ীদের তাদের মাঝে তল্লাশি চালিয়ে যেতে হবে।সুগারের রোগীকে নিজের বিশেষ যত্ন নিতে হবে, নিয়মিত চেক-আপ করাতে হবে।

কর্কট রাশি– 
এই রাশির জাতকদের উপর অর্পিত দায়িত্ব যথাসময়ে পালন করা আপনার দায়িত্ব। ব্যবসায়ীরা নতুন ব্যবসায় যোগদানের জন্য অংশীদারিত্বের প্রস্তাব পেতে পারেন। যে কোনও অফারে হ্যাঁ বলার আগে ভালো করে যাচাই করে নিন। অনেক দিন পর, আপনি আপনার পুরানো বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

সিংহ– 
সিংহ রাশির ওষুধ ব্যবসায়ীরা হাসপাতাল বা নার্সিং হোমে ওষুধ বা অস্ত্রোপচারের সরঞ্জাম সরবরাহের অর্ডার পেতে পারেন, এটি আপনাকে একটি বড় লাভ দেবে। সোশ্যাল মিডিয়ার অপ্রয়োজনীয় ব্যবহার না করে তরুণদের ক্যারিয়ারের দিকে নজর দিতে হবে।

কন্যা– 
ব্যবসায়ীদের তাদের ব্যবসার পাশাপাশি পৈতৃক ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করা উচিত। আপনি বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা করুন এবং পুরোপুরি উপভোগ করুন। পরিবারে কেউ ছোট হলে তাকে উপহার দিন।

তুলা– 
তুলা রাশির জাতকদের অফিসের প্রত্যাশা পূরণ করতে পারেন। আপনি যদি একটি বড় কোম্পানিতে যোগ দিতে যান তাহলে আপনার সমস্ত নথি দেখে নিন, অন্যথায় আপনি পরে সমস্যায় পড়তে পারেন। কিছুদিন ধরে অর্থনৈতিক সংকটে ভুগছিলেন এমন তরুণদের সমস্যা দূর হতে চলেছে।

বৃশ্চিক– 
এই রাশির আইটি সেক্টরে যারা কাজ করছেন তারা ভালো সুযোগ পাবেন। আপনি আপনার যোগ্যতার মহিমা ছড়িয়ে দিতে সক্ষম হবেন। তেল ব্যবসায়ীদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে। লেখাপড়ার পাশাপাশি সৃজনশীল কাজে আগ্রহী হবেন তরুণরা। অনেকদিন পর পুরনো বন্ধু-বান্ধব বাড়িতে আসতে পারে।

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকারা খুব বেশি কাজ হলে বিরক্ত না হয়ে মনকে শান্ত রেখে কাজ করুন, যাতে তাড়াতাড়ি হয়ে যায়। গ্রাহকদের আকৃষ্ট করতে ব্যবসায়ীদের নতুন স্কিম দেওয়া উচিত যাতে গ্রাহক সংখ্যা বৃদ্ধি পায়। অহেতুক জেদ থেকে সচেতন হতে হবে, এই ধরনের জেদ আপনাকে সমস্যায় ফেলতে পারে।

মকর– 
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে অধস্তনদের উপর নজর রাখতে হবে। একটু অসাবধানতা তাদের দায়িত্বজ্ঞানহীন করে তুলতে পারে। তরুণরা তাদের কাজে ভালো পারফর্ম করতে পারবে।  প্রিয়জনকেও আমন্ত্রণ জানাতে হবে, তা না হলে রাগ হতে পারে।

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিস থেকে ট্যুরে যেতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজ একটি খুব শুভ দিন, আজ ব্যবসায়ী শ্রেণীর কাঙ্ক্ষিত মুনাফা অর্জন করবে। তরুণদের তাদের পুরনো ভুল থেকে শিক্ষা নিতে হবে। 

মীন-
এই রাশির জাতক জাতিকাদের অফিসের কাজে অগ্রাধিকার দেওয়া উচিত, তার পরে অন্য কোনও কাজ করা উচিত। ব্যবসার জন্য ঋণের চেষ্টাকারী ব্যক্তিরা ঋণ সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন। অন্যের বিবাদ মীমাংসার কাজ করবেন না, অন্যথায় আপনিও বিবাদে জড়িয়ে পড়তে পারেন।